The Witcher Blood Origin Download Available on Tamilrockers and Other Torrent Sites

 দ্য উইচার ব্লাড অরিজিন 2022 হল একটি আসন্ন ফ্যান্টাসি মিনিসিরিজ যা ডেক্লান ডি বারা এবং লরেন শ্মিট হিসরিচ তৈরি করেছেন, যা আন্দ্রেজ সাপকোস্কির দ্য উইচার বইয়ের সিরিজ থেকে নেওয়া হয়েছে। এটি Netflix টেলিভিশন সিরিজের প্রিক্যুয়েল হিসেবে কাজ করবে। চার পর্বের সিরিজটি 2022 সালের ডিসেম্বরে প্রিমিয়ার হবে।

আপনি যদি ভাবছেন যে দ্য উইচার ব্লাড অরিজিনস এটি প্রকাশের আগে আমাদের সেরা নেটফ্লিক্স শোগুলির তালিকায় এটি তৈরি করবে কিনা, আমরা আপনাকে কভার করেছি। এটি দেখার উপযুক্ত কিনা তা জানতে আপনি এখানে আমাদের স্পয়লার-মুক্ত পর্যালোচনা পড়তে পারেন। ব্লাড অরিজিনস-এর কাস্ট এবং ক্রুদের সাথে আমাদের একচেটিয়া সাক্ষাত্কারে, আপনি শিখতে পারেন কীভাবে Netflix দ্য উইচার সিরিজের রহস্যময় অতীতকে নতুন আকার দিয়েছে।

দ্য উইচার ব্লাড অরিজিন ডাউনলোড হিন্দি ফিল্মিজিলা 720p, 480p এইচডি কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

দ্য উইচার ব্লাড অরিজিন ডাউনলোড ভিডিও গেম সিরিজ এবং আন্দ্রেজ সাপকোস্কির ফ্যান্টাসি উপন্যাস থেকে অনুপ্রেরণা নিয়ে, দ্য উইচার প্রথম 2020 সালে নেটফ্লিক্সে প্রিমিয়ার হয়েছিল, রিভিয়ার জেরাল্ট চরিত্রে হেনরি ক্যাভিল অভিনয় করেছিলেন।

উইচার ব্লাড অরিজিন এপিসোডগুলি অনলাইনে ফাঁস ডাউনলোড করুন

ফ্র্যাঞ্চাইজিটি এখনও সিজন 4-এ ক্যাভিলের প্রস্থান নিয়ে আসছে, তবে অপেক্ষা করার মতো কিছু রয়েছে: তারকা-খচিত কাস্টের সাথে একটি স্পিনফ প্রিক্যুয়েল। দ্য উইচার ব্লাড অরিজিনস সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে, এর প্রকাশের তারিখ, ট্রেলার, কাস্ট, প্লট এবং আরও অনেক কিছু সহ।

দ্য উইচার প্রিক্যুয়েলের মুক্তির তারিখ এসেছে এবং কিছু ভক্তরা এটির জন্য অপেক্ষা করছেন। এই সপ্তাহান্তের TUDUM ইভেন্টের অংশ হিসাবে, Netflix ঘোষণা করেছে কখন দ্য উইচার ব্লাড অরিজিন নেটফ্লিক্সে আসবে। 25 ডিসেম্বর মিনিসারিটির প্রিমিয়ার হবে বলে আশা করা হচ্ছে, উত্সব মরসুমটি সিরিজের জন্য একটি হট স্পট।

দ্য উইচার ব্লাড অরিজিনে একটি খুব গুরুত্বপূর্ণ জিনিস অনুপস্থিত: রিভিয়ার জেরাল্ট। প্রদত্ত যে এটি তার জন্মের 1,000 বছর আগে ঘটেছিল, এমন একটি সময়ে যখন ডাইনি (এবং তারা যে দানবদের শিকার করতে পছন্দ করে) আর বিদ্যমান নেই, এটি বোঝায় যে আইকনিক চরিত্রটি নতুন চার-পর্বের প্রিক্যুয়েল সিরিজে নেই। যদিও এটি তার অনুপস্থিতিকে কম স্পষ্ট করে তোলে, এটি এটিকে কম বেদনাদায়ক করে না।

কারণ প্রেমের গ্রাফ জেরাল্ট, বা অন্তত একটি অনুরূপ চরিত্র ছাড়া, গল্পের ভিত্তি করার জন্য, দ্য উইচারকে অন্য সমস্ত মহাকাব্যিক ফ্যান্টাসি সিরিজ থেকে আলাদা করার মতো খুব বেশি কিছু নেই, যার মধ্যে এই বছর প্রচুর পরিমাণে রয়েছে। ব্লাড অরিজিনস-এ, ফ্র্যাঞ্চাইজির মূল মুহূর্তগুলিকে রূপরেখা দেওয়া হয়েছে, এমন মুহূর্তগুলিকে হাইলাইট করে যা মহাদেশটিকে আকৃতি দিয়েছিল কারণ এটি পরিচিত হয়েছে৷ যাইহোক, এটা দেখার মত মজা না. নেটফ্লিক্স সিরিজ 'দ্য উইচার'-এর প্রিক্যুয়েল, শোটি 1,200 বছর আগে একটি প্রসারিত বিশ্বে সেট করা হয়েছিল যা প্রথম দ্য উইচারের উত্সের উপর দৃষ্টি নিবদ্ধ করেছিল।

দ্য উইচার ব্লাড অরিজিন নেটফ্লিক্স ট্রেলার

এখানে আপনি দ্য উইচার ব্লাড অরিজিন ডাউনলোড ফিল্মওয়াপ ট্রেলার অনলাইনে দেখতে পারেন। ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় চলচ্চিত্র যেমন ওয়ারিয়র নান সিজন 2 , 1899 , মানি হেইস্ট কোরিয়া পার্ট 2 , জ্যাক রায়ান সিজন 3 ইত্যাদিও এর শিকার হয়েছে।

দ্য উইচারের প্রথম সিজনটি প্ল্যাটফর্মে 20 ডিসেম্বর, 2019-এ প্রিমিয়ার হয়েছিল, যখন এর দ্বিতীয় সিজনটি 17 ডিসেম্বর, 2018-এ প্রিমিয়ার হয়েছিল।

আমাদের বোধগম্য যে সিরিজটি মহাদেশে সেট করা হয়েছে, তবে মূল সিরিজের ঘটনাগুলির 1200 বছর আগে। এটি আমাদের আরও বলে যে চতুর্থ পর্বটি উইচার লোরের সবচেয়ে গুরুত্বপূর্ণ দুটি ঘটনার পিছনের গল্পটি অন্বেষণ করবে: রাজ্যগুলির সমন্বয়, যা রাক্ষস, পরী এবং মানুষের জগতকে একত্রিত করেছে এবং অবশ্যই, প্রথমটির সৃষ্টি ঐন্দ্রজালিক

তবুও, এটি একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন উত্থাপন করে: শো কীভাবে উভয় ঘটনাকে কভার করতে পারে যেহেতু তারা কয়েক শতাব্দীর ব্যবধানে রয়েছে? দ্য উইচার সাগা শুরু হওয়ার প্রায় 1200 বছর আগে রাজ্যগুলি একত্রিত হওয়ার পরে, ইতিহাসের অনেক পরে পর্যন্ত প্রথম ডাইনিরা দেশে বিচরণ করেনি। অফিসিয়াল নেটফ্লিক্সের মানচিত্রটি নির্দেশ করে যে প্রথম উইচার জাদুকরদের দ্বারা তৈরি করা হয়েছিল 967 বছর পরে।

দ্য উইচার ব্লাড অরিজিন রিলিজের তারিখ এবং সময়

দ্য উইচার ব্লাড অরিজিন 25 ডিসেম্বর, 2022 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্যদিকে, আপনার যদি প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি অনলাইনে স্ট্রিম করে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

রিভিয়ার জেরাল্ট ভয়ঙ্কর দানব-শিকার জাদুকর হয়ে উঠার এক হাজার বছর আগে। Tudom 2022: একটি গ্লোবাল ফ্যান ইভেন্টে প্রথম দেখা একটি ভিডিওতে, তারকা লরেন্স ও'ফুরান প্রকাশ করেছেন যে দ্য উইচার ব্লাড অরিজিন "কীভাবে এবং কেন প্রথম প্রোটোটাইপ উইচারের গল্পটি তৈরি করা হয়েছিল" এর গল্পটি অন্বেষণ করবে৷

25 ডিসেম্বর, নেটফ্লিক্স দ্য উইচার ব্লাড অরিজিন প্রিমিয়ার করবে, যা ডেক্লান ডি বারা এবং উইচার বস লরেন শ্মিট হিসরিচ দ্বারা নির্মিত। সিরিজটি আন্দ্রেজ সাপকোস্কির একই নামের বই সিরিজের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। দ্য উইচার ব্লাড অরিজিনের প্রথম পূর্ণ ট্রেলারে, ভক্তরা প্রিক্যুয়েলে কী আশা করতে পারে তার একটি আভাস পান, যার মধ্যে জোয়ি বেটের বার্ড জ্যাস্কিয়ারের একটি আশ্চর্য উপস্থিতি রয়েছে।

সিরিজের সাথে জাস্কিরের সংযোগ মিনি ড্রাইভারের সীমচেয়ার চরিত্র থেকে উদ্ভূত হবে বলে আশা করা হচ্ছে, যিনি তাকে ট্রেলারে "জীবনের গল্প গাইতে" বলেন। লেনি হেনরি ছাড়াও প্রধান সেন্ট ব্যালর চরিত্রে অভিনয় করছেন, ট্রেলারটিতে মিশেল ইয়োহ, সোফিয়া ব্রাউন এবং লরেন্স ও'ফুরান শো থেকে তিনটি চরিত্রে অভিনয় করেছেন।

Netflix জুলাই 2020 সালে ঘোষণা করেছিল যে দ্য উইচার ব্লাড অরিজিন, প্রথম সিজনের উপর ভিত্তি করে একটি প্রিক্যুয়েল মিনিসিরিজ, বিকাশে থাকবে। এটি ডেক্লান ডি বারা এবং লরেন শ্মিট হিসরিচ (প্রধান সিরিজের শোরানার) দ্বারা বিকাশ করা হবে।

প্রিক্যুয়েল সিরিজের একটি আকর্ষণীয় প্রথম চেহারা দ্য উইচার সিজন 2 এর ক্রেডিটগুলিতে প্রকাশিত হয়েছিল, যা 2021 সালের ডিসেম্বরে মুক্তি পায়। এখন, প্রায় এক বছর পরে, এটি অবশেষে উপলব্ধ! "দ্য উইচার ব্লাড অরিজিন" একটি মহাকাব্যিক যাত্রা হওয়ার প্রতিশ্রুতি দেয় — ন্যায়বিচার এবং প্রতিশোধের জন্য অধীনস্থদের মধ্যে একজন — নির্বাহী প্রযোজক লরেন শ্মিট হিসরিচকে নির্বাহী প্রযোজক এবং ঔপন্যাসিক আন্দ্রেজ সাপকোস্কি সৃজনশীল পরামর্শদাতা হিসাবে (কমিকবুক ডটকমের মাধ্যমে)। কিন্তু কখন এটি Netflix এ উপলব্ধ হবে?

দ্য উইচার ব্লাড অরিজিন ওয়েব সিরিজ কাস্ট

আসুন এখন জেনে নেওয়া যাক দ্য উইচার ব্লাড অরিজিনের সম্পূর্ণ কাস্টগুলি কী কী । আপনি যদি উইচার ব্লাড অরিজিন সিরিজ কাস্ট খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন। জন ক্রাসিনস্কি, ওয়েন্ডেল পিয়ার্স, মাইকেল কেলি এই সিরিজের প্রধান চরিত্র। এটি প্রাইম ভিডিওতে 25 ডিসেম্বর 2022 এ উপলব্ধ হবে।

দ্য উইচার ব্লাড অরিজিন সাম্প্রতিক সময়ের সবচেয়ে প্রত্যাশিত শোগুলির মধ্যে একটি। ম্যান অফ স্টিল অভিনেতা হেনরি ক্যাভিলকে রিভিয়ার জেরাল্ট হিসাবে কাস্ট করা হয়েছে, যা নেটফ্লিক্স সিরিজের জন্য একটি স্বাস্থ্যকর গুঞ্জন তৈরি করেছে।

উইচার ব্লাড অরিজিন দশকের সেরা গেমগুলির মধ্যে একটি। ট্রিলজিটি আইকনিক, এবং সিডি প্রজেক্ট রেড সিরিজে আরও গেম তৈরি করছে, যা গেমারদের জন্য এটিকে আরও বেশি বিশেষ করে তুলেছে। Netflix-এর মহাকাব্যিক ফ্যান্টাসি গাথা শীঘ্রই আমাদের কাছে নিয়ে আসবে দ্য উইচার ব্লাড অরিজিন, অনেক স্পিন-অফের মধ্যে একটি।

মূল সিরিজের এই প্রিক্যুয়েল, দ্য উইচার ব্লাড অরিজিন, জেরাল্ট অফ রিভিয়া (হেনরি ক্যাভিল, শীঘ্রই লিয়াম হেমসওয়ার্থ) তার যাত্রায় অনুসরণ করবে না। দ্য উইচারের চারটি অংশ রয়েছে: ব্লাড অরিজিনস, যা জেরাল্ট মহাদেশে ঘুরে বেড়ানোর আগে ঘটে। সিরিজটি আমাদের মূল লাইনের গল্পের 1200 বছর আগে নিয়ে যাবে এবং আমাদের প্রোটোটাইপ জাদুকরের গল্প বলবে, যিনি সময়ের সাথে হারিয়ে গেছেন।

কিন্তু সকলের দৃষ্টি হেনরি ক্যাভিলের ফ্ল্যাগশিপ শোতে, এবং এটি শুধুমাত্র জেরাল্টকে ভালো দেখায় বলে নয়। যাইহোক, Netflix ইতিমধ্যে নিশ্চিত করেছে যে সিজন থ্রি চলছে এবং সিজন দুই ইতিমধ্যেই এসেছে। তার উপরে, কিছু উল্লেখযোগ্য কাস্টিং পরিবর্তনের সাথেও, চতুর্থ মরসুমটিও এখন নিশ্চিত করা হয়েছে। এ বিষয়ে পরে আরও…

সিরিজদ্য উইচার ব্লাড অরিজিন
শিল্পীজন ক্রাসিনস্কি, ওয়েন্ডেল পিয়ার্স, মাইকেল কেলি
পরিচালকড্যানিয়েল স্যাকহাইম
সিনেমার ধরনঅ্যাকশন, অ্যাডভেঞ্চার, ড্রামা

দ্য উইচার ব্লাড অরিজিন অনলাইন ডেইলিমোশন দেখুন

আপনি কি নেটফ্লিক্সে দ্য উইচার ব্লাড অরিজিন ফুল সিরিজ করতে চান। তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য The Witcher Blood Origin Series লিক করেছে। 1080p, 720p, 480p, 360p, 240p, HD-এ দ্য উইচার ব্লাড অরিজিন ডাউনলোড ফিল্মিমিট-এর মতো আপনাকে লিখে সার্চ করতে হবে।

Tudum 2022 অবশেষে প্রকাশ করে যখন আমরা নতুন উইচার প্রিক্যুয়েল দেখার আশা করতে পারি এবং আমরা কিছু উত্তেজনাপূর্ণ কাস্টিং খবরও শিখি। এই সপ্তাহে, আমরা একটি একেবারে নতুন ট্রেলার পেয়েছি কারণ আমরা শোটির প্রিমিয়ার থেকে মাত্র এক মাস দূরে। যেহেতু দ্য উইচার ব্লাড অরিজিনস একটি মিনিসিরিজ, তাই মাত্র চারটি পর্ব থাকবে। পর্বের দৈর্ঘ্য এই সময়ে অজানা।

2020 সালের জুলাই মাসে, মিনিসিরিজটির জন্য ছয়টি পর্ব গ্রিনলাইট ছিল যখন এটি প্রথম ঘোষণা করা হয়েছিল। যাইহোক, সম্পাদনা প্রক্রিয়া চলাকালীন, সেপ্টেম্বরে একটি সাক্ষাত্কারে সহ-প্রযোজক বারার মতে, গল্পটি ছয়টির পরিবর্তে চারটি পর্ব হিসাবে ভাল প্রবাহিত হয়েছিল।

এটি নিশ্চিতভাবে জানা কঠিন কারণ এটি নিশ্চিত করা হয়নি, তবে প্রথম সিরিজের অফিসিয়াল সারসংক্ষেপটি পড়ে: "দ্য উইচার ব্লাড অরিজিন-এর সাথে হারিয়ে যাওয়ার গল্প বলে - উইচারের উত্স, সেইসাথে ঘটনাগুলিও ঘটে। মূল সিরিজে।" 'রাজত্বের সংমিশ্রণ', যখন রাক্ষস, পুরুষ এবং এলভ মিশে যায়।"

পরিবেশকনেটফ্লিক্স
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ23 ডিসেম্বর 2022
ভাষাহিন্দি
দেশভারত

দ্য উইচার ব্লাড অরিজিন সব পর্ব ডাউনলোড করুন

আপনি যদি দ্য উইচার ব্লাড অরিজিন টোটাল এপিসোড নেটনাইজা ডাউনলোডের সূচকও খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই নিবন্ধে এর লিঙ্কটি পাবেন। তবে মনে রাখবেন যে আপনার এই ধরণের চলচ্চিত্র একটি থিয়েটারে দেখা উচিত। কিন্তু আপনার সুবিধার জন্য, আপনাকে নীচে এর লিঙ্ক প্রদান করা হয়েছে.

2019 সালে, Netflix তার নতুন ফ্যান্টাসি টিভি সিরিজ, দ্য উইচারের অত্যন্ত প্রত্যাশিত প্রথম সিজন প্রকাশ করেছে। আন্দ্রেজ সাপকোভস্কির একই নামের বইয়ের সিরিজের উপর ভিত্তি করে, শোটি শেষ পর্যন্ত রিভিয়ার জেরাল্ট (হেনরি ক্যাভিল) কে অনুসরণ করে, একজন যাদুকর মিউট্যান্ট যিনি ভূত শিকার করে। তার ভ্রমণ তাকে ইয়েনেফার (আনিয়া চলোত্রা) নামে একজন শক্তিশালী জাদুকরের সাথে দেখা করতে এবং আবিষ্কার করে যে তার নিয়তি সিরি (ফ্রেয়া অ্যালেন) নামে একজন যুবক রাজকন্যাকে রক্ষা করা, যে বিপজ্জনক ক্ষমতার অধিকারী।

ব্লাড অরিজিনস দ্য উইচার্স ওয়ার্ল্ডের 1,200 বছর আগে সংঘটিত হয় এবং একটি অপ্রতিরোধ্য শক্তির বিরুদ্ধে রক্তের অনুসন্ধানে সাতটি বহিষ্কৃতকে অনুসরণ করে। এই ছয়-পর্বের সিরিজটি গুরুত্বপূর্ণ বিদ্যা অন্বেষণ করে, যেমন রাজ্যের সংমিশ্রণ যা মানব, রাক্ষস এবং পরী রাজ্যকে একত্রিত করেছে।

“দ্য উইচার ব্লাড অরিজিনে, জেরাল্ট অফ রিভিয়া (ক্যাভিল), সিরি (ফ্রেয়া অ্যালেন), এবং ইয়েনেফার (আনিয়া চলোত্রা) তাদের গল্প চালিয়ে যেতে পারেন। রবি আমেল, মেঙ্গের ঝাং, হিউ স্কিনার এবং ক্রিস্টেল আলভিন কাস্টে যোগদান করেছেন। ছবিতে, অ্যামেল গ্যালাটিনের চরিত্রে অভিনয় করেছেন, একজন এলফ যোদ্ধা যিনি নিলফগার্ডের পক্ষে স্কোয়া'টেলের একটি সেনাবাহিনীর নেতৃত্ব দেন। মিলভা হলেন একজন মানব শিকারী যিনি ব্রোসিলন ফরেস্টের ড্রাইডস দ্বারা গৃহীত হন যিনি হিংস্র এবং প্রতিভাবান।

অ্যালভিন মিসলে চরিত্রে অভিনয় করেন, দ্য র‍্যাটস গ্যাং অব মিসফিট কিশোর-কিশোরীদের একজন সদস্য যারা ধনীদের কাছ থেকে চুরি করে নিজেদেরকে দেয়, অন্যদিকে স্কিনারের ভূমিকায় প্রিন্স রাডোভিড, একজন রাজকীয় প্লেবয় এবং রাজা ভিজিমিরের (এড বার্চ) ছোট ভাই।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment