The Woman King Movie Download Available on Tamilrockers and Torrent Sites

 দ্য ওম্যান কিং 2022 অগোজি সম্পর্কে মার্কিন ঐতিহাসিক মহাকাব্য চলচ্চিত্র, সমস্ত মহিলা যোদ্ধা ইউনিট যার 17তম থেকে 19তম শতাব্দির সময় পশ্চিম আফ্রিকি সাম্রাজ্য দাহোমীর রক্ষার। এটা অগোজির গল্প বলে, যে যোদ্ধাদের এক সর্ব-মহিলা টুকড়ি আছে, যারা সাদিয়ান থেকে পশ্চিম অফ্রিকি দাহোমী সাম্রাজ্যের জন্য লড়াই করে, হিংস্র এবং কার্যকরীভাবে তাদের পুরুষদের লেহন করছে সন্ত্রাসীদের দীনে এবং আঙ্কা দিয়ে।

এই ফিল্ম 19তম শতাব্দে ঘটছে, খারে না শুধুমাত্র সাদা গুলামোঁ থেকে সম্পূর্ণরূপে রাজার সাম্রাজ্যগুলি থেকে অতিক্রমণ, সত্যিকারের নানিস্কা (ডেভিস) নেটে ঘেজো (জন বোয়েগা, এক চিকন বহুবিবাহ) হিসাবে মজা নেওয়া) অনুরোধ করা হয়েছে। আপনার কৌশল পুনর্বিবেচনা করার জন্য, আপনার লোকদের কম এবং আপনার প্রাকৃতিক সংস্থানগুলিকে আরও বিক্রি করা।

The Woman King Movie Download in Hindi FilmyZilla 720p, 480p অনলাইনে HD কোয়ালিটিতে ফাঁস

দ্য ওম্যান কিং মুভিটি ডাউনলোড করুন , ডেভিস নে দ ভুমন কিং এর প্রথম ট্রেলারে তাকে বোল্ড নতুন ব্যক্তিত্বের শুরু, সঙ্গে দর্শকদের দেখতে পাওয়া যায় যে "শক্তিশালী সচ্চি ঘটনাগুলির উপর ভিত্তি করে," এবং "অব এর সবচেয়ে ব্যতিক্রমী এই নারীদের" কো চিড়তি আছে। যদি আপনি মনে করেন, তাহলে কি দ্যুমন কিং একটি সত্য গল্পের উপর নির্ভর করে, তার জবাব আছে!

দ্য ওম্যান কিং মুভির ডাউনলোড অনলাইনে ফাঁস

পাত্র। বিয়োলা ডেভিস নে এগোজি জেনারেল নানিস্কের ভূমিকা নিভাই হয়, যা কালেপনিক হয়। ইতিহাস বানাম হলিউডের দ্বারা অনুমান করা হয়েছে যে তার একই নাম একটি এগোজি কিশোর ভরতি থেকে লেখক ছিল, সেই সম্পর্কে 1889-এ একটি ফ্রান্সি নৌসেনা অফিসার লিখেছেন।

1820 কে দশকে সেট, ফিল্ম বিয়োলা ডেভিসকে একজন জেনারেল হিসাবে উপস্থাপন করে যাও বংশের এই ব্যক্তিকে যোদ্ধাও কোরোনদের থেকে প্রজন্মের জন্য প্রিত শিক্ষা করে। এটি জিনা প্রিন্স-বাইটউডউডের দ্বারা সাহসী হয়েছে এবং মারিয়া বেলোর সাথে লিখিত হয়েছে একটি গল্পের উপর ভিত্তি করে ডানা স্টিভেন্স দ্বারা লিখিত হয়েছে। ফিল্মে থুসো ম্বেদু, লশানা লিঞ্চ, শীলা অতিম জন এবং বোয়েগাও।

দ্য ওম্যান কিং ছবির ট্রেলার

এখানে আপনি দ্য ওম্যান কিং ফুল মুভি ডাউনলোড করুন ফিল্মওয়াপ এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন। ফিল্ম সে দেখতে পাচ্ছে কি ভারতীয় দর্শক বুঝতে পেরেছেন, তিনি সত্যি কথা বলতে চান না।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় ছবি যেমন পিনোকিও , সামারিটান , মিরাজ , মিনিয়ন এবং আরও অনেক কিছু

যে সময় সে জিনা প্রিন্স-বাইটউডের একজন পরিচালক বানাই, তার শক্তি সবসময় প্রেমিক কহেনদের প্রতি তার প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। তাদের সিনেমায়, দুর্দান্ত গোধূলি জুনুন বাস্কেটবল আদালতে ছিল, ভে পিড়িয়ানদের মধ্যে, শো ব্যবসার সিধী এবং অমরকে মধ্য ছিল।

দ্য ওম্যান কিং মুভি রিলিজের তারিখ ও সময়

দ্য ওম্যান কিং মুভিটি 16 আগস্ট, 2022 সকাল 09:00 AM IST বিশ্বব্যাপী মুক্তি পাবে। আপনি যদি আপনার সাবস্ক্রিপশন পাস করেন তাহলে আপনি অনলাইন স্ট্রিম দেখতে পারেন। আপনার মোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করতে পারেন।

অশ্বেত নারীদের শক্তি এবং অভ্যন্তরীণতা কেন্দ্রে প্রধান, তখন তার মধ্যে এবং প্রায়ই অন্যান্য অশ্বেত নারীদের শক্তি পায়। তার নেটফ্লিক্স দ্বারা নির্মিত চলচ্চিত্র, “দ ওল্ড গার্ড” কে সাথে, তিনি একটি বড় জোর জোরে জোরে চালিয়ে যান। কিন্তু ফিল্মগ্রাফীতে তাদের কিছুও তাদের নতুন কাজ করার জন্য রাসিলেপন সম্পূর্ণরূপে প্রস্তুত করা সম্ভব নয়।

দ্য ওম্যান কিং মুভি কাস্ট

এখন চলুন জেনে নিন দ্য ওম্যান কিং মুভিটির সম্পূর্ণ কাস্ট কি? যদি আপনি মহিলা রাজা মুভি কাস্টের স্থাপনায় থাকেন, তাহলে আপনি সঠিক জায়গায় আসবেন। ফিল্মে ভায়োলা ডেভিস, থুসো এমবেদু, লাশানা লিঞ্চ, শিলা আটিম মুখ্য কিরদার। এটি 16 সেপ্টেম্বর 2022 এর নেটফ্লিক্স পাওয়া যাবে।

এই আমরা থেকে অনেক, ফিল্ম অনুষ্ঠান এবং বাইরে, নতুন জন্য একটি বেতাব লালসা হতে পারে, বিশেষ করে প্রধানধারের এক্সপ্রেস। ফিল্মগুলিকে ভরপুর যা এখনও আরও বেশি প্রদান করে, বাজারের উপর হাবীব থাকে এবং সেইজন্য যখন কোনও জিনিস একটি বড় স্টুডিওর মধ্যে একটি নতুন যুক্ত, পরিপ্রেক্ষিত বা ব্যবস্থা প্রদান করে, তাহলে এটি একটি রাস্তার উপর একটি পছন্দ বা এন্টার মোড়ের মতো অনুভব করতে পারে যে বারবার অনুভব করতে পারে উবাউ সিধা।

সিনেমানারী রাজা
শিল্পীভায়োলা ডেভিস, থুসো এমবেদু, লাশানা লিঞ্চ, শিলা আটিম
পরিচালকজিনা প্রিন্স-বাইথউড
সিনেমার ধরনঅতিপ্রাকৃত, থ্রিলার, ড্রামা

দ্য ওম্যান কিং মুভি ডাউনলোড করুন টেলিগ্রাম লিঙ্ক

যদি আপনারও দেখা হয় দ্য ওম্যান কিং মুভি ডাউনলোড করুন ফিল্মমিট-এর পরে আপনি এখানে এই আর্টিকেলটিতে লিঙ্কটি দেখতে পাবেন। কিন্তু মনে রাখবেন এই ধরনের ফিল্ম আপনাকে থিয়টারে জাকর দেখানি দরকার। কিন্তু আপনার সহুলীয়তার জন্য আপনি নীচের লিঙ্কটি প্রদান করেন।

অনেক সিফিল্ম আছে যা সচ্চি ঘটনার উপর নির্ভর করে, কিন্তু বেশিরভাগই কল্পনা। অনেক বেতহাশা ভুল ফিল্ম যা তার ঐতিহাসিক অনন্যতা কে এখনো অসাধারণ! ইন ফিল্মের ইতিহাসে কেন পরিবর্তন করা হয়েছে এটি ইতিহাসকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। একই ধরনের দুই স্বাধীন সেনানিদের নাটক করা মজেদার হয় যা কখনো পাওয়া যায় না, কখনো-কখনও নাটকীয় প্রভাবের জন্য, একটি নির্দিষ্ট বার্তা দেওয়ার জন্য এবং একটি বিন্দু প্রকাশ করার জন্য এক-দুসারে গুলি চালানোর জন্য লক্ষ্য করে।

"দ্য ওমেন কিং"-এ ব্লকবাস্টার লেখাটি সম্পূর্ণ করা হয়েছে ইমানদার এবং ঐতিহাসিক হওয়া কঠিন, একটি বড় হৃদয়ের সাথে একটি অ্যাকশন-মহাকাব্য শক্তিশালী কথনকে বলে যাও রেফারেন্সের উপর একটি ব্যাপক বক্তব্য।

The Woman King Movie Watch Online PagalMovies

আপনি কি চান থিয়েটারে দ্য ওম্যান কিং ফুল মুভি করতে। তখন আপনার তথ্য জানার জন্য কিছু সাইটের মাধ্যমে দ্য ওম্যান কিং মুভিটি আলাদা-আলাদা কোয়ালিটিতে ডাউনলোড করার জন্য লিক করুন। आपको ये लिखकर खोज करना है, जैसे कि Woman King মুভি ডাউনলোড করুন MP4 1080p, 720p, 480p, 360p, 240p, HD তে।

দানা স্টিভেন্স দ্বারা লিখিত প্রচেষ্টা থেকে উৎসাহিত করা, জিনা প্রিন্স-বাইটউডুডের দ্বারা "দ্য ওমেন কিং" কে দাহোমি এবং তার সমস্ত মহিলার সেনাবাহিনীকে ঐতিহাসিকভাবে তুলে ধরেন। Dahomi এর ইতিহাসের প্রাথমিক উত্সগুলির মধ্যে কম মনোযোগ দেওয়া হয়েছে, এটি এখন বোঝানো হচ্ছে কি ফিল্ম দাহোমি এবং অয়ো সাম্রাজ্যের মধ্যে যুদ্ধের সন্ধান করার জন্য আপনার স্বয়ংক্রিয়ভাবে বিকশিত চরিত্রগুলি তৈরি করা হচ্ছে।

পশ্চিম আফ্রিকার সাম্রাজ্য দাহোমীর সৈন্যদের একটি সর্ব-মহিলা গোষ্ঠী, সম্মান ও ভাইচারে এর প্রতিশ্রুতি লেতা হয়, প্রিন্স-বাইটউড কোম্পানীটলান্টিক দাস ব্যবসায় অন্তর্ভুক্ত ব্যক্তি হিসাবে আপিল করতে পারে। ঘরের দায়িত্ব রাখা তার দায়িত্ব পালন করে।

পরিবেশকথিয়েটার
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ16 সেপ্টেম্বর 2022
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment