Mismatched Web Series Download Available on Tamilrockers and Other Torrent Sites

 Mismatched হল 2020 সালের একটি ভারতীয় ওয়েব সিরিজ, যা পরিচালনা করেছেন আকাশ খুরানা এবং নিপুন ধর্মাধিকারী। যেখানে প্রাজকতা কলি, রোহিত সরফ এবং রণবিজয় সিং এই সিরিজে সমস্ত প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

সন্ধ্যা মেননের বই 'হোয়েন ডিম্পল মেট ঋষি' অবলম্বনে এটি একটি তরুণ রোমান্টিক ড্রামা সিরিজ। রনি স্ক্রুওয়ালার প্রোডাকশন হাউস আরএসভিপি মুভিজের ব্যানারে এই সিরিজটি তৈরি করা হয়েছে।

অমিল সিরিজ ডাউনলোড করুন Filmyzilla HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

অমিল ওয়েব সিরিজ ডাউনলোড ফাঁস

অমিল ওয়েব সিরিজ ডাউনলোড , ফিল্মটি একটি রোমান্টিক ফিল্ম হবে যেখানে দুইজন মানুষ থাকবে যারা একে অপরের জন্য সঠিক হবে না। গল্পটি প্রাজকতার চরিত্র সম্পর্কে যিনি একজন প্রযুক্তিগত জাদুকর এবং সেই ছেলেটি যে তার প্রেমের আগ্রহ।

অমিল নেটফ্লিক্স ওয়েব সিরিজ স্ট্রিমিং অনলাইন নেটফ্লিক্সে দেখুন ইংরেজি সাবটাইটেলের সাথে অমিল হল একটি বইয়ের উপর ভিত্তি করে আরেকটি প্রকল্প। এটি সন্ধ্যা মেননের উপন্যাস থেকে নেওয়া হয়েছে - যখন ডিম্পল মেট ঋষি। মূল চরিত্রের নামও ডিম্পল ও ঋষি। ঋষি তার নিখুঁত সঙ্গীর সন্ধান করছেন, এটি একটি রূপকথার গল্প হবে বলে আশা করা হচ্ছে, সুখের সাথে।

তিনি রোমান্টিকভাবে ডিম্পলের প্রতি আগ্রহী, একজন অত্যন্ত বুদ্ধিমান তরুণী যে একজন টেকনো-জাদুকর হতে চায়। তিন মাসের ব্যবধানে, এই বেমানান দম্পতি বন্ধুদের একটি বিশ্রী দল, একজন অহংকারী অধ্যাপক, নির্মম বুলি এবং অবশ্যই একে অপরকে নেভিগেট করার সময় একটি অ্যাপ তৈরি করেছেন! অভিনয়ে: প্রাজকতা কোহলি ও রোহিত সরফ। পরিচালনা করেছেন: আকাশ খুরানা এবং নিরূপা ধর্মাধিকারী প্রযোজনা করেছেন: রনি স্ক্রুওয়ালার আরএসভিপি।

নাম:অমিল সিজন 2 (2022)
ধরণ:কমেডি, রোমান্স
তারকা কাস্ট:প্রাজকতা কলি, রোহিত সরফ, বিহান সামত, তারুক রায়না, দেবযানী শোরে, মুসকান জাফেরি, কৃতিকা ভরদ্বাজ, অভিনব শর্মা, রণবিজয় সিংহ, বিদ্যা মালাভাদে
পরিচালক:আকর্ষ খুরানা, নিপুন ধর্মাধিকারী
লেখক:গজল ধালিওয়াল, আরশ ভোরা, নন্দিনী গুপ্তা, সুনয়না কুমারী, অক্ষয় ঝুনঝুনওয়ালা
সঙ্গীত:নিকিতা গান্ধী, সমর গ্রেওয়াল, জসলিন রয়্যাল, অনুরাগ সাইকিয়া, ইমাদুদ্দিন শাহ, শ্বেতাং শঙ্কর, ঋত্বিজ শ্রীবাস্তব, তকদ্বৈবভজা, জ্যাকি মিশ্র
প্রযোজক:রনি স্ক্রুওয়ালা
মুক্তির তারিখ:14 অক্টোবর 2022
IMDB রেটিং:N/A
ভাষা:হিন্দি
উৎপাদন:নেটফ্লিক্স

অমিল ট্রেলার

এখানে আপনি অনলাইনে Flimywap ডাউনলোড করে অমিল সিরিজের ট্রেলার দেখতে পারেন ।

ইউটিউব ভিডিও

সুরাজ পে মঙ্গল বাড়ি , লক্ষ্মী বোম্ব , লুডো ইত্যাদির মতো কিছু জনপ্রিয় চলচ্চিত্রও  এর শিকার হয়েছে।

অমিল সিরিজ রিলিজ তারিখ এবং সময়

20 নভেম্বর, 2020 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মিসম্যাচড প্রকাশিত হয়েছে । অন্যদিকে, আপনার যদি Netflix সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি অনলাইনে স্ট্রিম করে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

অমিল সিনেমার গল্প

মিসম্যাচড নেটফ্লিক্স সিরিজের গল্পের কথা বলছি , তাহলে মিসম্যাচড হল নতুন নেটফ্লিক্স ফিল্ম যাতে প্রধান ভূমিকায় রয়েছেন প্রাজকতা কলি। ছবিটি একটি রোমান্টিক ছবি হবে যেখানে দুজন মানুষ থাকবেন যারা একে অপরের জন্য সঠিক নয়। গল্পটি প্রাজকতার চরিত্র সম্পর্কে যিনি একজন প্রযুক্তিগত জাদুকর এবং সেই ছেলেটি যে তার প্রেমের আগ্রহ। নেটফ্লিক্স ঘোষিত 17টি চলচ্চিত্রের মধ্যে একটি হল অমিল।

অমিল সিজন 2 বিবরণ

ছবিতে প্রধান অভিনেতা হিসেবে দেখা যাবে বিখ্যাত ইউটিউব তারকাকে। তিনি ডিম্পলের ভূমিকায় অভিনয় করবেন, যিনি খুব বুদ্ধিমান এবং একজন প্রযুক্তিবিদ। তার চরিত্রটি প্রেম এবং বিষয়গুলিতে খুব বেশি আগ্রহ নেয় না এবং খুব মনোযোগী। তিনি একজন খুব বিখ্যাত শিল্পী, তিনি ইউটিউবে ভিডিও তৈরি করেন এবং অ্যামাজনের অ্যালেক্সা, নাইকি এবং আরও অনেক ব্র্যান্ডের সমর্থন করেছেন। তিনি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মোস্টলিসিন নামেও পরিচিত।

অমিল সিরিজ কাস্ট

চলুন এবার জেনে নেওয়া যাক মিল না হওয়া সিরিজের সম্পূর্ণ কাস্টগুলো কী কী ।

সিরিজঅমিল
শিল্পীপ্রাজকতা কলি | রোহিত সরফ | রণবিজয় সিং
পরিচালকআকর্ষ খুরানা
সিরিজের ধরনরোমান্স | কমেডি | সামাজিক

বলিউডের জনপ্রিয় অভিনেতা রোহিত সরফ। তিনি ডিয়ার জিন্দেগি, হিচকি এবং দ্য স্কাই ইজ পিঙ্কের মতো অনেক ছবিতে কাজ করেছেন। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন ঋষি চরিত্রে। তিনি ছবিতে ডিম্পলকে পছন্দ করেন এবং তাকে অনেক পছন্দ করেন। তিনি গল্পের শেষ এবং প্রেমের গল্পে যে জিনিসগুলি খুব সাধারণ। একসাথে তারা একটি অমিল জুটি তৈরি করে।

অমিল সিজন 2 ডাউনলোড লিঙ্ক

এটা আমাদের নজরে এসেছে যে কিছু লোক টেলিগ্রাম এবং টরেন্ট ওয়েবসাইট সহ বিভিন্ন প্ল্যাটফর্মে অমিল সিজন 2 ডাউনলোড লিঙ্কের ডাউনলোড লিঙ্ক খুঁজছেন । যাইহোক, আমরা আপনাকে জানাতে দুঃখিত যে এই সিরিজের ডাউনলোড লিঙ্ক ফাঁস হয়েছে এবং এই লিঙ্কগুলির মধ্যে কিছু প্রতারণামূলক হতে পারে।

এটি রিপোর্ট করা হয়েছে যে এই লিঙ্কগুলির মধ্যে কিছু স্ক্যাম এবং আপনার ডিভাইসকে ভাইরাস দিয়ে আক্রমণ করার জন্য ডিজাইন করা হয়েছে৷ তাই, আমরা দৃঢ়ভাবে পরামর্শ দিচ্ছি যে কোনো অমিল সিজন 2 ডাউনলোড লিঙ্কে ক্লিক না করা , কারণ এটি আপনার ডিভাইসের নিরাপত্তার সঙ্গে আপস করতে পারে।

দায়িত্বশীল নাগরিক হিসাবে, আমরা আপনাকে জলদস্যুতা সহ যে কোনও অবৈধ কার্যকলাপে জড়িত হওয়া থেকে বিরত থাকার আহ্বান জানাই। আমরা কোনো প্রকার পাইরেসিকে সমর্থন করি না এবং সকলকে মিসম্যাচড সিজন 2 থিয়েটারে দেখতে উৎসাহিত করি যেখানে সিনেমা দেখার আনন্দ বেড়ে যায়। আসুন আমরা সবাই আমাদের ক্রিয়াকলাপের বিষয়ে সচেতন হই এবং অসম্যাচ সিজন 2 এর নির্মাতাদের কঠোর পরিশ্রমকে সম্মান করি।

অমিল সিজন 2 ডাউনলোড করুন Filmyzilla

ফিল্মিজিলা ভারতের সবচেয়ে জনপ্রিয় অবৈধ মুভি ডাউনলোড ওয়েবসাইট অমিল সিজন 2 ডাউনলোড লিঙ্ক ফাঁস করেছে। আপনি সহজেই ফিল্মজিলা থেকে সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত মুভি এবং ওয়েব সিরিজ থেকে পুরানো সিনেমা এবং ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারেন।

এখানে আপনি হলিউড, বলিউড, দক্ষিণ ভারতীয়, মারাঠি সিনেমা এবং ওয়েব সিরিজ এইচডি, ফুল এইচডি এবং 4কে ডাউনলোড করতে পারেন। Filmyzilla আপনাকে অ্যাকশন, অ্যাডভেঞ্চার, অ্যানিমেশন, কমেডি, ড্রামা, ফ্যান্টাসি, হরর, মিউজিক্যাল, মিস্ট্রি, রোমান্স, সায়েন্স ফিকশন, স্পোর্টস, থ্রিলার এবং কিডস-এর মতো সমস্ত নতুন এবং পুরানো সিনেমা এবং ওয়েব সিরিজ সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment