Kota Factory Season 2 All Episodes Download Leaked on TamilRockers and Other Torrent Sites

 কোটা ফ্যাক্টরি  সিজন 2 হল দ্য ভাইরাল ফিভারের রাঘব সুব্বু পরিচালিত একটি ভারতীয় হিন্দি-ভাষা ওয়েব সিরিজ। যেখানে এই সিরিজটি তৈরি করেছেন সৌরভ খান্না। গল্পটি রাজস্থানের কোটাতে সেট করা হয়েছে, যেখানে অনেক কোচিং সেন্টার রয়েছে যেখানে সারা ভারত থেকে শিক্ষার্থীরা বিভিন্ন প্রবেশিকা পরীক্ষার প্রস্তুতি নিতে আসে।

শোটি 16 বছর বয়সী বৈভবের (ময়ূর মোর) জীবন অনুসরণ করে, যিনি ইটারসি থেকে কোটায় চলে আসেন। এটি শহরের ছাত্রদের জীবন এবং আইআইটিতে ভর্তি হওয়ার জন্য বৈভবের প্রচেষ্টাকে চিত্রিত করে। এতে আরও অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, আহসাস চন্না, আলম খান এবং রঞ্জন রাজ।

কোটার শিক্ষার্থীরা আইআইটিিয়ান হওয়ার স্বপ্ন দেখে এবং তাদের কেবল একটি পরিকল্পনা রয়েছে। বৈভব পান্ডে, একজন ছাত্র যিনি কোটার সবচেয়ে অসাধারণ কোচিং ইন্সটিটিউটের অংশ হতে উচ্চাকাঙ্ক্ষী, বাস্তব জীবনে একটি সংগ্রাম শুরু করেন যখন তিনি গৃহীত হতে সফল হন।

ক্রম দেখান 

কোটা ফ্যাক্টরি সিজন 2 ডাউনলোড করুন ফিল্মিমিট অনলাইনে HD কোয়ালিটিতে ফাঁস

কোটা ফ্যাক্টরি সিজন 2 ডাউনলোডের সিজন 2-এ, এখন Netflix-এ, আমরা বৈভব মহেশ্বরীকে কোচিং ক্লাসের সাথে মানিয়ে নেওয়ার চেষ্টা করতে দেখব যেখানে তিনি ITT-JEE ক্র্যাক করার জন্য একটি নতুন স্তরের চাপ অনুভব করছেন।

কোটা ফ্যাক্টরি সিজন 2 ডাউনলোড অনলাইন ফাঁস

তিনি আরও দেখেন যে তার সহকর্মী ছাত্ররা পুরো প্রক্রিয়ার উপর বিশ্বাস হারিয়ে ফেলেছে, কেন তারা তাদের জীবন দিয়ে অন্য কিছু করতে পারে না তা নিয়ে প্রশ্ন তোলে। আমরা আরও জানতে পারি যে জিতু ভাইয়া, প্রডিজি ক্লাসের একজন সুন্দর শিক্ষক, এখন তার নিজস্ব কোচিং সেন্টার শুরু করেছেন।

শেষ সিজনে দেখানো হয়েছে বৈভব তার প্রেমিকা, মেডিকেল ছাত্রী বর্তিকাকে নিয়ে মজা করছে। সে একই কোচিং ইনস্টিটিউটে ভর্তি হয়। জিতু ভাইয়া তাকে তার বন্ধুদের পিছনে ফেলে এবং বর্তিকাকে ভালবাসতে পরামর্শ দেওয়ার পরে, সে সুযোগটি কাজে লাগায়। বৈভব তার পুরানো পিজিতে চলে যাওয়ার পর একটি নতুন পিজি অপেক্ষা করছে। বৈভব এবং বর্তিকাকে একটি সুখী সমাপ্তি বলে মনে হয়েছিল, কিন্তু গল্পটি সেখানে শেষ হয়নি।

কোটা ফ্যাক্টরি সিজন 2 নেটফ্লিক্স সিরিজের ট্রেলার

এখানে আপনি কোটা ফ্যাক্টরি সিজন 2 দেখতে পারেন ফিল্মওয়াপ ট্রেলার অনলাইনে ডাউনলোড করুন।

ইউটিউব ভিডিও

হাসিন দিলরুবা, আশ্রম অধ্যায় 2, সুইট গার্ল, শেরশাহ , ক্রাইম স্টোরিজ ইন্ডিয়া ডিটেকটিভস , ইঞ্জিনিয়ারিং গার্লস সিজন 2 ইত্যাদির মতো কিছু জনপ্রিয় চলচ্চিত্রও এর শিকার হয়েছে।

Filmyzilla Kota Factory সিজন 2 রিলিজের তারিখ এবং সময়

কোটা ফ্যাক্টরি সিজন 2 বিশ্বব্যাপী 24 সেপ্টেম্বর, 2021 তারিখে IST সকাল 09:00 এ প্রকাশিত হয়েছে । অন্যদিকে, আপনার যদি Netflix সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি অনলাইনে স্ট্রিম করে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

এ উপলব্ধনেটফ্লিক্স
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ24 সেপ্টেম্বর 2021
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

কোটা ফ্যাক্টরি সিজন 2 ওয়েব সিরিজ কাস্ট

আসুন এখন জেনে নেওয়া যাক কোটা ফ্যাক্টরি সিজন 2- এর সম্পূর্ণ কাস্টগুলি কী কী ।

সিনেমাকোটা ফ্যাক্টরি সিজন 2
শিল্পীজিতেন্দ্র কুমার | আহসাস চন্না
পরিচালকরাঘব সুব্বু
সিনেমার ধরননাটক | প্রেরণা

কোটা ফ্যাক্টরি সিজন 2 অনলাইন টেলিগ্রাম দেখুন

আপনি কি কোটা ফ্যাক্টরি সিজন 2 অনলাইনে দেখতে চান। তারপর আপনার তথ্যের জন্য, আমি আপনাকে বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য কোটা ফ্যাক্টরি সিজন 2 ফাঁস করেছে। আপনাকে টাইপ করে অনুসন্ধান করতে হবে, যেমন কোটা ফ্যাক্টরি সিজন 2 পর্ব ডাউনলোড করুন 1080p, 720p, 480p, 360p, 240p, HD এবং Kota Factory Season 2 সিরিজ ডাউনলোড করুন আল্ট্রা HD তে।

এটি করার মাধ্যমে আপনি সেই সমস্ত মুভি সাইট পাবেন যারা এই মুভিগুলি তাদের সাইটে আপলোড করেছে। চলচ্চিত্র নির্মাতারা এখন এমন পাইরেসি সাইট দেখে সমস্যায় পড়েছেন। যদি সম্ভব হয়, শুধুমাত্র অফিসিয়াল উপায়ে কোটা ফ্যাক্টরি সিজন 2 সিরিজ দেখুন।

ইঞ্জিনিয়ারিং সেক্টরের উপর জোর দেওয়া সত্ত্বেও, নির্মাতার লক্ষ্য কোটা কারখানার মাধ্যমে ভারতে শিক্ষাকে রূপান্তর করা। উপরন্তু, তিনি আইআইটি অধ্যয়ন এবং কোটার উপলব্ধি প্রদর্শন এবং পরিবর্তন করতে চান, পাশাপাশি শিক্ষার্থীদের অনুসরণ করতে এবং তাদের ইতিবাচক গুণাবলী প্রদর্শন করতে উত্সাহিত করেন।

পরিবেশকনেটফ্লিক্স
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ17 সেপ্টেম্বর 2021
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment