Special Ops 1.5 Full Series Download Tamilrockers and Telegram Leaked Online

 স্পেশাল ওপিএস 1.5 হল 2021 সালের একটি ভারতীয় হিন্দি-ভাষার অ্যাকশন গুপ্তচরবৃত্তি থ্রিলার ওয়েব সিরিজ যা হটস্টার স্পেশাল প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছে। এই সিরিজটি নির্মাণ ও পরিচালনা করেছেন নীরজ পান্ডে এবং শিবম নায়ার। স্পেশাল অপস 1.5: দ্য হিম্মট স্টোরি 2021 রিভিউ ডুয়াল অডিও (480p,720p,1080p)

ডিজিটাল মাধ্যমে বিষয়বস্তু সরবরাহ করার জন্য পান্ডে তার প্রোডাকশন হাউসের একটি বিভাগ ফ্রাইডে স্টোরিটেলারের অধীনে সিরিজটিও তৈরি করেছিলেন। এতে কে কে মেনন অভিনয় করেছেন হিম্মত সিং, রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইংয়ের একজন সদস্য, যিনি ভারতে সন্ত্রাসী হামলার মূল পরিকল্পনাকারী একজন ব্যক্তিকে খুঁজে বের করার জন্য পাঁচজন এজেন্টের একটি দল গঠন করেন।

Hotstar এর মাধ্যমে 17 মার্চ 2020-এ প্রকাশিত বিশেষ অপ্স। সিরিজটি সমালোচকদের কাছ থেকে একটি ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে, কাস্টদের অভিনয়ের প্রশংসা করেছে। এটি ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডে আটটি মনোনয়ন পেয়েছে, দুটি জিতেছে। সিরিজের দ্বিতীয় সিজন আনুষ্ঠানিকভাবে 2020 সালের এপ্রিলে ঘোষণা করা হয়েছিল।

স্পেশাল অপস 1.5 সিরিজ ডাউনলোড করুন Filmyzilla 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

স্পেশাল অপস 1.5 সিরিজ ডাউনলোডে সংসদে হামলার পর , একজন তরুণ এবং আদর্শবাদী RAW অফিসারের একটি তত্ত্ব ছিল। 2003 সালে, তিনি একটি গোপন ছিল. এটি হিম্মত সিংয়ের গল্প।

স্পেশাল অপস ডাউনলোড অনলাইন ফাঁস

স্পেশাল অপস 1.5 এর অ্যাকশন-প্যাকড ট্রেলার: দ্য হিম্মট স্টোরি অনলাইনে ফাঁস হওয়ার কয়েক ঘন্টা পরে, ডিজনি + হটস্টার আনুষ্ঠানিকভাবে ট্রেলারটি প্রকাশ করেছে। সিরিজটিতে কে কে মেনন প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং স্পাই থ্রিলার, স্পেশাল অপস-এর দুর্দান্ত সাফল্যের পরে এসেছে। নীরজ পান্ডে, পরিচালক, স্পেশাল অপস 1.5 এর সাথে স্পেশাল অপস ইউনিভার্সকে প্রসারিত করতে দেখছেন: দ্য হিম্মত স্টোরি, কে কে চরিত্রের একটি আকর্ষক ব্যাকস্টোরি।

স্পেশাল অপস 1.5 হোস্টার সিরিজের ট্রেলার

এখানে আপনি স্পেশাল অপস 1.5 এর সমস্ত পর্বের ট্রেলার দেখতে পারেন ফিল্মওয়াপ অনলাইনে ডাউনলোড করুন ।

ইউটিউব ভিডিও

হাসিন দিলরুবা, আশ্রম অধ্যায় 2, কল মাই এজেন্ট , শিদ্দাত , হাম দো হামারে দো , ইয়োর অনার সিজন 2 ইত্যাদির মতো কিছু জনপ্রিয় চলচ্চিত্রও এর শিকার হয়েছে।

বিশেষ অপস 1.5 সিরিজ 9xMovies প্রকাশের তারিখ এবং সময়

স্পেশাল অপস 1.5 বিশ্বব্যাপী 12 নভেম্বর, 2021 তারিখে IST সকাল 09:00 এ প্রকাশিত হয়েছে । আপনার যদি ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন থাকে তবে আপনি এটি অনলাইনে স্ট্রিম করতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

এ উপলব্ধডিজনি প্লাস হটস্টার
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ12 নভেম্বর 2021
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

সিরিজটিতে RAW এজেন্ট হিম্মত সিং-এর একটি আকর্ষক নেপথ্য কাহিনী দেখানো হয়েছে। গত মরসুমে, হিম্মত সিং-এর গল্প দর্শকদের মোহিত করতে পেরেছিল, এবং সিক্যুয়েলের মাধ্যমে, দর্শকদের আবার সেখানে নিয়ে যাওয়া হবে যেখানে এটি শুরু হয়েছিল।

কে কে মেনন হিম্মত সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন এবং আফতাব শিবদাসানি, গৌতমী কাপুর, বিনয় পাঠক, পারমিত শেঠি, কেপি মুখার্জি, ঐশ্বরিয়া সুস্মিতা, মারিয়া রায়বোশেপকা, শিব জ্যোতি রাজপুত, বিজয় বিক্রম সিং, শান্তনু ঘটককে এতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা যাবে। মিনি সিরিজ

FilmyMeet স্পেশাল অপস 1.5 মুভি কাস্ট

আসুন এখন জেনে নেই স্পেশাল অপস 1.5 সিরিজের সম্পূর্ণ কাস্টগুলি কী কী ।

সিনেমাবিশেষ অপারেশন 1.5
শিল্পীকে কে মেনন | বিনয় পাঠক | করন টাকার
পরিচালকনীরজ পান্ডে এবং শিবম নায়ার।
সিনেমার ধরনভালবাসা | নাটক | রোমান্স

হিম্মত সিং (কে কে মেনন), একজন তরুণ এবং আদর্শবাদী RAW এজেন্ট তার দেশের সেবা করতে এবং এর সম্মান রক্ষা করতে দৃঢ়প্রতিজ্ঞ, কিন্তু প্রথমে তাকে অবশ্যই রাজনীতির শৃঙ্খল অতিক্রম করতে হবে যা তাকে ক্রমাগত চ্যালেঞ্জ করে। স্পেশাল অপস 1.5 হল সিং কীভাবে সিস্টেমকে হারায় এবং সে যে মানুষ হয়ে ওঠে তার গল্প।

স্পেশাল অপস 1.5 সম্পূর্ণ সিরিজ দেখুন অনলাইন পাগলওয়ার্ল্ড

আপনি কি স্পেশাল অপস 1.5 সিরিজ ওয়াচ অনলাইন করতে চান। তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য স্পেশাল অপস 1.5 সিরিজ লিক করেছে। আপনাকে টাইপ করে অনুসন্ধান করতে হবে, যেমন Special Ops 1.5 Series Download MoviesFlix in 1080p, 720p, 480p, 360p, 240p, HD।

এটি করার মাধ্যমে আপনি সেই সমস্ত মুভি সাইট পাবেন যারা এই মুভিগুলি তাদের সাইটে আপলোড করেছে। চলচ্চিত্র নির্মাতারা এখন এমন পাইরেসি সাইট দেখে সমস্যায় পড়েছেন। যদি সম্ভব হয়, একটি অফিসিয়াল উপায়ে স্পেশাল অপস 1.5 সিরিজ দেখুন।

স্পেশাল অপস 1.5 ফুল সিরিজ টেলিগ্রাম লিঙ্ক ডাউনলোড করুন

সূর্যবংশী হল রোহিত শেঠি পরিচালিত একটি হিন্দি স্যাটায়ার ফিল্ম। এটির অফিসিয়াল রিলিজ তারিখ হল 2020, এই চলচ্চিত্র উপলক্ষ্যে আমরা এটির একীভূত পর্যালোচনা এবং রেটিং নিয়ে এসেছি। জনপ্রিয় বলিউড সেলিব্রিটি অক্ষয় কুমার, বীর সূর্যবংশী, ক্যাটরিনা কাইফ, রণবীর সিং, সংগ্রাম ভা… এই সূর্যবংশী ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অজয় ​​দেবগন।

পরিবেশকডিজনি প্লাস হটস্টার
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ12 নভেম্বর 2021
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment