MAJOR Full Movie Download Available on Tamilrockers and Telegram Channels

 মেজর 2022 হল শশী কিরণ টিক্কা পরিচালিত এবং সনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশন, জি মহেশ বাবু এন্টারটেইনমেন্ট এবং এ+এস মুভিজ দ্বারা প্রযোজিত একটি আসন্ন ভারতীয় জীবনীমূলক অ্যাকশন চলচ্চিত্র। একই সাথে তেলেগু এবং হিন্দি ভাষায় চিত্রায়িত হয়েছে।

চলচ্চিত্রটি মেজর সন্দীপ উন্নীকৃষ্ণানের জীবন অনুসরণ করে, 2008 সালের মুম্বাই হামলায় নিহত একজন সেনা কর্মকর্তা। আদিবাসী শেশ (তার হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ) চিত্রনাট্য লেখার পাশাপাশি শিরোনাম চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন সাই মাঞ্জরেকর, শোভিতা ধুলিপালা, প্রকাশ রাজ, রেবতী এবং মুরালি শর্মা।

প্রকাশ রাজের পাওয়ার-প্যাকড পারফরম্যান্স এবং রাবতীর দুর্দান্ত পারফরম্যান্স প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে আসার পরেও দর্শকদের কাছে থাকবে। মেজর অন্য কোনো জীবনী থেকে ভিন্ন এবং এক মুহুর্তের জন্যও এটি প্রচারিত অঞ্চলে প্রবেশ করে না। শশী কিরণ টিক্কা নিশ্চিত করেছিলেন যে ছবিটির প্রবাহটি বেশ জৈব ছিল এবং এটি মেজর সন্দীপ উন্নীকৃষ্ণান কে ছিলেন তার আসল সারমর্মকে ধরে রেখেছে।

হিন্দি ফিল্মিজিলা 720p, 480p তে প্রধান মুভি ডাউনলোড করুন HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

MAJOR মুভি ডাউনলোড , মেজর 26 নভেম্বর 2008-এ মুম্বাইয়ের তাজমহল প্যালেস হোটেলে বেশ কয়েকজন জিম্মীর জীবন বাঁচানোর জন্য অপারেশন ব্ল্যাক টর্নেডোর কমান্ডিং অফিসারের শৈশব থেকে মেজর সন্দীপ উন্নীকৃষ্ণনের জীবন চিত্রিত করেছেন। সন্দীপ উন্নীকৃষ্ণান এবং বেশ কয়েকজন ভারতীয় সৈন্য দেখান দ্বারা নেওয়া ঝুঁকি. 2008 মুম্বাই হামলার সময়।

MAJOR মুভি ডাউনলোড অনলাইন ফাঁস

শশী কিরণ টিক্কা এবং আদিবাসী শেশ ক্লিচড জিঙ্গোইস্টিকের পরিবর্তে একটি আবেগপূর্ণ আগত গল্প বলতে বেছে নেয়। ছবিটি পরিচালনা করেছেন আদিবাসী শেশ এবং অভিনয় করেছেন আদিবাসী শেশ। প্রধান প্রিমিয়ারগুলি ব্যাপকভাবে সফল হয়েছে এবং বিপুল জনতাকে আকর্ষণ করেছে। সম্প্রতি প্রকাশিত ট্রেলার এই জীবনীমূলক অ্যাকশন নাটকের জন্য আরও বেশি দাগ বাড়িয়েছে।

ট্রেলারটির কিছু আশ্চর্যজনক প্রযুক্তিগত মান ছিল এবং কিছু চমকপ্রদ অ্যাকশন সিকোয়েন্স দেখানো হয়েছে। মেজর সন্দীপ উন্নীকৃষ্ণনের বায়োপিক ভারত জুড়ে সিনেমা দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। এ কারণেই চলচ্চিত্র নির্মাতারা ছবিটি মুক্তির 10 দিন আগে একটি অভূতপূর্ব প্রিমিয়ারের আয়োজন করেছিলেন।

MAJOR সিনেমার ট্রেলার

এখানে আপনি অনলাইনে MAJOR মুভি ডাউনলোড Filmywap এর ট্রেলার দেখতে পারেন। ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

মেজর আমাদের এনএসজি কমান্ডো স্যার সন্দীপ উন্নিকৃষ্ণনের একটি জীবনী যিনি জাতির জন্য নিজের জীবন উৎসর্গ করেছিলেন, চলচ্চিত্র তারকা আদিবাসী শেশ প্রধান ভূমিকায়, ছবিটি পরিচালনা করেছিলেন শশী কিরণ টিক্কা, ছবিতে আরও অভিনয় করেছেন সাই আর মাঞ্জেরেকার, শোবিতা ধুলিপালা, প্রকাশ রাজ এবং আশা কেলুন্নি . ছবিটি 3রা জুন 2022 থেকে বড় পর্দায় মুক্তির জন্য প্রস্তুত।

ইউটিউব ভিডিও

জয়েশভাই জোর্দার , সূর্যবংশী , পৃথ্বীরাজ , ঝুন্ড ইত্যাদির মতো কিছু জনপ্রিয় চলচ্চিত্রও শিকার হয়েছে।

আদিবাসী শেশ অভিনীত মেজরের প্রিমিয়ারগুলি একটি বিশাল সাফল্য এবং বিশাল জনসমাগম হয়েছে৷ সম্প্রতি প্রকাশিত ট্রেলার এই জীবনীমূলক অ্যাকশন ড্রামা নিয়ে প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে। ট্রেলারে কিছু চটকদার অ্যাকশন সিকোয়েন্স দেখানো হয়েছে এবং দারুণ প্রযুক্তিগত মান রয়েছে। সারা ভারতের চলচ্চিত্র প্রেমীরা মেজর সন্দীপ উন্নীকৃষ্ণনের এই বায়োপিক দেখার জন্য অপেক্ষা করছেন। এই কারণেই নির্মাতারা ছবিটির মুক্তির 10 দিন আগে আগে কখনও প্রিমিয়ার করার পরিকল্পনা করেছেন।

প্রধান চলচ্চিত্র মুক্তির তারিখ এবং সময়

MAJOR মুভিটি 3 জুন, 2022 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্যদিকে, আপনার যদি সাবস্ক্রিপশন থাকে তবে আপনি এটি স্ট্রিমিং করে অনলাইনে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

এ উপলব্ধথিয়েটার
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ3 জুন 2022
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

ট্রেলারটি ফিল্মের উচ্চ প্রযুক্তিগত মানগুলির প্রতি ইঙ্গিত দেয় এবং ছবিটি সেই ফ্রন্টে ব্যর্থ হয় না। সিনেমাটির অন্যতম শক্তি ছিল সিনেমাটোগ্রাফি, সেইসাথে চটকদার অ্যাকশন সিকোয়েন্স। প্লটটি মসৃণভাবে চলে, এবং আদিবাসী শেশের চতুর চিত্রনাট্য এবং লেখা নিঃসন্দেহে দর্শকদের মনোযোগ আকর্ষণ করবে। যদিও তরুণ অভিনেতা এখনও পর্যন্ত তার ক্যারিয়ারে কিছু চিত্তাকর্ষক অভিনয় করেছেন, মেজর নিঃসন্দেহে তার সেরা।

প্রধান মুভি কাস্ট

আসুন এখন জেনে নেওয়া যাক MAJOR মুভির সম্পূর্ণ কাস্টগুলি কী কী ।

সিনেমামেজর
শিল্পীআদিবি সেশ, সাই মাঞ্জরেকর, শোভিতা ধুলিপালা
পরিচালকশশী কিরণ টিক্কা
সিনেমার ধরনজীবনীমূলক, কর্ম

"সৈনিক কি?" মেজর সন্দীপ উন্নিকৃষ্ণান ভারতীয় সেনাবাহিনীতে যোগদানের পর থেকেই একটি প্রশ্নের সম্মুখীন হয়েছেন। 26/11-এর দুর্ভাগ্যজনক দিনে তিনি মুম্বাইতে সন্ত্রাসীদের সাথে লড়াই করার সময়ও তিনি নিজেকে প্রশ্ন করেন।

প্রধান মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

চলচ্চিত্রটি প্রাথমিকভাবে আদিবাসী শেশ অভিনীত সন্দীপ উন্নীকৃষ্ণনের ব্যক্তিগত জীবনের উপর আলোকপাত করে, যেমন শৈশব থেকেই তিনি তার জাতির প্রতি কতটা নিবেদিত ছিলেন এবং 2008 সালে মুম্বাইতে 26/11 হামলার ঘটনাগুলিকে চিত্রিত করে।

সত্যি কথা বলতে, আমি যখন প্রথম শুনলাম যে এই ফিল্মটি 26/11 হামলার ঘটনাগুলির উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে, তখন আমার প্রত্যাশা কিছুটা কম ছিল কারণ ইতিমধ্যেই এই বিষয়ে অনেকগুলি সিনেমা এবং সিরিজ রয়েছে৷ নির্মাতারা এখন আমাদের কী ভিন্ন জিনিস দেখাতে যাচ্ছেন?? কিন্তু যখন আমি ট্রেলারটি দেখেছিলাম তখন আমার প্রত্যাশা কিছুটা বেড়ে যায় এবং অবশেষে সিনেমাটি দেখার পরে আমি বলতে পারি যে এটি সবই মূল্যবান। ছবিটির হাইলাইট এবং পর্যালোচনা এখানে দেখুন।

প্রধান মুভি দেখুন অনলাইন Dailymotion

আপনি কি Netflix এ MAJOR ফুল মুভি করতে চান? তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য MAJOR মুভি ফাঁস করেছে। আপনাকে টাইপ করে অনুসন্ধান করতে হবে, যেমন MAJOR Download Mp4Moviez in 1080p, 720p, 480p, 360p, 240p, HD।

গল্পটি কোন ব্যবধান ছাড়াই এগিয়ে যায় এবং আদিবাসী শেশের কিছু চমত্কার স্মার্ট চিত্রনাট্য এবং লেখা অবশ্যই দর্শকদের সম্পূর্ণ মনোযোগ আকর্ষণ করবে। যদিও তরুণ অভিনেতা এখনও পর্যন্ত তার ক্যারিয়ারে কিছু চিত্তাকর্ষক চলচ্চিত্র করেছেন, মেজর অবশ্যই তার ফিল্মগ্রাফিতে সেরা হিসাবে দাঁড়িয়েছে।

শ্রীচরণ পাকালার আরআরও ছিল ছবিটির অন্যতম হাইলাইট, যা দেখার অভিজ্ঞতাকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে গেছে। এটি নিঃসন্দেহে সুরকারের মাস্টারপিস, যাতে তিনি তার অপার প্রতিভা প্রদর্শন করতে সক্ষম হন। যদিও অনেকেই মেজর সন্দীপ উন্নীকৃষ্ণনের চূড়ান্ত আত্মত্যাগের সাথে পরিচিত।

তবে ছবিটি তার সামরিক চাকরির চেয়ে অনেক বেশি। ভারতীয় সেনাবাহিনীতে যোগদানের জন্য তার প্রেরণা, তার উদ্দেশ্য এবং তার আগমনের গল্প সবই নিপুণভাবে চিত্রিত করা হয়েছে।

পরিবেশকথিয়েটার
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ3 জুন 2022
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment