Ant-Man and the Wasp Movie Download Available Online on Tamilrockers and Torrent Sites to Watch for Free

 অ্যান্ট-ম্যান 3 এবং দ্য ওয়াস্প কোয়ান্টুম্যানিয়া 2023 এই শুক্রবার, 17 ফেব্রুয়ারি, মার্ভেলের ছোট নায়ক অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়া-তে বড় পর্দায় ফিরে আসছে।

কোয়ান্টুম্যানিয়াতে, পল রুড স্কট ল্যাং-এর চরিত্রে তার ভূমিকার পুনরুত্থান করেন, যিনি 2015 সালে অ্যান্ট-ম্যান এবং 2018 সালে অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্পে আবির্ভূত হন। এটি সামগ্রিকভাবে 31 তম এমসিইউ ফিল্ম, তবে এটি 5 ফেজ থেকে এমসিইউতে প্রথম কিস্তি, যার মানে এই নতুন ফিল্মটি মার্ভেল ফিল্ম সিরিজে কিছু বড় পরিবর্তনের পথ প্রশস্ত করে।

অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প কোয়ান্টুম্যানিয়া ডাউনলোড ফিল্মিজিলা 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

অ্যান্ট-ম্যান 3 সম্পূর্ণ হিন্দি মুভি ডাউনলোড করুন , একটি 2023 সালের আমেরিকান সুপারহিরো ফিল্ম যা মার্ভেল কমিকস, অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়া তারকা স্কট ল্যাং / অ্যান্ট-ম্যান এবং হোপ পিম / দ্য ওয়াস্পের উপর ভিত্তি করে।

অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প মুভি ডাউনলোড অনলাইন ফাঁস

এটি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের (এমসিইউ) 31তম চলচ্চিত্র, যা মার্ভেল স্টুডিও দ্বারা প্রযোজিত এবং ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্স দ্বারা বিতরণ করা হয়েছে।

এটি জেফ লাভনেস রচিত পেটন রিড দ্বারা পরিচালিত, এবং জনাথন মেজরস, মিশেল ফাইফার, মাইকেল ডগলাস, ক্যাথরিন নিউটন, ডেভিড ডাস্টমালচিয়ান, উইলিয়াম জ্যাকসন হার্পার, স্কট ল্যাং চরিত্রে পল রুড এবং ক্যাটি ও'ব্রায়েনের সাথে ইভাঞ্জেলিন লিলি অভিনয় করেছেন। হোপ হিসাবে পরিচিত। ভ্যান ডাইন। , এবং বিল মারে।

ফিল্ম চলাকালীন, ল্যাং এবং ভ্যান ডাইনকে কোয়ান্টাম রাজ্যে নিয়ে যাওয়া হয় এবং ক্যাং দ্য কনকারর (মেজর) এর মুখোমুখি হয়।

শিরোনামঅ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়া
পরিবেশকOTT প্ল্যাটফর্ম | থিয়েটার
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ17 ফেব্রুয়ারি 2023
ভাষাহিন্দি
দেশভারত

Ant Man 3 ফুল মুভির ট্রেলার

এখানে আপনি ফিল্মিওয়াপের অনলাইনে অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প মুভি ডাউনলোড ট্রেলার দেখতে পারেন । ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় চলচ্চিত্র যেমন ব্ল্যাক প্যান্থার ওয়াকান্ডা ফরএভার , উই হ্যাভ এ ঘোস্ট , এস্কেপ রুম 2 , এ কোয়াইট প্লেস পার্ট 2 ইত্যাদিও এর শিকার হয়েছে।

2022 সালের অক্টোবরে, অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়ার প্রথম ট্রেলার, যা আপনি উপরে দেখতে পারেন, অনলাইনে প্রকাশিত হয়েছিল। Ant-Man and the Wasp: Quantummania-এর প্রথম ট্রেলার 24 অক্টোবর মুক্তি পায়। অ্যান্ট-ম্যান পারিবারিক জীবনে ফিরে আসার সাথে সাথে, ক্যাসি কোয়ান্টাম রাজ্যে একটি সংকেত পাঠানোর পরে জিনিসগুলি হঠাৎ দক্ষিণে চলে যায় এবং সবাইকে ভিতরে আটকে রাখে।

মাইক্রো-মহাবিশ্বে, স্কট একটি নির্দিষ্ট কাং দ্য কনকারারের মুখোমুখি হন। ট্রেলারটিও প্রকাশ করে যে জ্যানেট একটি গোপনীয়তা লুকিয়ে রেখেছে, তাই থ্রিকোয়েলটি পূর্ববর্তী চলচ্চিত্রগুলির চেয়ে গাঢ় হবে বলে আশা করুন৷ অ্যান্ট-ম্যান এবং দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়া সম্পর্কে আপনার যা জানা দরকার তা দেখুন, মুক্তির তারিখ, কাস্ট, প্লট এবং ট্রেলার সহ।

অ্যান্ট-ম্যান 3 মুভি রিলিজের তারিখ এবং সময়

অ্যান্ট-ম্যান 3 মুভিটি 17 ফেব্রুয়ারি, 2023 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্যদিকে, যদি আপনার কাছে থিয়েটারের টিকিট থাকে, তাহলে আপনি এটি স্ট্রিমিং করে অনলাইনে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়া মুভিটি 17 ফেব্রুয়ারি 2023-এ মুক্তি পাবে। অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়ার মুক্তির তারিখ 17 ফেব্রুয়ারি, 2023 বিশ্বব্যাপী নির্ধারণ করা হয়েছে। এটি ভারতে হিন্দি, ইংরেজি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে। শুক্রবার, ফেব্রুয়ারি 17, অ্যান্ট-ম্যান 3 এর মুক্তির তারিখ।

Avatar: The Way of Water, যা ডিসেম্বরে প্রিমিয়ার হয়েছিল এবং নক অ্যাট দ্য কেবিন দ্বারা সবেমাত্র অপসারিত হয়েছিল, 2023 সালে প্রেক্ষাগৃহে প্রথম বড় ব্লকবাস্টার হিসেবে কোয়ান্টুমানিয়াকে ছাড়িয়ে যাবে৷

2023 সালে, অ্যান্ট ম্যান এবং দ্য ওয়াস্প ভারতীয় পর্দায় ইংরেজি, হিন্দি, তামিল এবং তেলেগুতে মুক্তি পাবে। এটি কেভিন ফেইজ এবং স্টিফেন ব্রোশার্ড দ্বারা উত্পাদিত হয়েছিল এবং অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়ার জন্য অগ্রিম বুকিং 12 ফেব্রুয়ারি থেকে ভারতে শুরু হয়েছে।

অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প মুভির কাস্ট

আসুন এখন জেনে নিই অ্যান্ট-ম্যান এবং দ্য ওয়াস্প মুভির সম্পূর্ণ কাস্টগুলি কী কী । আপনি যদি অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুমানিয়া হিন্দি মুভি কাস্ট খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন। OTT-এর অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়া তারকারা পল রুড, ইভাঞ্জেলিন লিলি, জোনাথন মেজরস, মিশেল ফিফার, মাইকেল ডগলাস, ক্যাথরিন নিউটন।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন স্কট ল্যাং (পল রুড) এবং হোপ ভ্যান ডাইন (ইভাঞ্জেলিন লিলি), সেইসাথে হোপের বাবা-মা, হ্যাঙ্ক পিম (মাইকেল ডগলাস) এবং জ্যানেট ভ্যান ডাইন (মিশেল ফিফার), এবং স্কটের মেয়ে ক্যাসি (ক্যাথরিন নিউটন)।

অমর পল রুড পঞ্চমবারের মতো স্কট ল্যাংকে খেলতে ফিরে আসেন; ইভানজেলিন লিলি হোপ ভ্যান ডাইনের চরিত্রে তার ভূমিকার পুনরাবৃত্তি করেছিলেন।

মাইকেল ডগলাস হ্যাঙ্ক পিম হিসাবে ফিরে আসেন, মিশেল ফিফার জ্যানেট ভ্যান ডাইনের চরিত্রে ফিরে আসেন এবং ক্যাথরিন নিউটন স্কটের মেয়ে ক্যাসি ল্যাং চরিত্রে অভিনয় করেন। পূর্বে এমা ফুরম্যান দ্বারা চিত্রিত, ক্যাসি অ্যাভেঞ্জার্স: এন্ডগেম থেকে পুনঃস্থাপিত হয়েছে।

সিনেমাঅ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়া
শিল্পীপল রুড, ইভানজেলিন লিলি, জোনাথন মেজরস, মিশেল ফিফার, মাইকেল ডগলাস, ক্যাথরিন নিউটন
পরিচালকপেটন রিড
সিনেমার ধরনকমেডি | নাটক

অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

আপনি যদি অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প মুভি ডাউনলোড MP4 মুভিজও খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই নিবন্ধে এর লিঙ্কটি পাবেন। তবে মনে রাখবেন যে আপনার এই ধরণের চলচ্চিত্র একটি থিয়েটারে দেখা উচিত। কিন্তু আপনার সুবিধার জন্য, আপনাকে নীচে এর লিঙ্ক প্রদান করা হয়েছে.

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স শুরু হয় ফেজ ফাইভ কোয়ান্টুম্যানিয়া দিয়ে, স্কট ল্যাং-এর অ্যান্ট-ম্যান চরিত্রে পল রুড এবং ইভাঞ্জেলিন লিলির কোয়ান্টাম রিয়েলমে হোপ ভ্যান ডাইন চরিত্রে অভিনয় করেছেন।

মাইকেল ডগলাস হ্যাঙ্ক পিম চরিত্রে, মিশেল ফিফার জ্যানেট ভ্যান ডাইনের চরিত্রে, ক্যাথরিন নিউটন ক্যাসি ল্যাং চরিত্রে এবং জনাথন মেজার্স ক্যাং দ্য কনকারর চরিত্রে অভিনয় করেন।

এখানে, আমরা সুপারভিলেনের মাস্টারপ্ল্যানের উত্স আশা করতে পারি। কোয়ান্টাম রাজ্যে সময় কীভাবে ভিন্নভাবে প্রবাহিত হয় এবং এতে কতগুলি গোপনীয়তা লুকিয়ে আছে তা বিবেচনা করে, যদি তিনি ইতিমধ্যেই TVA এর সাথে আধিপত্য বজায় রাখতেন তবে তিনি সহজেই কোয়ান্টাম রাজ্য জয় করতে পারতেন (যেমন লোকি দেখানো হয়েছে এবং লোকি সিজন 2 এ অব্যাহত থাকবে)।

অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প মুভি অনলাইন ডেইলিমোশন দেখুন

আপনি কি হিন্দিতে অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প সম্পূর্ণ মুভি দেখতে চান। তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট লিক করেছে Ant-Man and the Wasp: Quantumania মুভি হিন্দি ডাব করে বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য। আপনাকে লিখে সার্চ করতে হবে, যেমন Ant-Man and the Wasp মুভি ডাউনলোড করুন FilmyMeet in 1080p, 720p, 480p, 360p, 240p, 300MB এবং HD।

আগের দুটি অ্যান্ট-ম্যান সিনেমার তুলনায়, কোয়ান্টুম্যানিয়া বৃহত্তর এমসিইউ-এর আরও কেন্দ্রীয় অংশ বলে মনে হচ্ছে। যদিও এটিতে এমন হাস্যরস এবং সুর রয়েছে যা ভক্তরা এমসিইউ থেকে আশা করেছিল, এটির একটি খুব অন্ধকার এবং অশুভ প্লটও রয়েছে। এটি নতুন প্রাণী এবং চরিত্রগুলির সাথে পরিচয় করিয়ে, সাই-ফাই ঘরানার দিকে খুব বেশি ঝুঁকে পড়েছে বলে মনে হচ্ছে।

আমরা সবাই এখানে একটি ভাল খেলার কথা বলি, এবং আমরা বিশ্বাস করি যে এই মুভিতে যা কিছু ঘটবে, বিশেষ করে কাং দ্য কনকাররের সাথে, তার বড় প্রভাব থাকবে, যার মধ্যে রয়েছে কাং রাজবংশ এবং গোপন যুদ্ধ। কিন্তু এর একটু রিওয়াইন্ড করা যাক. ফেইজ এখানে আধা সুবিধাজনকভাবে ধাপ ফাইভ নিয়ে আলোচনা করছে আসলে চার ধাপকে স্বীকার না করেই। চতুর্থ পর্যায়টি অদ্ভুত এবং এর আগের সবকিছুর থেকে ভিন্ন ছিল, যা মার্ভেলের উত্তরাধিকার এবং কাহিনীকে আরও জটিল করে তুলেছিল।

হিন্দি ফিল্মহিটে অ্যান্ট-ম্যান 3 সম্পূর্ণ মুভি ডাউনলোড করুন

অ্যান্ট-ম্যান 3 মুভিটি কোয়ান্টাম রিয়েলম এবং জ্যানেটের গল্পের মতো পূর্ববর্তী চলচ্চিত্রগুলিতে প্রতিষ্ঠিত সমস্ত কিছুর উপর ভিত্তি করে তৈরি করা অব্যাহত রয়েছে। গল্পটি নিজেই খুব আকর্ষণীয় না হওয়া সত্ত্বেও, আপনি যদি স্বীকার করেন যে এটি আসলে শিরোনামের তারকাদের সম্পর্কে নয়, তবে কাং এবং জ্যানেট সম্পর্কে, আপনি বুঝতে পারবেন যে তারা কী অর্জন করার চেষ্টা করছে, যা একটি প্রতিষ্ঠার জন্য নতুন আখ্যান এগিয়ে যাচ্ছে।

কাং 4 এবং 5 পর্যায় সকলের জন্য একটি শক্তিশালী শত্রু হবে এবং আমি তার প্রেরণা সম্পর্কে আরও জানার জন্য উন্মুখ। এর বাইরে, আমি ভবিষ্যতে স্কট থেকে আরও অংশগ্রহণ দেখতে আশা করি।

অ্যান্ট ম্যান এবং দ্য ওয়াস্প কোয়ান্টুম্যানিয়া Mp4 মুভিজ

আমি মনে করি না অ্যান্ট ম্যান এবং দ্য ওয়াস্প কোয়ান্টুম্যানিয়ার এর কোন গভীরতা আছে। কৌতুক, গল্প, ভিলেন, সাবপ্লট সবই এক মাত্রিক। আমাদের কাছে ঘোস্ট নামে একটি রহস্যময়-সুদর্শন প্রতিপক্ষ আছে, কিন্তু তার কোন স্তর নেই, সে রহস্যময় হতে পারে না এবং এক পর্যায়ে সে একটি জমাটবদ্ধ এক্সপোজিশন দেয় যা ফিল্মটিকে কিছুটা অ্যাকশন দেয়। এটি সফল বা ব্যর্থ হলে আপনার যত্ন নেওয়ার দরকার নেই। অনেক জোকস আছে, কিন্তু সবই বাসি।

আপনি যদি এই কমিকটিকে মজার মনে করেন তবে আমি ক্ষমাপ্রার্থী, তবে আমি সিনেমাটিকে গুরুত্ব সহকারে নিতে পারি না। একটি 'গুরুতর' জিজ্ঞাসাবাদের দৃশ্যের সময়, একজনের সেল ফোন একটি কৌতুক শব্দে বেজে উঠল। এটি শুধুমাত্র মজার জন্য, এবং গল্প বা প্লটে অবদান রাখে না। এটি জাস্টিস লিগের সেই রাশিয়ান পরিবারের মতো। আমাদের একটা মেয়েকে বাঁচানোর গল্প আছে।

হিন্দিতে অ্যান্ট-ম্যান 3 সম্পূর্ণ মুভি ডাউনলোড পাগলমুভিজ

কোয়ান্টাম রাজ্যে অনেক আগ্রহ আছে। হ্যাঙ্ক (ডগলাস, তার মেজাজ হ্রাস পেয়েছে ... আরও ভাল করার জন্য) এবং হোপ (লিলি, একইরকম সহ-অভিনেত্রী, সন্দেহের ছায়া ছাড়িয়ে অভিনয় করছেন) জ্যানেট (ফেইফার, তার পরিবারের সাথে দুর্দান্ত) একটি উপায় খুঁজে পান। যে মহিলাদের প্রতিনিধিত্ব করা উচিত (যেন এটি ইতিমধ্যে পরিষ্কার ছিল না...)। এটি অবশেষে MCU কাউকে একটি চলচ্চিত্রের প্রধান এবং অর্ধ-শিরোনাম করে তোলে। badass, একটি হৃদয় এবং একটি মহান সঙ্গী সঙ্গে)।

গৃহযুদ্ধের পরে, ল্যাং (রুড, প্রত্যেক মানুষ, একজন মহান পিতা) তাদের সাহায্য করতে চায়, কিন্তু তার গৃহবন্দী হওয়ার জন্য চিন্তিত। তাকে এফবিআই থেকে লুকিয়ে থাকতে হবে। অন্তত তার প্রাক্তন এবং তার বাগদত্তা তাকে তাদের নিজের মেয়ের মতো ভালোবাসে। আমার মনে হয় তারাও কি দলের ক্যাপ? সর্বশেষ আমরা তাকে দেখেছিলাম, তিনি বলেছিলেন, "আইন ভঙ্গ করবেন না এবং আপনার ছোট্ট মেয়েটির সাথে আবার সময় নষ্ট করবেন না।"

যখন জিজ্ঞাসা করা হয়েছিল "আপনি যখন জার্মানিতে ফোন করেছিলেন তখন কি আপনি ক্যাসির কথা ভেবেছিলেন?" "আমি কি আইনের বাইরে কাজ করছি? একজন কাঙ্ক্ষিত মানুষ? আর নতুন কি?"

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment