Cursed Web Series Download Available on Tamilrockers and Other Torrent Sites

 অভিশপ্ত হল একটি 2020 আমেরিকান ফ্যান্টাসি ড্রামা ওয়েব টেলিভিশন সিরিজ যা সম্পূর্ণরূপে ফ্র্যাঙ্ক মিলার এবং টম হুইলারের একই নামের সচিত্র উপন্যাসের উপর ভিত্তি করে। এই সিরিজের প্রিমিয়ারটি 17 জুলাই, 2020-এ Netflix-এ মুক্তি পেতে চলেছে।

এবং বৃহস্পতিবার, 18 জুন, ক্যাথরিন ল্যাংফোর্ডের নতুন নেটফ্লিক্স সিরিজ, কার্সডের প্রথম ট্রেলারটি বিশ্বব্যাপী প্রকাশিত হয়েছে এবং এই ছোট ক্লিপটি ক্লাসিক আর্থারিয়ান কিংবদন্তি দ্য লেডি ইন দ্য লেকে একটি দুর্দান্ত চেহারা নেয়। অভিশপ্ত সিরিজে আপনি সব ধরনের অ্যাডভেঞ্চার করতে স্টান্ট দেখতে পাবেন।

অভিশপ্ত Netflix সিরিজ ডাউনলোড Filmyzilla HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

অভিশপ্ত সিরিজের ডাউনলোড অনলাইন ফাঁস

অভিশপ্ত সিরিজ ডাউনলোড : এই সিরিজ এবং ওয়ারিয়র নানের মধ্যে, জুলাই মাসটি খারাপ নায়িকাদের ভক্তদের জন্য একটি অ্যাকশন-প্যাকড গ্রীষ্ম হতে চলেছে৷

নতুন নেটফ্লিক্স সিরিজ 13 রিজনস কেন ক্যাথরিন ল্যাংফোর্ড, হান্না বেকারকে যুদ্ধের জন্য প্রস্তুত নায়ক হিসাবে অভিনয় করেছেন যার চারপাশে আর্থারিয়ান কিংবদন্তির টুকরোগুলি ধীরে ধীরে একত্রিত হয়৷ এইবার, যাইহোক, গল্পটি রাজার উপর নয় - কিন্তু নিমুকে কেন্দ্র করে, একজন মহিলা যিনি লেকের প্রভাবশালী মহিলা হয়ে উঠবেন।

অভিশপ্ত ট্রেলার

এখানে আপনি অভিশপ্ত ডাউনলোড ফিল্মওয়াপ অনলাইনের ট্রেলার দেখতে পারেন।

ইউটিউব ভিডিও

ডিটেকটিভ ব্যোমকেশ বকশি, দ্য ওল্ড গার্ড , এমএস ধোনি, স্পেস ফোর্স , সোনাচিরিয়া, ব্রীথ 2  ইত্যাদির মতো কিছু জনপ্রিয় চলচ্চিত্রও এর শিকার হয়েছে।

অভিশপ্ত সিরিজ প্রকাশের তারিখ এবং সময়

17 জুলাই 2020 তারিখে 09:00 am IST বিশ্বব্যাপী অভিশপ্ত মুক্তি পেয়েছে । অন্যদিকে, আপনার যদি NetFlix এর সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি স্ট্রিমিং করে অনলাইনে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন।

অভিশপ্ত গল্প

থমাস হুইলার এবং ফ্রাঙ্ক মিলারের একই নামের সচিত্র উপন্যাসের উপর ভিত্তি করে অভিশপ্ত গল্প , অভিশপ্ত আর্থারিয়ান কিংবদন্তির পুনঃকল্পনা, নিমুয়ের চোখের মাধ্যমে, একজন কিশোরী নায়িকা যার কাছে একটি রহস্যময় উপহার রয়েছে যার ক্ষমতাবান হওয়ার ভাগ্য ছিল। হ্রদের (এবং দুঃখজনক) লেডি।

তার মায়ের মৃত্যুর পর, তিনি আর্থিনের (ডিভন টেরেল) একটি অসম্ভাব্য মিত্রকে খুঁজে পান, যিনি মার্লিন (গুস্তাফ স্কারসগার্ড) খুঁজে পেতে এবং একটি প্রাচীন তলোয়ার সরবরাহ করার জন্য একটি তরুণ ভাড়াটে। তার ভ্রমণের সময়, নিমু ভয়ঙ্কর লাল প্যালাদিন এবং তাদের জটিল রাজা উথারের বিরুদ্ধে সাহস এবং বিদ্রোহের প্রতীক হয়ে উঠবে।

অভিশপ্ত 2020 কাস্ট

আসুন এখন জেনে নেওয়া যাক অভিশপ্ত সিরিজের সম্পূর্ণ কাস্টগুলি কী কী ।

সিরিজঅভিশপ্ত
শিল্পীক্যাথরিন ল্যাংফোর্ড | ডেভন টেরেল | গুস্তাফ স্কারসগার্ড
পরিচালকফ্রাঙ্ক মিলার, টম হুইলার
সিনেমার ধরনঅ্যাডভেঞ্চার | নাটক | ফ্যান্টাসি

নিমু ট্রেলারে ভয়েসওভারে ল্যাংফোর্ড বলেছেন, "আমরা আমাদের ধরণের বিশ্বকে পরিষ্কার করতে এসেছি যখন তারা ঘুমিয়েছিল," যখন তার গ্রামের লোকেরা রেড প্যালাডিন দ্বারা আক্রান্ত হয়েছিল। "কারণ আমরা আলাদা। কারণ যাদু আমাদের মাধ্যমে চলে। কারণ তারা যা চায় তা আমাদের আছে। কিংবদন্তি বলে যে এই তরোয়ালটি একজন সত্যিকারের রাজার, কিন্তু যদি তরোয়ালটি একজন রাণীকে বেছে নেয়?

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment