The Gift Season 3 Full Series Download Available on Tamilrockers and Other

 দ্য গিফ্ট সিজন 3 2021 का एक बहुप्रतीक्षित তুর্কি ড্রামা ফ্যান্টাসি নেটফ্লিক্স সিরিজ রয়েছে মুখ্য ভূমিকা में नोट आगे बरेन सात। এই সিরিজের গল্পটি লিখেছেন জেসন জর্জ এবং নুরান ইভরেন সিট জি দ্বারা।

প্রথম সিজনে ৮ এপিসোড আছে এবং ২৭ ডিসেম্বর, ২০১৯-এর নেটফ্লিক্সে স্ট্রাইকের জন্য উপলব্ধ হয়েছে। সিরিজ সেঙ্গুল বয়বাস কে উপন্যাস ড্যুনিয়ান উয়ান কা এক রূপান্তর হয়। দ্বিতীয় সিজন 10 সেপ্টেম্বর, 2020 প্রকাশিত হয়েছে। সিরিজের তৃতীয় এবং শেষ সিজন করার জন্য নতুন করে দেওয়া হয়েছে, একই প্রিমিয়ার 17 জুন, 2021 হবে।

গিফট সিজন 3 হিন্দিতে ডাউনলোড করুন FilmyZilla 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

গিফট সিজন 3 হিন্দিতে ডাউনলোড করুন

গিফট ওয়েব সিরিজ ডাউনলোড করুন ফিল্মজিলা , 'দগিফট' একটি তুর্কি আধ্যাত্মিক ফান্তাসি নাটক হয় যা ইস্তাম্বুলে একটি চিকন, পলিশ এবং কালাত্মিক রূপ দেয়। নেটফ্লিক্স ওরিজিনল একই টিম অভিনীত দ্বারা, যা 'দ প্রোটেক্টর' কে পিছনে রয়েছে – যা কি স্ট্রীমারের সেরা আন্তর্জাতিক শোতে রয়েছে।

যদিও একটি নারীর আধ্যাত্মিকতার নতুন সম্পর্ক রয়েছে, কিন্তু এটি বাস্তবতার উপর নির্ভর করে – কিছু কথা। এটা ছাড়া কোনো অতিমানবজনক গল্পের একটি সাধারণ গল্প। নীতিজতন, শো, যারে এখন পর্যন্ত দুই সিজনের জন্ম হয়েছে, তাদের অনুরাগীরা সারাহা হয়ে গেছে যা একটি হলকি, চটকদার দেখতে পছন্দ করে। এখন দ্বিতীয় সংস্করণ শেষ হয়েছে, একটি সম্ভাব্য তৃতীয় পুনরাবৃত্তির বিবরণ গ্রহণ করুন।

উপহার সিজন 3 সিরিজের ট্রেলার

এখানে আপনি উপহার Netflix সিজন ডাউনলোড ফিল্মওয়াপ এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন.

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় ছবি যেমন কোবরা কাই, নভেম্বর স্টোরি, ত্রিভাঙ্গা, লোকি , দ্য ফ্যালকন অ্যান্ড দ্য উইন্টার সোলজার , লুপিন সিজন 2 ।

উপহার সিজন 3 সিরিজ প্রকাশের তারিখ এবং সময়

গিফট সিজন 3 জুন 17, 2021-এ 09:00 am IST বিশ্বব্যাপী রিলিজ করা হয়েছে। আপনি যদি নেটফ্লিক্স অরিজিনালের সাবস্ক্রিপশন পাস করেন তাহলে আপনি অনলাইন স্ট্রিম দেখতে পারেন। আপনারমোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করতে পারেন।

এতিয়ে দ্য গিফট সিজন 3 হিন্দিতে ডাউনলোড করুন

গিফট সিজন 3 সিরিজের গল্পেরকথা বলুন, অত্যায়ে, একটি চিত্রকার, একটি অসামান্য শিল্পী কৃতিত্বের পরে গোবেকলি ছবি অনুসন্ধান করুন, যেটি সহস্রাবদীনদের থেকে দানামায়া হয়েছে, রহস্যময় পদ্ধতি থেকে তার জীবন এবং আজীবনিকের সম্পর্ক হয়েছে।

সিরিজ একটি চিত্রকার অতিতে কা ভিডিও করে, যা একটি অসাধারণ শিল্পকর্ম অনুসন্ধান করে যা তার অতীত এবং আজীবন রহস্যের সম্পর্ক। সিজন 2 এক क्लिफनर में समाप्त हुआ। অত্যধিক মহিলার অন্তর্বর্তী মহিলার মৃত্যুতে রহস্যটি বোঝার পরে, তিনি বুঝতে পারেন যে বিশ্বকে বাঁচানো তার উপরে।

অতিয়ে নে আরহানকে আলবিদা বলেছে এবং তার সন্তানের জন্ম দেওয়ার জন্য তার নতুন বিশ্বে আই. 'দত্ত গিফ্ট'-এ বেরেন সাত ইস্তাম্বুলে একটি চিত্রকার, নায়ক অতিয়ে কে রূপে। অতিয়ে শান্তি থেকে আপনার প্রেমিক প্রেমিক ওজান (মেটিন অকদুল্গার) কে সাথে থাকে। কিন্তু আবার, এক দিন, তাকে একটা বুড়ী এবং আকৃতি দেখায়।

শেষকার, তিনি অনাতোলিয়ান পুরাতাত্ত্বিক স্থানের সম্পর্কে কিছু রহস্যময় রহস্য খুঁজে বের করেছেন যা তার অতীতের একটি সম্পর্ক রয়েছে। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকার মধ্যে স্যাট অন্তর্ভুক্ত থাকবেন মেহমত গুঁসুর, গোবেকলি ভিডিওতে কাজ করা একটি পুরাতত্ববিদ আরহান হিসেবে; মেলিসা সেনোলসন কাঁসু উরফ এলিফ (অতীয়ে दत्तक बहन) के रूप में; বাসক কোক্লুকায়া সেরাপ কে রূপে (অতীয়ে কি মান); মুস্তফাকে সিওয়ান ক্যানোওয়া; এবং টিম থেকেফি সর্দার (মুখ্য প্রতিপক্ষ) কে রূপে।

উপহার সিজন 3 সিরিজ কাস্ট

এখন চলুন জেনে নিন উপহার সিজন 3 এর সম্পূর্ণ কাস্ট কি?

সিনেমাউপহার সিজন 3
শিল্পীNonso Anojoie | উইল ফোর্ট | খ্রিস্টান কনভারি
পরিচালকবেরেন সাত | মেহমেত গুনসুর | মেটিন আকদুলগার | মেলিসা সেনোলসুন
সিনেমার ধরনঅ্যাডভেঞ্চার | নাটক | ফ্যান্টাসি

শেষমেশ, অতিয়ে কোরগর্ভা মাতার মৃত্যুর পিছনে কারণ দেখা যাচ্ছে। সে মনে করে যে ভবিষ্যতের রক্ষা করা উচিত এবং তার জন্য কিছু করা দরকার – জন্ম দেওয়া।

শেষ মুহূর্তে অতিতে আপনার নবজাত বেটি কা পিছা করছে তা দেখাতে, একজন হুডওয়ালা অজনবী লেখেন। সিজন 3 অতিতে শিশুর ভাগ্যের সন্ধান এবং আমাদের নায়কের ভ্রমণের অগ্রগতি তিনি আপনার খুয়ে থাকা শিশুর সন্ধানে জাতি বের করেছেন।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment