The Pale Blue Eye Movie Download Available on Tamilrockers and Telegram to Watch Online

 দ্য প্যাল ​​ব্লু আই 2023 অস্কার বিজয়ী ক্রিশ্চিয়ান বেল গথিক হরর থ্রিলার 'দ্য প্যাল ​​ব্লু আই'-এ অভিনয় করেছেন। ইউরোপীয় চলচ্চিত্রের বাজারে, নেটফ্লিক্স অন্যান্য স্টুডিও এবং বিতরণ কোম্পানির উপর তার আধিপত্য প্রদর্শন করে অনেক প্রতিযোগীকে পরাজিত করে। চলচ্চিত্রটি রচনা ও পরিচালনা করবেন স্কট কুপার।

লাশ বাইরে রাখা হলে কেউ রুমে ঢুকে হৃদয়কে বের করে নিয়ে যায়। নেতিবাচক প্রচার এড়াতে একাডেমি স্থানীয় নাগরিক অগাস্টাস 'গাস' ল্যান্ডার (ক্রিশ্চিয়ান বেল, একজন প্রাক্তন নিউ ইয়র্ক সিটি পুলিশ অফিসার যিনি স্বাস্থ্যগত কারণে হাডসন হাইল্যান্ডে অবসর নিয়েছিলেন) এর সাহায্য তালিকাভুক্ত করে।

দ্য প্যাল ​​ব্লু আই মুভি ডাউনলোড করুন হিন্দি ফিল্মিজিলা 720p, 480p এইচডি কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

দ্য প্যাল ​​ব্লু আই মুভি ডাউনলোড হল একটি আমেরিকান রহস্য থ্রিলার ফিল্ম যা স্কট কুপার দ্বারা রচিত এবং পরিচালিত, লুই বেয়ার্ডের 2003 সালের একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে।

পেল ব্লু আই মুভি ডাউনলোড অনলাইন ফাঁস

এডগার অ্যালান পো, একজন তরুণ সামরিক ক্যাডেট, অভিজ্ঞ গোয়েন্দা অগাস্টাস ল্যান্ডারকে 1830 ওয়েস্ট পয়েন্ট, নিউইয়র্কের মার্কিন যুক্তরাষ্ট্রের মিলিটারি একাডেমিতে একাধিক হত্যাকাণ্ডের তদন্ত করতে সহায়তা করে। ক্রিশ্চিয়ান বেল এবং হ্যারি মেলিং যথাক্রমে গিলিয়ান অ্যান্ডারসন, লুসি বয়ন্টন, শার্লট গেইনসবার্গ, টবি জোন্স, হ্যারি লাউটি, সাইমন ম্যাকবার্নি, টিমোথি স্প্যাল ​​এবং রবার্ট ডুভালের পাশাপাশি ল্যান্ডর এবং পো চরিত্রে অভিনয় করেছেন।

Netflix 6 জানুয়ারী, 2023-এ দ্য প্যাল ​​ব্লু আই রিলিজ করে, তারপরে 23 ডিসেম্বর, 2022 তে নির্বাচিত প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সমালোচকরা ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। নাটকটির একজন লেখক এবং পরিচালক হিসেবে, স্কট কুপার এটিকে একটি হুডুনিট, একটি পিতা-পুত্রের প্রেমের গল্প এবং একটি পো আদি গল্প হিসাবে বর্ণনা করেছেন। এই অল্প বয়সে, পো উষ্ণ এবং মজাদার ছিল। আমি যে অভিজ্ঞতাগুলি বর্ণনা করছি তা তাকে অন্ধকার পথে নিয়ে গেছে যার জন্য আমরা তাকে চিনি।"

প্যাল ​​ব্লু আই নেটফ্লিক্স মুভির ট্রেলার

এখানে আপনি দ্য পেল ব্লু আই মুভি ডাউনলোড ফিল্মওয়াপ ট্রেলার অনলাইনে দেখতে পারেন। ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় চলচ্চিত্র যেমন ব্ল্যাক প্যান্থার ওয়াকান্ডা ফরএভার , ভায়োলেন্ট নাইট , ট্রল , অ্যাভাটার 2 ইত্যাদিও এর শিকার হয়েছে।

নেটফ্লিক্স দ্য পেল ব্লু আই-এর জন্য একটি ট্রেলার প্রকাশ করেছে এবং এটি ভয়ঙ্কর, ভয়ঙ্কর এবং কৌতূহলী দেখায়। আমরা অপেক্ষা করতে পারি না। বিভ্রান্ত এবং বিভ্রান্ত একাডেমি ছেড়ে যাওয়ার পরে, অবসরপ্রাপ্ত গোয়েন্দা অগাস্টাস ল্যান্ডারের সাথে মামলাটি সমাধানের জন্য যোগাযোগ করা হয়। ল্যান্ডার এডগার অ্যালান পো নামে একজন বুদ্ধিমান তরুণ ক্যাডেটের সাহায্য তালিকাভুক্ত করে।

বেলের মতে, ল্যান্ডার প্রাথমিকভাবে পোকে বরখাস্ত করেছিল, কিন্তু পরে তাকে তার জীবনের কেন্দ্র হিসাবে খুঁজে পায়। তবে গল্পের প্রতিটি চরিত্রের একটি গোপন রহস্য রয়েছে।

প্যাল ​​ব্লু আই Netflix মুভি রিলিজের তারিখ এবং সময়

দ্য প্যাল ​​ব্লু আই মুভিটি 06 জানুয়ারী, 2023 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্যদিকে, যদি আপনার কাছে নেটফ্লিক্সের টিকিট থাকে তবে আপনি এটি স্ট্রিমিং করে অনলাইনে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

প্যাল ​​ব্লু আই 6 জানুয়ারী Netflix-এ প্রিমিয়ার হবে 23 ডিসেম্বরের নির্বাচনী প্রেক্ষাগৃহে মুক্তির পর। একজন প্রাক্তন পুলিশ গোয়েন্দাকে ওয়েস্ট পয়েন্ট একাডেমি একজন তরুণ ক্যাডেটের হত্যার তদন্ত করার জন্য নিয়োগ করেছে যার মৃত্যুর পরের দিন তার হৃদয় চুরি হয়েছিল। লুই বেয়ার্ডের 2003 সালের উপন্যাসের রূপান্তর।

নিউইয়র্ক স্টেটের ওয়েস্ট পয়েন্ট মিলিটারি একাডেমির একজন তরুণ ক্যাডেট যখন তার হার্ট খারাপভাবে অপসারণ করার পরে মৃত অবস্থায় পাওয়া যায়, তখন ল্যান্ডারকে ডেকে পাঠানো হয়। ল্যান্ডরের সিনিয়র স্টাফরা তার খ্যাতি রক্ষা করার জন্য জিনিসগুলিকে শান্ত রাখতে আগ্রহী, তাই তিনি উদ্ভট, বিদ্রোহী এবং উজ্জ্বল কবি পো (হ্যারি মেলিং), যিনি একাডেমির একজন ক্যাডেটও তার কাছে সহায়তা চান।

প্যাল ​​ব্লু আই মুভির কাস্ট

আসুন এখন জেনে নেই দ্য প্যাল ​​ব্লু আই মুভির সম্পূর্ণ কাস্টগুলি কী কী । আপনি যদি প্যাল ​​ব্লু আই হিন্দি মুভি কাস্ট খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন। নেটফ্লিক্সের প্যাল ​​ব্লু আই তারকারা ক্রিশ্চিয়ান বেল, হ্যারি মেলিং, গিলিয়ান অ্যান্ডারসন, টিমোথি স্প্যাল, লুসি বয়ন্টন এবং হ্যারি লাউটি।

এটি রচনা ও পরিচালনা করেছেন স্কট কুপার এবং প্রযোজনা করেছেন ক্রস ক্রিক পিকচার্স। ক্রিশ্চিয়ান বেল, লুসি বয়ন্টন, গিলিয়ান অ্যান্ডারসন, হ্যারি মেলিং, রবার্ট ডুভাল, ফ্রেড হেচিঙ্গার, টিমোথি স্প্যাল, টবি জোন্স, হ্যারি লটি, চার্লি তাহান, গিডিয়ন গ্লিক, সাইমন ম্যাকবার্নি, জোই ব্রুকস, হ্যাডলি রবিনসন, ব্রেনান কিল কুক, স্টিভেন মাইর, ম্যাট। কাস্টদের মধ্যে রয়েছেন হেলম।

সিনেমাফ্যাকাশে নীল চোখ
শিল্পীক্রিশ্চিয়ান বেল, হ্যারি মেলিং, গিলিয়ান অ্যান্ডারসন
পরিচালকস্কট কুপার
সিনেমার ধরনরহস্য | থ্রিলার | নাটক

দ্য পেল ব্লু আই মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

আপনি যদি দ্য পেল ব্লু আই মুভি ডাউনলোড MP4 মুভিজও খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই নিবন্ধে এর লিঙ্কটি পাবেন। তবে মনে রাখবেন যে আপনার এই ধরণের চলচ্চিত্র একটি থিয়েটারে দেখা উচিত। কিন্তু আপনার সুবিধার জন্য, আপনাকে নীচে এর লিঙ্ক প্রদান করা হয়েছে.

এই ফিল্মের গল্পটি আমাদের একটি বিশ্ব-ক্লান্ত গোয়েন্দার জীবনের মধ্য দিয়ে নিয়ে যায় যাকে ওয়েস্ট পয়েন্ট ক্যাডেটের হত্যার সমাধান করার জন্য নিয়োগ করা হয়। ক্যাডেটের নীরবতার মুখোমুখি হয়ে, তিনি তার নিজের এডগার অ্যালান পো-কে মামলাটি সমাধানে সাহায্যের জন্য জিজ্ঞাসা করার সিদ্ধান্ত নেন।

একজন বিশ্বব্যাপী গোয়েন্দাকে ওয়েস্ট পয়েন্ট ক্যাডেটের হত্যার তদন্তের জন্য নিযুক্ত করা হয়েছে। যাইহোক, ক্যাডেটদের নীরবতা তার তদন্তে বাধা দেয়, তাই মামলার সমাধানে সাহায্য করার জন্য তিনি তার নিজের একজন - এডগার অ্যালান পো -কে তালিকাভুক্ত করেন।

লুই বেয়ার্ডের 2006 সালের উপন্যাস দ্য প্যাল ​​ব্লু আই (নতুন ট্যাবে খোলে) অবলম্বনে দ্য ফল অফ দ্য হাউস অফ উশার বিখ্যাত লেখক এডগার অ্যালান পোকে অনুসরণ করে, 1830-এর দশকে ওয়েস্ট পয়েন্ট মিলিটারি একাডেমিতে একটি জঘন্য হত্যাকাণ্ডে ধরা পড়ে। এই গথিক হরর ছবিতে আরও অভিনয় করেছেন গিলিয়ান অ্যান্ডারসন, হ্যারি মেলিং এবং হ্যারি লাউটি (তুমি এবং আমি)।

ফ্যাকাশে নীল চোখের মুভি দেখুন অনলাইন ডেইলিমোশন

আপনি কি হিন্দিতে প্যাল ​​ব্লু আই ফুল মুভি দেখতে চান। তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য The Pale Blue Eye Movie হিন্দি ডাবড লিক করেছে। আপনাকে লিখে সার্চ করতে হবে, যেমন The Pale Blue Eye Movie ডাউনলোড করুন FilmyMeet in 1080p, 720p, 480p, 360p, 240p, 300MB এবং HD।

আসন্ন নেটফ্লিক্স ফিল্ম দ্য প্যাল ​​ব্লু আই-তে একজন অল-স্টার কাস্ট তারকারা, সাসপেন্সের আরেকটি গোলকধাঁধায় একজন কাল্পনিক এডগার অ্যালান পো চরিত্রে অভিনয় করেছেন একজন কাল্পনিক এডগার অ্যালান পো যিনি দুটি অত্যন্ত গুরুতর অপরাধের সমাধান করার চেষ্টা করেছেন।

যদিও এই প্রথম আমরা পোকে স্ক্রিনে (দ্য রেভেন-এ জন কুসাক, ডিকিনসনে নিক ক্রোল) দেখেছি না, এই প্রথমবার লেখককে দেখতে পাব তিনি হরর এবং হরর সিনেমার জন্য বিখ্যাত হওয়ার আগে। . গোয়েন্দা উপন্যাস.

এডগার অ্যালান পোয়ের মূল গল্পের সাথে একটি হত্যা রহস্য হওয়া সত্ত্বেও, নেটফ্লিক্সের সময়কালের পদ্ধতিগত দ্য পেল ব্লু আই কখনই আগুন ধরে না, এমনকি যখন একটি অপরাধের দৃশ্য পুড়ে যায়।

লেখক-পরিচালক স্কট কুপার এবং ক্রিশ্চিয়ান বেলের মধ্যে তৃতীয় সহযোগিতা (আউট অফ দ্য ফার্নেস অ্যান্ড হোসটাইলসের পরে) লুই বেয়ার্ডের 2003 সালের উপন্যাসের উপর ভিত্তি করে, এবং এটি সাসপেন্সের চেয়ে গথিক পরিবেশ সম্পর্কে বেশি। অনেক কুয়াশাচ্ছন্ন বনভূমি এবং চিয়ারোস্কুরো অভ্যন্তরীণ অংশ সহ এটি দক্ষতার সাথে অভিনীত এবং দৃশ্যত চিত্তাকর্ষক, তবে গল্পটি স্থির এবং আগ্রহহীন।

পরিবেশকনেটফ্লিক্স
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ6 জানুয়ারী 2023
ভাষাহিন্দি
দেশভারত

দ্য পেল ব্লু আই  মুভি ডাউনলোড Full Hd+

যদিও অনেক পিরিয়ড টুকরা টান এবং অনুভব করে স্কট কুপারের এই পণ্যটি অবশ্যই অশুভ সেটিংস এবং রহস্যময় ভিজ্যুয়ালগুলির সাথে আমার সম্পূর্ণ মনোযোগ বজায় রাখতে সহায়তা করে। প্যাল ​​ব্লু আই মুভি ডাউনলোড mp4moviez বেল স্পষ্টতই এর একটি বড় অংশ এবং সেইসাথে তার ভূমিকার জন্য তার সদা-নিবেদিত উচ্চাকাঙ্ক্ষার সাথে।

গল্পটি টেনে আনে না এবং সহিংসতা প্রদর্শন করা হয়, এমন কিছু যা আমি বেশিরভাগ থ্রিলার পিরিয়ড টুকরাগুলিতে দেখেছি, সম্ভবত স্লিপি হোলো (1998) ছাড়াও। সাহস করে বলতে পারি সেট পিস এবং কস্টিউমের এক্সিকিউশনও ছিল আরও বিশ্বাসযোগ্য এবং ফিল্মটিকে আরও সত্যতা দিয়েছে। সামগ্রিকভাবে আমি ছবিটি এবং এর কার্যকারিতা দেখে অবাক হয়েছি।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment