Panchayat Full Series Leaked Online by TamilRockers

 এক বার ফের থেকে পাইরেসি ওয়েবসাইট তামিলরকার্স আপনার কালা কারনামা শুরু করে। এই পাইরেসি ওয়েবসাইট দ্বারা হিন্দি এর জনপ্রিয় সিরিজ “ পঞ্চায়েত ওয়েব সিরিজ ডাউনলোড ” আপনার সাইটটিতে আপলোড করা হয়েছে। এই সিরিজে জিতেন্দ্র কুমার, বিশ্বপতি সরকার, নীনা গুপ্তা এবং দীপক কুমার মিশ্রও প্রধান ভূমিকায় রয়েছেন  ।

তামিলরকাররা এতগুলো সতর্কবার্তা এবং আদালতের আদেশের পরেও তামিলরকাররা আপনার কাজ করতে না ছেড়ে দেয়। আগেও মাদ্রাজ হাইকোর্ট এই সাইটকে অনেক বার নিষিদ্ধ করেছে। কিন্তু এই পাইরেটেড ওয়েবসাইট “Tamilrockers” আবার একটি নতুন ডোমেইন এর সাথে উপস্তিথ হতে পারে।

পঞ্চায়েত সিরিজ ডাউনলোড করুন ফিল্মিজিলা এইচডি কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

পঞ্চায়েত সিরিজ ডাউনলোড tamilrockers দ্বারা ফাঁস

পঞ্চায়েত একটি অ্যামাজন প্রাইম ভিডিও ওয়েব সিরিজ রয়েছে যা অনেক বেশি জনপ্রিয় হচ্ছে। এই সিরিজে জিতেন্দ্র কুমার ওরফে জিতু ভাইয়া, বিশ্বপতি সরকার, নীনা গুপ্তা, দীপক কুমার মিশ্র, রঘুবীর যাদব, চন্দন রায় এবং মুখ্য ভূমিকায় রয়েছেন। এই সিরিজের পরিচালক দীপক কুমার মিশ্র।

পঞ্চায়েত একটি কমেডি-ড্রামা ফিল্ম, একটি ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট অভিষেকের গল্প দেখা যায় যে সঠিক জব উপলব্ধ কারণ একটি সেক্রেটারি কে তোর একটি পঞ্চায়েত অফিসে উত্তরপ্রদেশের একটি প্রত্যন্ত গ্রামে ভোও।

এই সিরিজের প্রথম দিন রিলিজের কাছাকাছি 10 কোটির ব্যবসা হয়েছে। এই ফিল্মটি লিক করার পরে এখন এটি আপনার মোবাইলে দেখুন এবং ডাউনলোড করুন তামিলরকার্সের সাইকেল সাহায্য থেকে। কিছু জনপ্রিয় ছবি যেমন এর অসুর , ফ্যামিলি ম্যান, নেভার কিস ইওর বেস্ট ফ্রেন্ড, থাপ্পাদ, কারেনজিৎ কৌর, দ্য ফরগটেন আর্মি, হাসমুখ इत्यादि भी इसे सिकार हो गया है।

সিরিজপঞ্চায়েত
শিল্পীজিতেন্দ্র কুমার | বিশ্বপতি সরকার | নীনা গুপ্তা | দীপক কুমার মিশ্র
পরিচালকদীপক কুমার মিশ্র
সিরিজের ধরনকমেডি | নাটক

তামিল রকারস, যেমন নাম দেখা যাচ্ছে তামিল মুভিগুলিকেও লিক করতে হবে, কিন্তু তার সাথে এখন বলিউড, হলিউড, টলিউডের মুভিজও ফাঁস করা চলছে ৷ তাই এখন তা নয় টিভি সিরিয়াল, সিরিজ কোন এখানে পাইরেসি ওয়েবসাইট নেই।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment