White Lines Full Series Leaked Online by TamilRockers

 হোয়াইট লাইনস একটি স্প্যানিশ-ব্রিটিশ রহস্য থ্রিলার সিরিজ যা তৈরি করা হয়েছে অ্যালেক্স পিনা জি দ্বারা। 15 মে 2020-এ Netflix-এ এই সিরিজটি মুক্তি পাচ্ছে কি না ভুল। ঘোষণা করা হয়েছে জুলাই 2018-এ Netflix-এর অর্ডার দেওয়া হয়েছে একটি সিরিজ তৈরি করার জন্য যেটি মানি হেইস্টের নির্মাতা অ্যালেক্স পিনা দ্বারা তৈরি করা হয়েছে।

জুন 2019-এ, লরা হ্যাডক, মার্টা মিলানস, জুয়ান দিয়েগো বোট্টো, নুনো লোপেস, ড্যানিয়েল মেস, লরেন্স ফক্স এবং অ্যাঞ্জেলা গ্রিফিন এই শোতে যোগ দিয়েছেন। হোয়াইট লাইনস 15 মে 2020 তারিখে Netflix প্লাটফর্মে মুক্তি পেয়েছে।

হোয়াইট লাইনস সিরিজ ডাউনলোড করুন ফিল্মজিলা HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

হোয়াইট লাইনস সিরিজ ডাউনলোড তামিলরকারদের দ্বারা ফাঁস

নেটফ্লিক্স দুর্দান্ত টিভি থ্রিলর এবং সচ্চি অপরাধ ব্যাখ্যাকারীদের ঘর তৈরি হয়েছে। অবিশ্বাস্য থেকে দ স্ট্রেঞ্জার পর্যন্ত, এটি এজ-অফ-ইওর-সিট ভিউ-এর জন্য বন-স্টপ শপ আছে, ভাইইট লাইন ~ কে সাথে লা কাসা ডি পেপেল (মনি হেস্ট) কে নির্মাতা ~ এখন বিষয়বস্তুর দীর্ঘ তালিকা অন্তর্ভুক্ত যা আমরা প্রকৃতরূপে উপস্থাপন করে। দেখার জন্য উত্সাহ।

তিনি এখানে সব কিছু আছে যা আপনাকে বহুপ্রতীক্ষিত থ্রিলর সম্পর্কে জানার প্রয়োজন আছে …

মণি ही (জিসে লা কা ডি প্যাপেল এর নাম থেকেও যাওয়া হয়) কে পরে এক আশাস্ট সানসানি তৈরি হয়েছে, নেটফ্লিক্স নেত্রী দর্শকদের জন্য শো আরও মূল বিষয়বস্তু প্রদানের সুযোগ দেয়।

এলেক্স পিনা নেভিগেশন স্ট্রাইভিং সার্ভিসের সাথে একটি বিশেষ ব্যাখ্যায় স্বাক্ষর করুন এবং স্পেনে বালিয়ারিক আইপ্যাল ​​গ্রুপে একটি অন্ধকারে একটি হাস্যকর ছবি ড্রামে ইনস্টল করুন।

হিন্দিতে হোয়াইট লাইনস সিরিজের ট্রেলার

এখানে আপনি হোয়াইট লাইন সিরিজ ডাউনলোড Moviesflix এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন.

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় ছবি যেমন অসুর , ফ্যামিলি ম্যান, নেভার কিস ইওর বেস্ট ফ্রেন্ড, নেভার হ্যাভ আই এভার , কারেনজিৎ কৌর, দ্য ফরগটেন আর্মি, পঞ্চায়েত, এক্সট্রাকশন  ,

হোয়াইট লাইনস সিরিজের কাস্টে কে অন্তর্ভুক্ত করবেন?

ज़ो वॉकर-এর মুখ্য ভূমিকা লরা হ্যাডক দ্বারা নিভাই ঘোষণা, गैलेक्सी फ़िल्मों के अभिभावकों में स्टार-लॉर्ड की माँ के रूप में जाना है। তিনি টিভি থ্রিলর দ ক্যাপচারে হান্না রবার্টস হিসেবে অভিনয় করেছেন।

টম রাইস হ্যারিজ (ব্রিটানিয়া) আপনার দিবংগ ভাইয়ের ফ্ল্যাশব্যাক দৃশ্যে চিত্রিত হবেন, যিনি ম্যানচেস্টার তাদের বাড়ি ছেড়ে দিয়েছেন ফ্যাসলে প্রসারিত হবেন, তার সাথে তার নিদ্রাতার পরে ঘটনাও ঘটেছে।

ডাইনিয়াল মেয়স (আচ্ছা ওমেনস), এঞ্জেলা গ্রিফিন (ওয়াটারলু রোড) এবং লরেন্স ফক্স (ভিক্টোরিয়া) এক্সেল কে বাঁচপন কে বন্ধুরা হয়েছে, কিন্তু যখন সে কিশোর হয়ে গেছে ইবিসার সাথে চলে গেছে তাদের লাপতা হওয়ার কিছু নেই দাবি করছি।
মার্তা মিলন (শাজম) এবং জুআন ডিএগো বোট্টো (গুড বিহেভিয়ার) এক শক্তিশালী শক্তিশালী পরিবারের সদস্য, স্থানীয় পৌরসভা অভিনেতা নবুনো লোপস একটি ড্রাইভার এবং রক্ষকের ভূমিকা নিভাতে যারা তাদের সেবায় রয়েছে।

হোয়াইট লাইন সিরিজ সম্পূর্ণ কাস্ট

এখন চলুন জেনে নিন হোয়াইট লাইন সিরিজের সম্পূর্ণ কাস্ট কি?

সিরিজসাদা লাইন
শিল্পীলরা হ্যাডক | মার্তা মিলানস | জুয়ান দিয়েগো বোটো | নুনো লোপেস
পরিচালকঅ্যালেক্স পিনা
সিরিজের ধরনঅপরাধ | থ্রিলার | কর্ম

হোয়াইট লাইনস এর সিরিজ কোথায় কোথায় ফিল্ম করা হয়েছে?

ভাইট লাইন্সের জুন – অক্টোবর 2019 এর মধ্যে বেলেরিক দ্বীপের গ্রুপে ছবিটি মেজারকা এবং ইবিসা অন্তর্ভুক্ত ছিল। এখানে আরমণীয় স্থানের দর্শকদের জন্য একটি দৃশ্য দাওয়াত হিসেবে নিশ্চিত হয়, এবং মনে হয় যে আমরা সিজনে একটিও রুক করব না।

মেজরকা ডেলি বুলেটিন অনুসারে, “প্রয়োজনে আগে থেকেই মেজরকা দ্বিতীয় সিরিজের ফিল্ম রেখাঙ্কনের জন্য।
“এটি প্রথম সিরিজের জন্য ফিল্মের সমাপ্তি হবে প্রায় একটি বছর পরে সেপ্টেম্বর এবং অক্টোবরে হবে।

হোয়াইট লাইনস নেটফ্লিক্সে কখন মুক্তি পাবে?

ওয়াইট লাইন্স 15 মে, 2020 নেটফ্লিক্সের বিশ্ব স্তরের প্রবেশেগিতে। সিরিজ 10 এপিসোডের জন্য চলবে, প্রতিটি এক ঘন্টা লম্বা হবে।

এই সিরিজের জুন থেকে অক্টোবর, 2019 এর সময় বেলেরিক দ্বীপের গ্রুপে ফিল্ম করা হয়েছিল, মেজারকা এবং ইবিসা অন্তর্ভুক্ত ছিল। যোগাযোগ ইংরেজি এবং ভিডিও কামেল হয়

হোয়াইট লাইনের গল্প কি কিসের উপর ভিত্তি করে?

এটি একটি সিরিজ দেখেছেন না আপনি আপনার মাতা-পিতার সাথে দেখতে হবে; যেমন তার শিরোনাম থেকে দেখা যায়, কোকিন এর চারপাশে ওয়াইট লাইন কেন্দ্র, এবং হেদোনিস্টিক কে দৃশ্য, হিংসক হত্যা ক্লাব এবং অর্গানিজ।

জোওয়াকার (লরা হ্যাডক) এর কাছাকাছি সিরিজ কেন্দ্র, জোঁ ভাই, মহান ম্যানচেস্টার ডিজে এক্সেলের পরে ইবিসায় এসেছিলেন, দ্বীপে গায়ব হওয়ার প্রায় 20 বছর পরে তাঁর মৃত্যু হয়।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment