Ottu Movie Download Leaked on Tamilrockers and Telegram to Watch Online

 অট্টু 2022 এর একটি মালয়ালম फ़िल्म है। সঞ্জীব জি-এর দ্বারা। তিনি এই ফিল্মটি সরাসরি করা হয়েছে ফেলিনি টিপি জি দ্বারা। আগস্ট সিনেমাজ এবং সিনেহোলিক্স কে ব্যানার তালে আর্য এবং শাজি নদেসন দ্বারা নির্মিত।

অট্টু মালয়ালম মুভিতে আরবিন্দ স্বামী, কুঞ্চকো বোবন এবং ইশা রেব্বা মুখ্য ভূমিকায় আছেন৷ সঙ্গীত পরিচালক আহ কাশিফ এই ছবিটির জন্য সঙ্গীত তৈরি করেছেন। বিজয় সিনেম্যাটোগ্রাফিফাইটে এবং অপ্পু এন भट्टাথিরি ছবির এডিটর।

অট্টু মুভি ডাউনলোড হিন্দি ফিল্মিজিলা 720p, 480p এইচডি কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

অট্টু মুভি ডাউনলোড , কিচু, এক বেকার মানুষ সহজে কমার স্বপ্ন দেখা হয়। তার ডেভিড নামক এক পুরুষ পুরুষ থেকে বন্ধুর জন্য যার একজন পুরুষ কাজ করতে পারে, তার মনেদাশ্ত খুদী হয়। কি কিচু চাকরি গ্রহণ করা? সামনে যা সামনে এখন আছে এবং গল্পের জড় হচ্ছে।

Ottu মুভি ডাউনলোড অনলাইন ফাঁস

আরবিন্দ স্বামী এবং কুঁচাকো বোবন অভিনীত 'অট্টু' ফিল্ম 63 দিনগুলি সম্পূর্ণ করে। মহামারী কে মদ্দেনজারও, প্রোডাকশন টিম কেরাল কে বাইরের দৃশ্যে সফল হচ্ছে। ফিল্ম 'অট্টু' একটি ড্রামা থ্রিলর ফিল্ম জানাই যাচ্ছে রোড মুভির কিছু উপাদান।

তমিল অভিনেতা অরবিন্দ স্বামী অভিনেতা কুঁচাকো বোবনের সঙ্গে ছবিতে এক সর্বোচ্চ ভূমিকা নিভায়েঙ্গে। রিপোর্টগুলি কে দুগলোর, 'ওট্টু কি বন্ধু এবং বাধ্যবাধকতাকে কেন্দ্র করে এবং গল্পও মুম্বই এবং এর মধ্যে ছিল। ঈশা রেব্বা 'অট্টু'-তে প্রধান মহিলা প্রধান ভূমিকা নিভাঙ্গি।

অট্টু মুভির ট্রেলার

এখানে আপনি অট্টু সম্পূর্ণ মুভি ডাউনলোড করুন ফিল্মওয়াপ এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন। ফিল্ম সে দেখতে পাচ্ছে কি ভারতীয় দর্শক বুঝতে পেরেছেন, তিনি সত্যি কথা বলতে চান না।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় ছবি যেমন থল্লুমালা , সীতা রামম , কার্তিকেয় 2 , বিক্রান্ত রোনা , শিকারু ইত্যাদিও তার সিকার হয়।

Ottu 2022 এর মালয়ালম ড্রামাম ফিল্ম হয়, এতে একজন ফেলিনি টি পি নেবে। অট্টুতে ঈশা রেব্বা, কুঞ্চকো বোবন, আরবিন্দ স্বামী এবং জিনসে ভাস্কর মুখ্য ভূমিকায় রয়েছেন। ফিল্ম আর্য এবং কিলিমনুর শানু দ্বারা নির্মিত। রিপোর্টের উপাদান, কিছু রোড কিছু মুভি থেকে ভরি হয়েছে।

অট্টু মুভি রিলিজের তারিখ এবং সময়

Ottu Movies 16 সেপ্টেম্বর, 2022, 09:00 am IST বিশ্বব্যাপী মুক্তি পাবে। আপনি যদি আপনার সাবস্ক্রিপশন পাস করেন তাহলে আপনি অনলাইন স্ট্রিম দেখতে পারেন। আপনার মোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করতে পারেন।

কেস কোডু কি নান্না কি মালয়ালম ফিল্মের বক্স অফিসে ভালো প্রদর্শন করা হচ্ছে, এবং ফিল্ম কে স্টার, কুঞ্চকো বোবন কিলও একটি এবং নাটকীয় চরিত্র হবে, যার শিরোনাম Ottu। এই ফিল্মের তমিল নাম "রেন্দাগম" আছে এবং এটি মালয়ালম ভাষাতেও উপস্থিত রয়েছে।

অট্টু মুভি কাস্ট

এখন চলুন জেনে নিন অট্টু মুভির সম্পূর্ণ কাস্ট কি? যদি আপনি অট্টু মুভির কাস্টের দোকানে থাকেন, তাহলে আপনি ঠিক জায়গায় আসবেন। ফিল্মে অরবিন্দ স্বামী, কুনচাকো বোবান, ঈশা রেব্বা মুখ্য কিরদার। এটি 16 সেপ্টেম্বর 2022 ডিজনি+ হটস্টার পাওয়া যাবে।

অট্টু মালয়ালম (2022) ফেলিনি টি.পি দ্বারা চলচ্চিত্র, এস. সংজীব দ্বারা লিখিত। দ মুভি স্টারস তমিল অভিনেতা আরবিন্দ স্বামী, কুঁচকো বোবন এবং ইশা রেব্বা মুখ্য ভূমিকায়। ছবির 'রেন্দাগম' নাম থেকে তমিল ভাষাতেও বর্ণনা করা হবে। ঈশা রেব্বা 'অট্টু'-তে প্রধান মহিলা প্রধান ভূমিকা নিভাঙ্গে।

সিনেমাঅট্টু
শিল্পীঅরবিন্দ স্বামী, কুনচাকো বোবন, ঈশা রেব্বা
পরিচালকফেলিনি টিপি
সিনেমার ধরনমনস্তাত্ত্বিক, থ্রিলার, নাটক

অট্টু মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

যদি আপনি অট্টু মুভি ডাউনলোড করুন ফিল্মমিট-এর তখন আপনি এখানে আর্টিকেলটিতে এই লিঙ্কটি দেখতে পাবেন। কিন্তু মনে রাখবেন এই ধরনের ফিল্ম আপনাকে থিয়টারে জাকর দেখানি দরকার। কিন্তু আপনার সহুলীয়তার জন্য আপনি নীচের লিঙ্কটি প্রদান করেন।

সম্প্রতি এই সিনেমার সেট থেকে বিটিএসের ছবি, অভিনেতা কুঁচকো বোবন আপনার ইনস্টাগ্রামের মাধ্যমে শেয়ার করেছেন, প্রথমেই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় এসেছে। ফিল্মের তমিল ভাষাতে 'রেন্দাগম' নাম থেকেও বর্ণনা করা হবে।

ফিল্মের ফার্স্ট লুক পোস্টার अरविंद स्वामी के जन्मदिन के अवसर पर कुंचाको बबन के सोशल मीडिया के माध्यम से जारी किया गया था और पोस्टर डिजाइन में इसे विशिष्टता के दर्शकों के लिए खुब वाहवाही मिली थी।

Ottu মুভি দেখুন অনলাইন PagalWorld

সিনেমায় অট্টু ফুল মুভি কি আপনিও চান। তখন আপনার তথ্যের জন্য আপনার কিছু সাইট অটু মুভির আলাদা-আলাদা কোয়ালিটিতে ডাউনলোড করার জন্য লিক জানাতে পারেন। 1080p, 720p, 480p, 360p, 240p, HD তে আপনি ये लिखकर खोज करना है, जैसे कि Ottu মুভি ডাউনলোড করুন।

কুঁচাকো বোবন এবং অরবিন্দ স্বামী ঈশা রেব্বা এবং জিনসে ভাস্কার সমর্থন করে অট্টুর প্রধান ভূমিকা নিভাতে। আর্য, শাজি নাদেসন, এবং ফেলিনি টিপি ক্রমশঃ নির্মাতা ও পরিচালক হিসাবে কাজ করে। এ এইচ কাশিফ নেভিগেশন ফিল্ম নির্মাণ এবং দৃশ্যের জন্য ছায়াকার গৌতম শঙ্কর দায়ী। অপু এন. भट्टাথিরি ফিল্মের এডিটর।

কুঁচাকো বোবনের সাথে তার চিত্রনাট্যের সাথে মালয়ালম অনেক সফলতা পাবেন। এর বিপরীতে, আরবিন্দ স্বকীয় কিছু নির্বাচনমূলক এবং শুধুমাত্র এই অংশটিকে বেছে নিতে পারেন যা তাদের আগ্রহকে বাড়িয়ে তোলে। শিল্পীদের এই বিচিত্র যোগকারী দ্বারা তমিল এবং মালয়ালম ফিল্ম শিল্পে হালচাল মাচা দী হয়।

পরিবেশকটিবিএ
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ16 সেপ্টেম্বর 2022
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment