কিসি কা ভাই কিসি কি জান মুভি অনলাইনে ডাউনলোড

 কিসি কা ভাই কিসি কি জান মুভিটি অনলাইনে ডাউনলোড করুন এবং এইচডি, 1080p, 720p এবং 480p ফর্ম্যাটে। একটি নতুন ইদ ফিল্ম, KKBKIJ, 21 এপ্রিল 2023 এর বর্ণনাগুলি তৈরি করার জন্য। কিসি কা ভাই কিসি কি জান, বলিউডের সুলতান কি নতুন ভূমিকা, গুঞ্জয়মান।

নেশায় বিয়ে করে, এটা বিশ্বাস করে বড় ভাই যে বড় পরিবারে বৈমনস তৈরি হবে। তার, যে প্রথম সে সঙ্গী ভাই! তমিল ফিল্ম বীরামের একটি রূপান্তর যা চার ভাই কা ভিডিও তৈরি করে এবং তাদের দ্বারা ভাগ করা হয়েছে কাছাকাছি বন্ধনকে সমর্থন করে। ফিল্মের সমান পরিমাণে ঝগড়া এবং রোমান্টিক সিন।

কিসি কা ভাই কিসি কি জান মুভি ডাউনলোড ফিল্মিজিলা অনলাইনে ফাঁস

কিসি কা ভাই কিসি কি জান মুভি ডাউনলোড করুন , এটি ফারহাদ সামজি দ্বারা এবং একজন মুসলিম খান ফিল্মস দ্বারা নির্মিত 2023-এর কোন ফিল্ম-ভাষা অ্যাকশন, যার শিরোনাম কা ভাই কি হ্যায়, বা KKBKKJ বা কেকেজে। তমিল ফিল্ম বীরম (2014) কি রীমেক, ফিল্মে সালমান খান, পূজা হেগডে, ভেঙ্কটেশ এবং জগপতি বাবা যেমন শিল্পীর সহকারী।

কিসি কা ভাই কিসি কি জান মুভি ডাউনলোড অনলাইন ফাঁস

এই রীমেককে মূল থেকে আলাদা করার জন্য, ফারহাদ সামজি, স্পর্শ কৃষিপাল এবং তাশা ভাম্বরা দ্বারা তার বীরম আলাদা করার জন্য বারথা লিখি। ফিল্ম “ডন টু ডেথ”, ভাইজান এর সম্পর্কে সালমান খানের চূড়ান্ত শব্দ ও প্রদর্শনী হয় যে হর সিনেমার ভক্ত তাদের প্রদর্শনের বিষয়ে। আপনি এই গল্পটি 2010-এর শুরুতে আবার ফিরে যাচ্ছেন, কেবল এটি অনুভব করার জন্য তখন আপনি অনেক বড় হয়ে গেছেন।

একটি হিন্দি ফিল্ম, কিসি কা ভাই কিসি কি জান 21 এপ্রিল 2023 এর নাটকীয় রূপের বর্ণনা করা হয়েছে, যে যে ইদ के पर समीक्षकों से मिली-जुली समीक्षा के आई साथ थी। সারা বিশ্বে 56.04 কোটি কোটি থেকে আরও বেশি কি কমাই এর যোগ, এই বছর কি চৌথিতে আরও কমাই করার জন্য ছবি তৈরি হয়েছে।

দ্বারা পরিচালিতফরহাদ সামজি
সিনেমার নামকিসি কা ভাই কিসি কি জান
লিখেছেনসাজিদ নাদিয়াদ ওয়ালা
দ্বারা উত্পাদিতসালমান খান
অভিনয়সালমান খান, ভেঙ্কটেশ দাগ্গুবাতি, পূজা হেগড়ে, জগপতি বাবু
সিনেমাটোগ্রাফিV. মণিকন্দন
দ্বারা সঙ্গীতস্কোর:
রবি বাসরুর
গান:
তানিষ্ক বাগচি
ইয়ো ইয়ো হানি সিং
লিজো জর্জ-ডিজে চেতাস
দেবী শ্রী প্রসাদ
উৎপাদন
সংস্থা
সালমান খান ফিল্মস
দ্বারা বিতরণএএ ফিল্মস
মুক্তির তারিখ21 এপ্রিল 2023
দেশভারত
শ্রেণীবিনোদন
ভাষাহিন্দি

কিসি কা ভাই কিসি কি জান অফিসিয়াল ট্রেলার

এখানে আপনি কিসি কা ভাই কিসি কি জান সম্পূর্ণ মুভি ডাউনলোড করুন ফিল্মওয়াপ এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন।

ইউটিউব ভিডিও

ফিল্ম কে এই ট্রেলার নে ইন্টারনেটে প্রথমেই বেশ আলোচনা বটোরি। তিনি অনেক পপুলার ইউটিউব চ্যানেলে এই পোস্ট করেছেন। সলমন খানের একজন বন্ধুকে সমর্থন করার জন্য এটি দেখতে খুশি হওয়া উচিত যে কোন এক ভাইকে একটি নতুন গেম খেলতে হবে, কিন্তু ফাইনেসার প্লট সম্পর্কে চুপি সাধনা করা হয়েছে ।

সালমান খানের নতুন কোনো চলচ্চিত্রের কোনো ভাই কোনো জানতে উচ্চ প্রত্যাশীদের মধ্যে আজ বিশ্বজুড়ে বর্ণনা হয়েছে। ফিল্মে ভেঙ্কটেশ এবং জগপতি বাবু যেমন তেলুগু শিল্পীও। ফিল্মি আশান পর খরি উত্তরতি হয় না, এটা জানার জন্য আমাদের রিভিউ দেখুন।

সমাজকে মুক্ত রাখার জন্য সালমান খানকে মুক্ত করা হয়। তাদের ছোট ভাইয়েরা তাদের শেষ প্রেমের সমান এক মহিলার সাথে প্রতিষ্ঠিত। এর পরে ঘটনাগুলির একটি সিরিজ রয়েছে যা সমস্ত দেশের মধ্যে লে জাতি এবং অনেকগুলি উন্মুক্ত করে, সমস্ত একটি সম্পূর্ণ বিনোদনের স্টাইল।

কিছু জনপ্রিয় ছবি যেমন কি জুইগাতো , তু ঝুথি আমি মক্কর , মিশন মজনু , সার্কাস, इत्यादि भी इसका सिकार हो।

কিসি কা ভাই কিসি কি জান সিনেমা মুক্তির তারিখ ও সময়

আমি 21 এপ্রিল 2023 তারিখের বর্ণনার তারিখে কিসি কা ভাই কিসি কি জান দেখার জন্য পাস করা হয়েছিল। যদি আপনি সালমান খানের ভক্ত হন, তাহলে আপনিও করতে পারেন।

2023 এর বহুপ্রতীক্ষিত ছবি থেকে এক হয় কিসি কা ভাই কিসি কি জান। সালমান খান ফিল্ম এর সাথে ইদ দেখতে পাচ্ছেন, যে কাল, 21 এপ্রিল 2023 এর বর্ণনা হয়েছে। রুঢ়িবাদী আশাবাদীদের কাছ থেকে, ছবিটি ভারতে বক্স অফিসে ভালো প্রদর্শন করে না। আমাদের এই লেখাটিতে বলিউড ফিল্ম কোন একজন ভাইয়ের বাক্সের অফিস সংগ্রহে আলোচনা করবে।

কিসি কা ভাই কিসি কি জান মুভির কাস্ট এবং ক্রু

কিসি কা ভাই কিসি কি জানের স্টার কাস্টের জুটি হিসেবে, সালমান খান শহনাজ গিলকে, রাঘয়াল জাসি গিলকে, পলকে তিওয়ারী সিদ্ধার্থ কর্পোরেশন হিসেবে, জগপতি বাবু ভেঙ্কটেশের রূপে, এবং বিজেন্দর সিং ভেঙ্কটেশ হিসাবে দেখায়।

দারুন আলোচনা এবং আশাবাদের সাথে, ফারহাদ সামজির বহুপ্রতীক্ষিত বলিউড ফিল্ম কিসি কা ভাই কিসি কি জান (KKBKKJ) শেষকার কাল (21 এপ্রিল, 2023) বর্ণনা করা হয়েছে। সালমান খান ফিল্মস দ্বারা নির্মিত, ফিল্মে সালমান খানের সমস্ত উপাদান-এ্যাকশন, কোমেডি, ড্র্যামা, রোমান্স এবং ইমোশনস করা হয়েছে।

সালমান খান এবং পূজা হেগডে কেও, কোন কা ভাই কি জানবেন অভিজ্ঞ কোন তালুগু অভিনেতা ভেঙ্কটেশও। যন্তম্মায় রামের ধাপও দেখায়। ফিল্মে জগপতি বাবা, ভূমিকা চাওয়ালা, विजेंदर सिंह, शाहनाज गिल, पलक तिवारी, विनाली भटनागर, राघव जुयाल, सिद्धार्थ निगम और जस्सी गिल भी।

কিসি কা ভাই কিসি কি জান বক্স অফিস কালেকশন

फिलहाल, यह अनुमान लगाया जा रहा है कि किसी का भाई কিসি কি জান বর্ণনার দিন 15 करोड़ रुपये से अधिक की कमाई कर लेगी। যদি এইটা ভালো লাগে, তাহলে এটা 20 কোটি রুপি পৌঁছাতে পারে। ফিল্মের আলোচনা সিঙ্গেল অনেক লোকের মাননা আছে কি এটা 18 কোটি রূপএ কামা লেগী।

ভারতে, আজ একটি নিয়মিত কাজ দিন। জানকারদের শনিবার বিক্রির জন্য 25 কোটি টাকা পৌঁছানোর আশা করা হচ্ছে। বুধওয়ারের দুপুর ১.৩০টা, তিন চেন, পিভিআর, আইনক্স এবং সিনেপ্লেক্সের জন্য কোন ভাই কোন জানবে ২০,০০০ টিকেট বেচে। পিভিআরে প্রায় 10,600 আসন রয়েছে, এর পরে সিনেপোলিসে 4800 এবং আইনক্সে 4600 আসন রয়েছে।

কিসি কা ভাই কিসি কি জান মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

কিসি কা ভাই কিসি কি জান মুভির সূচী যদি আপনি MP4Moviez ডাউনলোড করেন তাহলে আপনি এখানে আর্টিকেলটিতে এই লিঙ্কটি দেখতে পাবেন। কিন্তু মনে রাখবেন এই ধরনের ফিল্ম আপনাকে থিয়টারে জাকর দেখানি দরকার। কিন্তু আপনার সহুলীয়তার জন্য আপনি নীচের লিঙ্কটি প্রদান করেন।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment