Decoupled Full Series Download Leaked on Tamilrockers to Watch Online

 ডিকপলড 2021- এর একটি ভারতীয় ওয়েব সিরিজ লেখা হয়েছে মনু জোসেফ জি-এর দ্বারা৷ হার্দিক মেহতা জি-এর দ্বারা নির্দেশিত হয়েছে এই সিরিজ। এই সিরিজে আর মাধবন ও সুরভিন চাওয়ালা প্রধান ভূমিকায় থাকবেন। এটি বম্বে ফেবলস দ্বারা আন্দোলন চলচ্চিত্রগুলির সাথে নির্মিত হয়েছে৷ এটা একটা রোমান্টিক কোমেডি আছে যা এক টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো সম্পর্ক আছে।

এই ওয়েব সিজ নেভিগেশন চমৎকার প্রদর্শন করা হয়েছে. বিশেষভাবে রবি দুবে এবং পিয়ুষ মিশ্র এবং জোয়া অফরোজ এবং রবি কিশন এবং মধুর মিত্তল এবং রাজেশ শর্মা চমৎকার অভিনয় করেছেন। … मत्स्य कांड अजय भुयान द्वारा एक थ्रिलर वेब शो है।

ডিকপলড ওয়েব সিরিজ ডাউনলোড ফিল্মজিলা 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

ডিকপলড সিরিজ ডাউনলোড , মাধবন তার চরিত্রে কিছু আলোক ডালা, “আমি 'আর্য' কা কিরদার নিভা থাকতে, যা একটি পল্প-ফিশন লেখক, যা নিষ্ক্রিয়তা এবং স্পষ্টতা-এর সাথে বোঝাপড়া করার দৃঢ় সংকল্পের সাথে ( কখনো!) प्रफुल्लित करने वाला, खासकर जब सुरवीन द्वारा निभाई गए उनके शांत और शांत पत्नी श्रुति के खिलाफ खड़ा हो। "

Decoupled সিরিজ ডাউনলোড ফাঁস

বন্ধুদের সেসব লাইফ সুবিধা পর্যন্ত আর্য এবং শ্রুতি এটা সব ঝেড়েছে। যেমন কি ব্যংগ্যমূলক, মুখর পল্প ফিশন লেখক আর্য, এবং তাদের শান্ত, রচিত কর্পোরেট সুট কি সিও স্ত্রী শ্রুতি তার বিয়েকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, সব সহজে নকায়ন হবে না।

হালাঙ্কি ঠিক করে কি এটা আলাদা করা যায়, উভয়ের অপ্রত্যাশিত কেমিস্ট্রি মিলিত হয় কারণ আপনার ব্যবহারকারীর মাধ্যমে তারা নেভিগেট করে, এবং আবার প্রশ্নটি কি টেলতে পারে যে তাদের সাথে থাকতে হবে?

Decoupled Netflix সিরিজের ট্রেলার

এখানে আপনি ডিকপলড সিরিজ ডাউনলোড করুন ফিল্মওয়াপ এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় চলচ্চিত্র যেমন মতস্য কান্দ , সূর্যবংশী , আন্তিম , চণ্ডীগড় কারে আশিকি ইত্যাদি भी इसका सिकार हो ।

দ্বৈত সিরিজ খত্রিমাজা প্রকাশের তারিখ এবং সময়

ডিকপলড সিরিজ 17 ডিসেম্বর, 2021-এ সকাল 09:00 am IST বিশ্বব্যাপী মুক্তি পাবে৷ যদি আপনি আপনার কাছে Netflix- এর সাবস্ক্রিপশন মেজবুদ করেন তখন আপনি এটি অনলাইন স্ট্রিম দেখতে পারেন। আপনার মোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করতে পারেন।

এ উপলব্ধনেটফ্লিক্স
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ17 ডিসেম্বর 2021
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

ডিকপল্ড এক ব্যক্তির সম্পর্কে যে কোনো একটি অবস্থান দেখতে পারে যে অন্যদের অনুদেখা করার জন্য প্রশিক্ষিত করা হয়। রুপকভাবে, যেখানেও যেতে হয়, তিনি তাকে কষ্ট দিতে পারেন, এবং এইভাবে একজন ব্যক্তিকে সুস্থ করতে পারে না।

আমাদের একটি লক্ষ্য এটা সব বাস্তব রাখা. Comedy এর কথা এটা কি যদি এটা আসল না তাহলে এটা মজাকিয়া নয়; এবং কমিডি সম্পর্কে এটি কঠিন যে একটি দৃশ্যের প্রতিটি উপাদানের কাজ করার জন্য তাকে আগ্নেয়াস্ত্র লাগান। মাধবনকে প্রধান করার জন্য আপনার গুড-বয় এর চিত্রটি ফেলে দেওয়া এবং আপনার অপরাধী পক্ষকে গহরাই পর্যন্ত অ্যাক্সেস করা দেখার আশা ছিল।

FilmyMeet ডিকপলড মুভি কাস্ট

এখন চলুন জেনে নিন ডিকপলড সিরিজের সম্পূর্ণ কাস্ট কি?

সিনেমাডিকপলড
শিল্পীআর মাধবন | সুরভিন চাওলা | শ্রেষ্ঠা ব্যানার্জি
পরিচালকহার্দিক মেহতা
সিনেমার ধরনকমেডি | নাটক | রোমান্স

আর্য অয়র (মাধবন) একজন ব্যক্তি যিনি পুরাণি বস্তুনিষ্ঠতা, অত্যন্ত স্পষ্টতা এবং কোন অবস্থাতে এটি দেখার দুর্বল ক্ষমতা থেকে ক্ষতিগ্রস্ত হয় যে অন্যদের কি অদেখা করার জন্য প্রশিক্ষিত করা হয়। তিনি যেখানেও যেতে পারেন তাদের সঙ্গে বিরক্তি ছিল।

নিজের মত করে, তাদের বিয়ে শেষ হয়ে গেছে, কিন্তু তারা তার আলাদা স্ত্রী (চাওয়ালা) কে গুড়গ্রামের একটি বড় ভিলাতে আপনার সাথে থাকার জন্য রাজী করা হয় যা তাদের জুড়ওয়াঁ বেটির জন্য পরিবারের মিথক তৈরি হতে পারে। তলাক থেকে দারতি হয়।

ডিকপলড সিরিজ অনলাইন ডেইলিমোশন দেখুন

আপনি কি চান ডিকপলড সিরিজ অনলাইনে দেখুন। তখন আপনার তথ্য জানার জন্য কিছু সাইট ডিকপলড সিরিজের আলাদা-আলাদা কোয়ালিটিতে ডাউনলোড করার জন্য লিক করুন। 1080p, 720p, 480p, 360p, 240p, HD তে ফ্লিক্স মুভি ডাউনলোড করুন।

আপনি আপনার সমস্ত মুভি সাইট পাবেন যা আপনার সাইটের উপর এই ছবিতে আপলোড করা হয়েছে। সিনেমা মেকার্স এখন পাইরেসি সাইট থেকে সমস্যা হয় না। সম্ভব হলে ডিকপলড মুভি অফিসিয়াল পদ্ধতি থেকেও দেখুন।

“মাধবনের মুখ্য ভূমিকার জন্য আপনার গুড-বয়-এর চিত্রটি ফেলে দেওয়া এবং আপনার অপরাধী পক্ষকে গহরাই পর্যন্ত পৌঁছে দেওয়া দেখার আশা ছিল। সুরভিন চাওয়ালা, তাদের দীর্ঘ সময় থেকে পিড়িত স্ত্রীর ভূমিকা নিভা ছিল, তাদের ভূমিকা বিশেষভাবে আপত্তিকর ছিল একটি সাধারণ ব্যক্তিকে বোঝানোর ভূমিকা নিভানা কঠিন।

এবং আমি ধন্যবাদ জানাই, আমি ধন্যবাদ জানাই, আমাকে সিখায়া যে মহান ব্যক্তি খুব স্টাইলে পুরুষ এখনও জমি এবং কঠোর পরিশ্রম করতে পারে, ”হয়ং বলেছেন।

পরিবেশকনেটফ্লিক্স
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ17 ডিসেম্বর 2021
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment