Navarasa Web Series Download Available on Tamilrockers and Other Torrent Sites

 নাভারসা (অনুবাদ। নয়টি আবেগ) 2021 হল একটি আসন্ন ভারতীয় তামিল ভাষার অ্যান্থলজি ওয়েব সিরিজ যা মণি রত্নম দ্বারা তৈরি করা হয়েছে। যদিও এটি যৌথভাবে জয়েন্দ্র পঞ্চপাকেশান দ্বারা প্রযোজনা করেছে, সিরিজটি সংশ্লিষ্ট ব্যানার মাদ্রাজ টকিজ এবং কিউব সিনেমা টেকনোলজিসের অধীনে নির্মিত হয়েছে।

সিরিজটিতে নয়টি স্বতন্ত্র পর্বের ভারতীয় ধারণার উপর ভিত্তি করে নির্মিত হয়েছে প্রিয়দর্শন, কার্তিক সুব্বারাজ, বসন্ত, অরবিন্দ স্বামী, বেজয় নাম্বিয়ার, কার্তিক নরেন, গৌতম বাসুদেব মেনন, সার্জুন কেএম এবং আত্মপ্রকাশকারী রথিন্দ্রন আর প্রসাদ। সিরিজটি নেটফ্লিক্সের মাধ্যমে 6 আগস্ট 2021 এ মুক্তি পাবে।

ক্রম দেখান 

নাভারসা সিরিজ ডাউনলোড কুট্টিমুভিজ 720p, 480p অনলাইনে এইচডি কোয়ালিটিতে ফাঁস

অনলাইনে ফাঁস হয়ে গেল নাভারসা মুভির ডাউনলোড

নবরাসা এইচডি মুভি ডাউনলোড 9 জুলাই, নেটফ্লিক্স ইন্ডিয়া সাউথের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ছবিটির মুক্তির তারিখ সহ নাভারসার টিজার শেয়ার করা হয়েছে। নভারসার টিজারে সুরিয়া, বিজয় সেতুপতি, প্রসন্ন, অদিতি বালান, সিদ্ধার্থ, পার্বতী, রেবতী সহ অন্যান্যদের মধ্যে একটি দুর্দান্ত কাস্ট দেখানো হয়েছে। দুই মিনিটের টিজারে আমরা এই অভিনেতাদের মুখে আবেগের ঝিলিক দেখতে পাই।

নবরাসার টিজার আমাদের ধারণা দেয় যে নয়টি গল্প আমাদের আবেগের রোলারকোস্টারের মধ্য দিয়ে নিয়ে যাবে। টিজার শেয়ার করে নেটফ্লিক্স সাউথ লিখেছে, "মাক্কালে, অ্যানাগ্লোডা সুপারস্টার এলেরুম কাদা সোলা ভারাঙ্গা! ৬ আগস্ট থেকে নববর্ষ! (sic)।"

নাভারসা নেটফ্লিক্স সিরিজের ট্রেলার

এখানে আপনি Navarasa ওয়েব সিরিজ ডাউনলোড 9xMovies ট্রেলার অনলাইন দেখতে পারেন।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় চলচ্চিত্র যেমন হাসিন দিলরুবা, আশ্রম অধ্যায় 2, আউটার ব্যাঙ্কস সিজন 2 , দ্য লাস্ট মার্সেনারী, ডায়াল 100, ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস 9 ইত্যাদিও এর শিকার হয়েছে।

NavaRasa সিরিজ প্রকাশের তারিখ এবং সময়

নাভা রাসা 5 আগস্ট, 2021 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্যদিকে, আপনার যদি NetFlix এর সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি স্ট্রিমিং করে অনলাইনে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

এ উপলব্ধনেটফ্লিক্স
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ5 আগস্ট 2021
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

হিন্দিতে নবরাসা মুভি ডাউনলোড ফিল্মওয়াপ

নবরস মুভির গল্পের কথা বলতে গেলে নয়টি পর্ব রাগ, সমবেদনা, সাহস, ঘৃণা, ভয়, হাসি, প্রেম, শান্তি এবং বিস্ময়ের মতো একটি ভিন্ন আবেগ বা রসকে উপস্থাপন করে।

নেটফ্লিক্স ইন্ডিয়া সাউথ দ্বারা নয়টি গল্প নিয়ে গঠিত নভারসা, একটি নৃতত্ত্ব চলচ্চিত্র ঘোষণা করা হয়েছে। মণি রত্নম এবং জয়েন্দ্র পঞ্চপাকেশান দ্বারা প্রযোজিত, ছবিটি বিভিন্ন পরিচালক দ্বারা পরিচালিত নয়টি গল্প নিয়ে গঠিত। নাভারসা-তে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক নামকরা নাম অভিনয় করতে দেখা যাবে।

Netflix ইন্ডিয়া সাউথের অফিসিয়াল অ্যাকাউন্টটি আজ অর্থাৎ 9ই জুলাই ছবিটির টিজার টুইট করেছে এবং 6ই আগস্ট এর প্রিমিয়ারের তারিখ শেয়ার করেছে।

NavaRasa ওয়েব সিরিজ মুভিরুলজ ডাউনলোড করুন

filmyhit এমন একটি পাইরেসি ওয়েবসাইট, যেখানে আপনি দেখতে পাবেন অনেক সিনেমা এবং টিভি সিরিজ ফাঁস হচ্ছে। এখানে কোনো ছবি মুক্তির আগে কোনো ধরনের অনুমতি নেওয়া হয় না। এ থেকে জানা যায় এখানে চলচ্চিত্রের পাইরেসি হয়।

সর্বদা চেষ্টা করুন যে আপনি যখনই একটি মুভি দেখবেন, শুধুমাত্র একটি সাবস্ক্রিপশন নিয়ে এটি দেখুন। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে ফিল্মিহিট থেকে নাভা রাসা মুভি ডাউনলোড করে দেখুন।

নভারসা সম্পর্কে কথা বলতে গিয়ে, মণি রত্নম এবং জয়েন্দ্র পঞ্চপাকেসান বলেছেন, “আমরা কারণগুলির জন্য তহবিল সংগ্রহের জন্য একসাথে কাজ করার জন্য অনেক দূর এগিয়েছি। মহামারী আমাদের মুখের দিকে তাকাচ্ছিল দাঁড়িয়ে কিছু করার জন্য। আমরা বুঝতে পেরেছি যে আমাদের শিল্প সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে এবং আমাদের জনগণের জন্য কিছু করার জন্য একটি শক্তিশালী তাগিদ অনুভব করেছি। তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিকে সাহায্য ও সমর্থন করার এই দৃঢ় আকাঙ্ক্ষা থেকেই জন্ম হয়েছিল নাভারসার। আমরা এই ধারণা নিয়ে শিল্পের পরিচালক, লেখক, অভিনেতা এবং প্রযুক্তিবিদদের কাছে পৌঁছেছি। প্রতিক্রিয়া তাদের সবার কাছ থেকে একটি স্বতঃস্ফূর্ত 'হ্যাঁ' ছিল।"

তিনি আরও একটি মহামারী চলাকালীন চিত্রগ্রহণের চ্যালেঞ্জগুলি সম্পর্কে কথা বলেছেন। “প্রকল্পটি মহামারীর ঘনত্বে কার্যকর করা হয়েছিল, বিভিন্ন দল দ্বারা সবচেয়ে কঠিন পরিস্থিতিতে। চরম নিরাপত্তা ব্যবস্থা বাস্তবায়ন করে নয়টি চলচ্চিত্র সম্পন্ন হয়েছে। আজ নবরাসা বিশ্ব দেখার জন্য প্রস্তুত। 190 টিরও বেশি দেশের লোকেরা আবেগ এবং প্রতিশ্রুতি সহ তাদের জনগণের জন্য কাজ করার জন্য একত্রিত হয়ে একটি শিল্প দেখবে।

শিল্পের প্রতিটি আইকন এই প্রকল্পে তাদের হৃদয় এবং আত্মা ঢেলে দিয়েছে, ভাল কাজ করছে। ফলাফল হল একটি সংকলন যা আমরা প্রকাশ করতে পেরে গর্বিত এবং ভাগ করে নিতে উত্তেজিত। নাভারসা আমাদের শিল্পের প্রতিভা এবং সৃজনশীলতা প্রদর্শন করবে। এটি মহামারী মোকাবেলায় আমাদের 12000 সহযোগীদেরও সহায়তা করবে, "পরিচালকরা একটি বিবৃতি অনুসারে বলেছেন।

ইউটিউব ভিডিও

নভারসা সিরিজ ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

সবাই জানে যে এরকম অনেক টেলিগ্রাম চ্যানেল আছে যেখানে সিনেমা এবং সিরিজ আপলোড করা হয়। এখান থেকে আপনি সহজেই যেকোনো নতুন মুভি ডাউনলোড করতে পারবেন। যদিও এইভাবে পাইরেসি করা ঠিক নয়, তবুও টেলিগ্রাম এই জিনিসটি বন্ধ করার জন্য যথাসাধ্য চেষ্টা করছে।

নভারসা সিরিজ ডাউনলোড টেলিগ্রাম লিঙ্কের মাধ্যমে করা যেতে পারে অনেকে তাদের পক্ষে এমন কাজ করা শুরু করে।

ভরতনাট্যম নামক ভারতীয় শাস্ত্রীয় নৃত্যের একটি সংক্ষিপ্ত পরিচিতি দেওয়া হবে, তারপরে নবরাসার থিমে বেশ কয়েকটি ঐতিহ্যবাহী ভরতনাট্যম নৃত্য পরিবেশন করা হবে। নাভা মানে "নয়" এবং রাসাকে প্রায়ই "মেজাজ", "অনুভূতি", "অভিব্যক্তি" বা "অনুভূতি" হিসাবে অনুবাদ করা হয়। নবরাস, ধর্মগ্রন্থ নয়টি অভিব্যক্তিকে বোঝায় যা মানুষ প্রায়শই দেখায়।

এগুলো হল প্রেম (শ্রীঙ্গার), হাসি (হাস্য), দয়া বা করুণা (করুণা), রাগ (রৌদ্র), সাহস (বীর), ভয় (ভয়ঙ্ক), ঘৃণা (বিভাতস্য), আশ্চর্য বা বিস্ময় (অদ্ভূত) এবং শান্তি বা প্রশান্তি ( শান্ত)। পারফরম্যান্স শেষ হবে ঐতিহ্যবাহী কনসার্ট ভরতনাট্যম মঙ্গলমের মাধ্যমে।

নাভা রাসা সিরিজের কাস্ট

আসুন এখন জেনে নিই নবা রাসা মুভির সম্পূর্ণ কাস্ট কি ।

সিনেমানবরাসা
শিল্পীসুরিয়া অরবিন্দ স্বামী | সিদ্ধার্থ অথর্ব | বিজয় সেতুপতি | রেবতী | অঞ্জলি
পরিচালকমণি রত্নম
সিনেমার ধরনকর্ম | সংকলন | নাটক

ফিল্মজিলা থেকেও নাভা রাস মুভি ডাউনলোড করা যায়। Filmyzilla হল একটি ওয়েবসাইট যেটি বিভিন্ন ওয়েব সিরিজ এবং মুভি ফাঁস করে চলেছে৷ Filmyzilla এরই মধ্যে অতীতে অনেক ওয়েব সিরিজ ফাঁস করেছে এবং ভবিষ্যতে একই রকম কিছু করবে বলে আশা করা হচ্ছে। এই সব ওয়েবসাইট থেকে দূরে থাকার চেষ্টা করুন.

যাইহোক, এইভাবে কোনও সিনেমা বা ওয়েব সিরিজ ফাঁস করা আইনত অপরাধ এবং জরিমানা বা জেল বা উভয়ই হতে পারে। Filmyzilla একটি খুব জনপ্রিয় ওয়েবসাইট, এই ওয়েবসাইট সম্পর্কে জানেন না এমন কোন ওয়েব সিরিজ বা মুভি দর্শক কমই থাকবেন।

বছরের পর বছর ধরে প্রাথমিকভাবে দক্ষিণে কাজ করা, উভয়ের মধ্যে একটি সহযোগিতা সবসময় কার্ডে ছিল; শেষ অবধি, এটি আশ্চর্যজনক যে এটি এত সময় নিয়েছে। যাইহোক, এই জুটির সাথে একটি দ্রুত চ্যাট, যারা নেটফ্লিক্সের আসন্ন সংকলন নভারসা-তে একে অপরের বিপরীতে অভিনয় করেছেন, একটি মজাদার, সহজ-সরল বন্ধুত্ব প্রকাশ করে এবং আশ্বাস দেয় যে আমরা শীঘ্রই একটি পূর্ণাঙ্গ বৈশিষ্ট্যে তাদের একসাথে দেখতে পাব।

NavaRasa সিরিজ দেখুন অনলাইন

আপনি কি নবরাসা মুভি অনলাইনে করতে চান। তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য Nava Rasa মুভি ফাঁস করেছে। আপনাকে লিখে সার্চ করতে হবে, যেমন নবরস মুভি ডাউনলোড 1080p, 720p, 480p, 360p, 240p, HD এবং Nava Rasa Movie Download in Ultra HD।

এটি করার মাধ্যমে আপনি সেই সমস্ত মুভি সাইট পাবেন যারা এই মুভিগুলি তাদের সাইটে আপলোড করেছে। চলচ্চিত্র নির্মাতারা এখন এমন পাইরেসি সাইট দেখে সমস্যায় পড়েছেন। যদি সম্ভব হয়, শুধুমাত্র অফিসিয়াল উপায়ে নব রাসা মুভি দেখুন।

রথীন্দ্রন আর প্রসাদ পরিচালিত, সিদ্ধার্থ (যিনি এই বিভাগের প্রযোজকও) এবং পার্বতীকে ইনমাই-এ দেখা যাবে, একটি সেগমেন্ট যা ভয়ের রস (ভয়) অন্বেষণ করে। একজন মহিলার গল্প যিনি একজন অজানা দর্শককে তার দোরগোড়ায় পান, এই অংশটি একটি গভীর-ডুব মনস্তাত্ত্বিক থ্রিলার হওয়ার প্রতিশ্রুতি দেয়, যা দর্শকদের বিভ্রান্ত করে দেবে।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment