Code M Season 2 Download Available Online on Tamilrockers and Telegram Channels

 কোড এম সিজন 2 হল একটি 2022 সালের ভারতীয় হিন্দি-ভাষা ক্রাইম ড্রামা ওয়েব সিরিজ যা ALT বালাজি এবং ZEE5 প্ল্যাটফর্মের জন্য Juggernaut প্রোডাকশন দ্বারা তৈরি এবং প্রযোজনা করা হয়েছে। সিরিজটিতে অভিনয় করেছেন জেনিফার উইঙ্গেট, রজত কাপুর, সীমা বিশ্বাস এবং তনুজ ভিরওয়ানি।

মেজর মনিকা মেহরা একটি সতর্ক সংস্থার সাথে জড়িত একটি তদন্তে জড়িত হন এবং আবিষ্কার করেন যে রহস্যের চাবিকাঠি তার অতীতে নিহিত, যা তাকে শৈশব থেকেই তাড়িত করেছে।

ক্রম দেখান 

কোড এম সিজন 2 ডাউনলোড করুন FilmyZilla 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

কোড এম সিজন 2 ডাউনলোড করুন , সিরিজটি মনিকা মেহরাকে ঘিরে আবর্তিত হয়েছে, একজন ভারতীয় সেনা আইনজীবী যিনি একটি সামরিক এনকাউন্টার মামলার তদন্তের সময় একটি ষড়যন্ত্রের ষড়যন্ত্রের সন্ধান করেছিলেন৷ সিরিজটি একটি ফ্ল্যাশব্যাক দৃশ্য দিয়ে শুরু হয়, যেখানে তিনজন সামরিক ব্যক্তি (মেজর শক্তি মণ্ডপ, মেজর গৌরব শেখাওয়াত এবং মেজর অজয় ​​পাসওয়ান) দুই সন্ত্রাসীকে তাড়া করছেন।

কোড এম সিজন 2 ডাউনলোড অনলাইন ফাঁস

তাদের অ্যাম্বুশ করার পরে, একটি বন্দুক যুদ্ধ শুরু হয় যেখানে মেজর পাসওয়ান শহীদ হওয়ার সাথে দুই সন্ত্রাসী নিহত হয়। রাজস্থানের যোধপুরে একটি নিকটবর্তী ভারতীয় সেনা ঘাঁটিতে, একজন নিহত ভারতীয়র মা স্থানীয়দের প্রতিবাদের মুখোমুখি হওয়ার পর বিচার চেয়েছেন যারা সেনাবাহিনীর একটি সন্ত্রাসী এনকাউন্টারকে জাল হিসাবে চিহ্নিত করার বিষয়ে বিতর্ক করে।

যখন সে আত্মহত্যা করে এবং অগ্নিদগ্ধ হয়, তখন সামরিক প্রতিষ্ঠান স্বাধীনভাবে ঘটনার তদন্ত করার জন্য একজন সামরিক আইনজীবীকে (মনিকা মেহরা) নিয়োগ করে।

কোড এম সিজন 2 ট্রেলার

এখানে আপনি Code M সিজন 2 এর ট্রেলার দেখতে পারেন । ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

মেজর মনিকা (জেনিফার উইঙ্গেট) কেসটি সমাধান করার চেষ্টা করে যে কে সিএমকে হত্যা করতে চায়। অঙ্গদ (তনুজ বিরওয়ানি) তার জীবনে পুনরায় প্রবেশ করে এবং উভয়ের মধ্যে স্ফুলিঙ্গ উড়ে যায়। মনিকার ব্যক্তিগত জীবন কি তার কাজের পদ্ধতিকে প্রভাবিত করবে?

ইউটিউব ভিডিও

জনহিত মে জারি , আনেক , আশিকনা , সাইবার ভার ইত্যাদির মতো জনপ্রিয় কিছু চলচ্চিত্রও এর শিকার হয়েছে।

কোডটি এম সিকোয়েন্সে বেশি চলে। শোতে সবসময় একটি গল্প ছিল যা ধীরে ধীরে বিকাশ লাভ করে এবং এবারও একই রকম।

একটি মন্দ মন একটি cliched কিন্তু সেরা সম্ভাব্য উপায়ে উপস্থাপন করা হয়. শীঘ্রই, আমরা জেনিফার উইঙ্গেটের অভিনয় মেজর মনিকার সাথে দেখা করি এবং তার চরিত্রে কোন পার্থক্য নেই। তিনি যুক্তিবাদী, হাইপার এবং দ্বন্দ্বপূর্ণ।

মেজর মনিকা মেহরা, যিনি তখন থেকে মিলিটারি ইন্টেলিজেন্সে পদোন্নতি পেয়েছেন, কার্গিল দিবস উদযাপনের সময় সিএম জোশীর উপর হত্যা প্রচেষ্টার তদন্তের দায়িত্বে রয়েছেন। যখন সে পথ অনুসরণ করতে শুরু করে, মেজর মেহরা জানতে পারে যে চোখের দেখা ছাড়া আরও কিছু আছে। সে কি অপরাধীকে খুঁজে বের করতে পারবে? যদি একটি অভ্যন্তরীণ জড়িত হয়?

কোড M সিজন 2 প্রকাশের তারিখ এবং সময়

কোড এম সিজন 2 বিশ্বব্যাপী 9 জুন, 2022 তারিখে IST সকাল 09:00 এ প্রকাশিত হয়েছে । অন্যদিকে, আপনার যদি VOOT-এর সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি অনলাইনে স্ট্রিম করে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

এ উপলব্ধভুট
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ9 জুন 2022
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

অভিনয় সম্পর্কে কথা বলতে গিয়ে, জেনিফার উইনগেট আবারও দেখিয়েছেন কেন তাকে একজন অভিনেত্রী হিসাবে এত উচ্চ মূল্য দেওয়া হয়। তিনি তার ভূমিকায় অনবদ্য। তনুজ বিরওয়ানিও সমান চিত্তাকর্ষক। যারা সিজন 1 দেখেছেন তারা জানেন যে কোড এম অনেক সাসপেন্স এবং টুইস্ট সহ একটি উত্তেজনাপূর্ণ সিরিজ।

সিজন 2 এর আকর্ষণ বজায় রাখে এবং এটি একটি আকর্ষণীয় থ্রিলার। একতা কাপুর দ্বারা প্রযোজিত এবং অক্ষয় চৌবে পরিচালিত, কোড এম সিজন 2 যারা সাসপেন্স এবং রোমাঞ্চ পছন্দ করেন তাদের জন্য একটি ভাল ঘড়ি৷ আমরা কোড এম সিজন 2-কে 5টির মধ্যে 3.5 স্টার দিই।

কোড এম সিজন 2 কাস্ট

আসুন এখন জেনে নেওয়া যাক কোড এম সিজন 2- এর সম্পূর্ণ কাস্টগুলি কী কী ।

সিনেমাকোড এম সিজন 2
শিল্পীজেনিফার উইঙ্গেট, রজত কাপুর, সীমা বিশ্বাস
পরিচালকঅক্ষয় চৌবে
সিনেমার ধরননাটক, রহস্য

Jennifer Winget's Code M এর দ্বিতীয় সিজন নিয়ে ফিরে এসেছে। এবার, মেজর মনিকা মেহরা (জেনিফার উইঙ্গেট অভিনয় করেছেন) সামরিক গোয়েন্দা বিভাগে উন্নীত হয়েছেন। কার্গিল দিবস উদযাপনের সময় যখন একজন ব্যক্তি মুখ্যমন্ত্রী জোশীকে হত্যার চেষ্টা করেন, তখন মনিকা একটি জটিল এবং জটিল মামলায় জড়িয়ে পড়েন যা চোখের দেখা পাওয়ার চেয়ে অনেক বেশি।

যখন তিনি এই ধারণাটি অনুসরণ করেন যে মিশনের পিছনে থাকা ব্যক্তিটি সামরিক বাহিনীতে একজন অভ্যন্তরীণ, তখন অপরাধীর কাছে পৌঁছানোর জন্য তাকে কোন নতুন বাধা অতিক্রম করতে হবে? সম্ভবত, প্রশ্ন করা উচিত যে সে বিবেচনাধীন অপরাধীর কাছে পৌঁছাতে সক্ষম হবে কিনা।

কোড এম সিজন 2 অনলাইন ডেইলিমোশন দেখুন

আপনি কি Voot-এ কোড এম সিজন 2 করতে চান? তারপর আপনার তথ্যের জন্য, আমি আপনাকে বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য কোড এম সিজন 2 ফাঁস করেছে। আপনাকে টাইপ করে অনুসন্ধান করতে হবে, যেমন কোড এম সিজন 2 ডাউনলোড করুন MP4Moviez 1080p, 720p, 480p, 360p, 240p, HD এ।

প্রথম পর্বটি শুরু হয় বিস্ফোরণের শব্দ এবং পুলিশ এবং একজন সেনা সদস্যের মধ্যে সংঘর্ষের মাধ্যমে। দর্শকদের কৌতূহল বাড়ানোর পরে, পর্বটি তারপরে পুনেতে আর্মি বেস ক্যাম্পে স্থানান্তরিত হয় যেখানে মেজর মনিকার সজাগ দৃষ্টিতে কার্গিল দিবসে সিএম জোশীকে গ্রহণ করার জন্য প্রস্তুতি নেওয়া হয়।

সমস্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া সত্ত্বেও, মুখ্যমন্ত্রীকে হত্যা করার চেষ্টা করা হলে অভূতপূর্ব কিছু ঘটে, একটি বিড়াল-ইঁদুর তাড়া শুরু করে এবং ঘটনাগুলির একটি শৃঙ্খল যা আট-পর্বের সিরিজের প্লট গঠন করে। .

পরিবেশকZEE5
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ9 জুন 2022
ভাষাহিন্দি
দেশভারত

কোড এম সিজন 2 সমস্ত পর্ব ডাউনলোড করুন

আপনি যদি কোড এম সিজন 2 টোটাল এপিসোড ডাউনলোড মুভিসফ্লিক্সের জন্যও খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই নিবন্ধে এর লিঙ্কটি পাবেন।

মহান শক্তি দিয়ে মহান দায়িত্ব আসে। যাইহোক, ক্ষমতা কখনও কখনও দুর্নীতির দিকে নিয়ে যায় এবং কোড এম এর দ্বিতীয় সিজন একই সাথে ডিল করে। কোড M2 প্রতিরক্ষা সরবরাহ দুর্নীতির গল্প অনুসরণ করে। সিজন 1-এ সামরিক এনকাউন্টার কেস তদন্ত সফলভাবে ক্র্যাক করার পরে, ভারতীয় সেনা অফিসার মেজর মনিকা মেহরা ওরফে জেনিফার উইঙ্গেট একটি নতুন কেস সমাধান করতে ফিরে এসেছেন৷ ৯ই জুন রিলিজ হচ্ছে, নতুন সিজনে অনেক টুইস্ট এবং টার্ন রয়েছে এবং একটি মন ছুঁয়ে যাওয়া ক্লাইম্যাক্স রয়েছে। যাইহোক, স্ক্রিপ্ট প্রদান করতে ব্যর্থ হয়.

অনুষ্ঠানটির প্লট বেশ সহজ। কার্গিল দিবস উদযাপনের সময় মুখ্যমন্ত্রী জোশীর নিরাপত্তা নিশ্চিত করার জন্য দায়িত্বপ্রাপ্ত হওয়ার পর, মেজর মনিকা তাকে হত্যার প্রচেষ্টা থেকে রক্ষা করেন। সে ধাওয়া শুরু করার সাথে সাথে মামলাটি দিনে দিনে আরও ঘোলাটে হয়ে ওঠে এবং অপরাধীর সাথে ভারতীয় সেনাবাহিনীর পাশাপাশি তার নিজের অতীতের সম্পর্ক রয়েছে।

তিনি উপলব্ধি করেন যে যখন সেনাবাহিনীর প্রশিক্ষণ এবং সেনা সরবরাহের অ্যাক্সেস সহ একটি সতর্ক গোষ্ঠী সক্রিয় হয়, তখন এটি চোখের সামনে আসার চেয়ে আরও বেশি কিছু থাকে।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment