Liger Movie Download Available Online on Tamilrockers and Telegram Channels

 লিগার 2022 হল একটি আসন্ন ভারতীয় ক্রীড়া অ্যাকশন ফিল্ম যা পুরী জগন্নাথ রচিত ও পরিচালিত। হিন্দি এবং তেলেগু ভাষায় একই সাথে শ্যুট করা হয়েছে, ছবিটি প্রযোজনা করেছে ধর্ম প্রোডাকশন এবং পুরি কানেক্টস। বিজয় দেবেরকোন্ডা একজন এমএমএ ফাইটার বক্সার হিসেবে অনন্যা পান্ডে, রাম্যা কৃষ্ণা এবং রনিত রায় প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

আমেরিকান বক্সার মাইক টাইসন একটি বর্ধিত ক্যামিও চরিত্রে অভিনয় করেন, এইভাবে ভারতীয় চলচ্চিত্রে তার অভিনয়ের অভিষেক হয়। 2021 সালের জানুয়ারিতে লিগার শিরোনাম ঘোষণা করার আগে চলচ্চিত্রটি 2019 সালে ঘোষণা করা হয়েছিল। লিগার হিন্দি সিনেমায় দেবরাকোন্ডার প্রথম চলচ্চিত্র এবং তেলেগু সিনেমায় পান্ডের অভিষেক। গানগুলোর সুর করেছেন তানিষ্ক বাগচি ও বিক্রম মনট্রোজ।

লাইগার মুভি ডাউনলোড করুন হিন্দি ফিল্মিজিলা 720p, 480p অনলাইনে এইচডি কোয়ালিটিতে ফাঁস

লাইগার মুভি ডাউনলোড হল বক্সিং এর উপর ভিত্তি করে একটি মুভি যাতে বিজয় দেবরাকোন্ডা একজন যোদ্ধার ভূমিকায় অভিনয় করেন।

liger মুভি ডাউনলোড অনলাইন ফাঁস

একটি মতামত আছে যে, থিয়েটারের ট্রেলারগুলি সিনেমার গল্প প্রকাশ করার জন্য। তবে লিগার ট্রেলারে ছবির গল্প প্রকাশ করা হয়নি। ট্রেলারটি ভিন্নভাবে কাটা হয়েছে এবং এটি বিভাগ জুড়ে একটি ভাল সাড়া পেয়েছে।

পুরী জগন্নাথ এবং বিজয় দেবেরকোন্ডা উভয়েরই মতামত যে, ট্রেলারের দায়িত্ব হল দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে আসা এবং গল্পটি শুধুমাত্র থিয়েটারেই ফুটে উঠবে। বিজয় দেবেরকোন্ডার লিগার মুভি রিভিউ আউট: সেন্সর বোর্ড বিজয়ের অভিনয়ে বিস্মিত। তিনি পুরী জগন্নাথ পরিচালিত এবং চার্মে কৌর-করণ জোহর প্রযোজিত চলচ্চিত্রকে UA সার্টিফিকেশন দিয়েছেন। ছবিতে অনন্যা পান্ডের ভূমিকা নিয়ে কী বললেন দেখুন।

লিগার সিনেমার ট্রেলার

এখানে আপনি লাইগার মুভি ডাউনলোড হিন্দি খত্রীমাজার ট্রেলার অনলাইনে দেখতে পারেন। ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় চলচ্চিত্র যেমন খাও পিয়ো অ্যাশ করো , লাল সিং চাড্ডা , এক ভিলেন রিটার্নস , কাঠপুতলি ইত্যাদিও শিকার হয়েছে।

বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ডে অভিনীত লিগার কুট্টি মুভিজ হল সবচেয়ে প্রতীক্ষিত 'প্যান ইন্ডিয়া' আসন্ন চলচ্চিত্রগুলির মধ্যে একটি। পুরী জগন্নাথ দ্বারা পরিচালিত, ছবিটি একটি অ্যাকশন থ্রিলার যেটিতে বর্তমান হট সেনসেশন বিজয় দেবেরকোন্ডা প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

অনুষ্ঠানস্থলে বিশাল জনসমাগম ছিল অনন্যা পান্ডের জন্য একটি উদ্ঘাটন, যিনি লিগার দিয়ে তেলেগুতে অভিষেক করেন। তেলেগুতেও কয়েক লাইন বলার চেষ্টা করেন। “আমি তেলেগু দর্শকদের ভালোবাসি। পুরী গুরু এখানে আসার আগে আমাকে গুন্টুরের কথা বলেছিলেন। তিনি বলেন, গুন্টুরে আঘাত করলে গোটা ভারতে প্রতিধ্বনি শোনা যাবে।

লিগার মুভি রিলিজের তারিখ ও সময়

Liger মুভি ডাউনলোড MoviesFlix 25 আগস্ট, 2022 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্যদিকে, আপনার যদি সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি অনলাইনে স্ট্রিম করে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

লিগার 25 আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে। প্রাক্তন আমেরিকান পেশাদার বক্সার মাইক টাইসন লাইগার দিয়ে ভারতীয় সিনেমায় আত্মপ্রকাশ করছেন। আর কি? চলচ্চিত্রটি তার সেন্সর আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে এবং UA সার্টিফিকেট পেয়েছে। হ্যাঁ, সেন্সর বোর্ড কর্তৃক লিগারের প্রথম ফিল্ম রিভিউ এসেছে।

এদিকে পরিচালক পুরী জগন্নাথও নো টেনশন দেখিয়ে ছবিটি নিয়ে আস্থা প্রকাশ করেছেন। গুন্টুরে এক অনুষ্ঠানে তিনি বলেন, “এই ভিড় আমাকে মনে করে যেন এটা লিগারের সাফল্যের উদযাপন। ছবির আগে প্রমোশন বলে মনে হচ্ছে না। আপনারা প্রত্যেকে যদি টিকিট কিনে থাকেন, তাহলে সিনেমাটি ব্লকবাস্টার হবে। বিজয় ছবিতে তোলপাড় সৃষ্টি করেন। 

লিগার মুভি কাস্ট

চলুন এখন জেনে নেওয়া যাক Liger মুভি ডাউনলোড ফিল্মিমিটের পুরো কাস্টগুলি কী কী । আপনি যদি Liger মুভি কাস্ট খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন. ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিজয় দেবেরকোন্ডা, অনন্যা পান্ডে, রাম্যা কৃষ্ণা। এটি 25 আগস্ট 2022-এ Netflix-এ উপলব্ধ হবে।

লাল সিং চাড্ডা , আমির খান এবং কারিনা কাপুর অভিনীত , ভারতে সেট করা একটি গল্প যা বেশ কিছু ঐতিহাসিক ঘটনার মধ্য দিয়ে প্রেম, অ্যাডভেঞ্চার, আশা এবং বিস্ময়ের একটি সুন্দর যাত্রা হিসাবে উন্মোচিত হয়। আমি বিজয়, পুরী, চার্মি এবং অন্যান্যদের জন্য আমার তেলুগু অভিষেকের জন্য সেরা দল পেয়েছি। মুক্তির পর আমি গুন্টুরে আসব এবং আমরা দোলা দেব।"

সিনেমালিগার
শিল্পীবিজয় দেবেরকোন্ডা
অনন্যা পান্ডে
রম্য কৃষ্ণ
পরিচালকপুরী জগন্নাধ
সিনেমার ধরনখেলাধুলা, অ্যাকশন, নাটক

Liger মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

আপনি যদি Liger ফুল মুভি ডাউনলোড 123MKV খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই নিবন্ধে এর লিঙ্কটি পাবেন। তবে মনে রাখবেন যে আপনার এই ধরণের চলচ্চিত্র একটি থিয়েটারে দেখা উচিত। কিন্তু আপনার সুবিধার জন্য, আপনাকে নীচে এর লিঙ্ক প্রদান করা হয়েছে.

বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পান্ডে অভিনীত লিগার মুক্তির জন্য মুভি প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিটি পরিচালনা করেছেন পুরী জগন্নাদ, যিনি স্মার্ট শঙ্কর, টেম্পার এবং পোকিরি পরিচালনার জন্য পরিচিত। প্রচারমূলক কাজে ব্যস্ত লিগার দল। সম্প্রতি এক সাক্ষাৎকারে লিগারের গল্প প্রকাশ করেছেন পুরী জগন্নাথ।

সেন্সর বোর্ডের তরফে জানানো হয়েছে, লিগার সিনেমার রানটাইম দেওয়া হয়েছে ২ ঘণ্টা ২০ মিনিট। লিগারের প্রথমার্ধটি প্রায় 1 ঘন্টা 15 মিনিট এবং দ্বিতীয়ার্ধটি প্রায় 1 ঘন্টা 5 মিনিট। এবং ছবিতে অনেক চিত্তাকর্ষক মুহূর্ত রয়েছে যার মধ্যে অ্যাকশন সিকোয়েন্স এবং গান রয়েছে।

লিগার মুভি ডাউনলোড করুন মাসস্তামিলান হিন্দি

Liger মুভি হিন্দিতে ডাউনলোড করুন Hdfriday মুভিটি একটি অনুমানযোগ্য কাহিনী এবং সুস্পষ্ট সমাপ্তি সহ বিরক্তিকর। একজন অবশ্যই অনুভব করবে যে ওভার পাস হয়েছে এবং গানগুলি ভয়ঙ্কর। অনন্যা নিশ্চিতভাবে অভিনয় করতে জানে না। টাইসনকে একজন দাদার মতো দেখাচ্ছে যার মুখে ঘুষির পরিবর্তে বুলেট দরকার।

আপনি যদি র্যাগ ছেলেদের দেখতে চান তবে কিছু পুরুষদের ম্যাগাজিন কিনুন, কারণ অভিনয় এখানে কোথাও নেই। প্রধান চরিত্রে অভিনয় করার জন্য বিজয়ের কমনীয়তা এবং ক্যারিশমার অভাব রয়েছে।

চলচ্চিত্রের একমাত্র ত্রাতা হল সিনেমাটোগ্রাফি, এর পরিবর্তে চিত্তাকর্ষক কিছুই নেই। কোন যুক্তি নেই, অনন্যা পান্ডে এই ছবিতে একটি সম্পূর্ণ ক্রিজ প্রোডাক্ট ছিল এবং জুড়ে ছিল বিরক্তিকর। অনেক মুভি কপি করা হয়েছে এবং নতুন কোন বিষয়বস্তু পাওয়া যায়নি, গল্পটিও অনেক পুরোনো এবং আমরা এরকম অনেক মুভি দেখেছি। লাইগার মুভি এইচডি মাইক টাইসন নষ্ট হয়ে গেল, এমনকি বিজয় দেবেরকোন্ডাও নষ্ট হয়ে গেল। গানগুলো সবচেয়ে খারাপ, তেমন চিত্তাকর্ষক নয়।

লিগার মুভি দেখুন অনলাইন পাগল ওয়ার্ল্ড

আপনি কি প্রেক্ষাগৃহে Liger ফুল মুভি করতে চান? তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য Liger হিন্দি ডাবড মুভি ফাঁস করেছে। আপনাকে লিখে সার্চ করতে হবে, যেমন Liger Movie Download 9xMovies in 1080p, 720p, 480p, 360p, 240p, HD।

বিজয় ডেভেরাকোন্ডা একজন বক্সার হিসেবে এবং লিগারের সাতটি লড়াই রয়েছে। ছবিটিতে ছয়টি গান রয়েছে, তাই ভক্তরা কিছু চিত্তাকর্ষক সঙ্গীতও শুনতে পাবেন। লাইগার বিনোদন সংবাদের একটি বিশাল প্রবণতা হয়ে উঠছে।

পরিচালক সাগ্রহে ছবিটির গল্প প্রকাশ করেন। “লিগার একজন মা (বালামনি চরিত্রে রাম্যকৃষ্ণ) এবং তার ছেলে (বিজয়) সম্পর্কে, যারা তাদের জন্মস্থান করিমনগর থেকে মুম্বাইতে চলে আসে।

তার ছেলেকে জাতীয় চ্যাম্পিয়ন হওয়া দেখতে একজন মায়ের স্বপ্ন এবং লাইগার তার মায়ের স্বপ্নকে সত্যি করতে বিজয় দেবেরকোন্ডা কীভাবে প্রতিটি বাধা অতিক্রম করেন সে সম্পর্কে। পুরী জগন্নাদ ছবিটি একটি কঠিন বাণিজ্যিক বিনোদন হিসেবে তৈরি করেছেন। ছবিটিতে ছয়টি মারামারি ও সাতটি গান থাকবে।

পরিবেশকথিয়েটার
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ25 আগস্ট 2022
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment