Zwigato Movie Download Available Online on TamilRockers and Telegram Channels

 Zwigato 2023 ভূবনেশ্বর, ভারতে স্থাপিত হয়, এবং এটি মহামারী পরে বিশ্বের এক সাধারণ পরিবারের গল্প বলে। মশহুর কপিল শর্মা চলচ্চিত্রে একটি গুরুতর ভূমিকা নিভাতে নজরে আসবেন। কপিল এক ফুড ডিলিভারী রইর আছে যা গুজারা করার চেষ্টা করছি।

Zwigato টিজারশাহানা গোস্বামী এবং তুষার আচার্য অভিনীত একটি চলচ্চিত্র। কপিল শর্মা ফিল্মের মুখ্য শিল্পীদের থেকে একটি। তিনি রক অন (2009) তাঁর ভূমিকার জন্য বিখ্যাত। ज्विगेटो में शाहाना गोस्वामी कपिल शर्मा की पत्नी की भूमिका निभा रही है। চলচ্চিত্রে কিশোর কুমার স্বেন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ শিল্পী।

Zwigato মুভি ডাউনলোড FilmyZilla 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

Zwigato মুভি ডাউনলোড , এক যেমন ব্যক্তি সম্পর্কে একটি ফিল্ম হয় কখনো হার না মানতা। এটি একটি অনুরূপ শখ সম্পর্কে আছে যা কঠিন লাগনেও সামনে অগ্রসরতা বজায় রাখে। ছবিতে কপিল শর্মা এবং শাহানা গোস্বামী স্টার, এবং এটি 2022-এ টোরন্টো ওয়ার্ল্ডওয়াইড ফিল্মে প্রথম বার প্রদর্শিত হয়েছিল৷

Zwigato মুভি ডাউনলোড

যার মান কার্যকর করা হয়, যার ফলে রোগের গল্পের ফ্যাক্টরি ফ্লোর হিসাবে আমার চাকরির খোজ ছিল। পরে তিনি আপনার পরিবারের জন্য জীবকোপাজন করার জন্য ফুড ডিলিভারী অ্যাপ ज्विगेटो से जुड़ गए। তিনি উত্সাহিত এবং উত্সাহের বিশ্ব থেকে জুতে ফুড ডিলিভারী রাইডার হিসাবে কাজ করেছেন।

স্বামীর স্ত্রীর নতুন সুযোগের সন্ধান পাওয়া যায়, কিন্তু এটা খুব ঘবড়াই ছিল। তিনি স্বতন্ত্রভাবে সক্ষম হওয়ার জন্য অনেক উৎসাহিত হচ্ছেন।

শিরোনামজুইগাতো
এ উপলব্ধথিয়েটার
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ17 ডিসেম্বর 2023
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

Zwigato কপিল শর্মা মুভি ট্রেলার

এখানে আপনি Zwigato মুভি ডাউনলোড করুন aFilmywap এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন।

কপিল शर्मा ने इंस्टाग्राम पर Zwigato কা ট্রেলার শেয়ার করেছেন। Zwigato একটি ছবি আছে যা কপিল শর্মাকে মনে হয় যে লোকদের পছন্দ হবে। ফিল্ম কো বুসান ফিল্ম ফেস্টিভ্যাল হবে এবং কপিল शर्मा को सही है कि लोग इसे पसंद करेंगे।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় ছবি যেমন ভীদ , মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে , তু ঘুথি আমি মক্কর , মিশন মজনু , চোর নিকাল কে ভাগ ইত্যদিও তার সিকার হয়।

এটা জ্বিগেটোর দুনিয়ার একটা ঝলক আছে, যেখানে আপনি ফিল্ম কালার ট্রেলার দেখতে পারেন। কপিল শর্মা একটি ডিলিভারী বয়বয়, একটি নোটিস দেখার পরে সিढ़ियां चढ़ने के लिए मजबूर किया गया, लिखा था कि "ডিলিভারী ববয়কে লিফ্ট ব্যবহার করার অনুমতি দেওয়া হয় না।" শহনা গোস্বামীর ছবিতে তাঁর স্ত্রীর ভূমিকা নিভাই আছে, এবং গুজারা করার জন্য সংগ্রাম করছেন।

Zwigato মুভি রিলিজের তারিখ এবং সময়

Zwigato মুভিটি 17 মার্চ, 2021, 09:00 am IST বিশ্বব্যাপী মুক্তি পাবে। যদি আপনার কাছে থিয়েটার । কি সাবস্ক্রিপশন মেজগুদ তখনই আপনি অনলাইন স্ট্রিম দেখতে পারেন। আপনার মোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করতে পারেন।

এই ছবিটি একই বছর 17 মার্চ কো সিনেমাঘরগুলিতে হবে। ফিল্মের প্রমোশন জোর দেওয়া হয়, তাহলে তা দেখুন অবশ্যই দেখুন!

Zwigato সম্পর্কে চলচ্চিত্র 17 মার্চের বর্ণনা হচ্ছে। অ্যাপলজ এন্টারটেনমেন্ট নেবাই এর গাড়ি করে কপিল শর্মা চরিত্রের একটি মোশন পোস্টার এবং বলা হয়েছে যে এটি বছরের সেরা প্রত্যাশিত চলচ্চিত্র।

17 মার্চ কো কপিল शर्मा और शाहाना गोस्वामी अभिनीत “ए हार्टवार्मिंग टेलट ए फूड डिलीवरी राईडर” नामक एक फिल्म होगी। এটি নন্দিতা দাস লিখেছেন এবং লিখেছেন।

Zwigato মুভি কাস্ট

এখন চলুন জেনে নিন Zwigato মুভির সম্পূর্ণ কাস্ট কি? ফিল্মে কপিল শর্মা, শাহানা গোস্বামীর মুখ্য কিরদার।

ফিল্মে কপিল শর্মা সহ অনেক বিখ্যাত লোক। शाहाना गोस्वामी, तुषार आचार्य, जीशान अली, बी एम बैसाली, मोनालिसा बाल और भी बहुत कुछ हैं।

নন্দিতা দায়স দ্বারা একটি নতুন চলচ্চিত্র জ্বিগেট 17 মার্চ ভারতীয় সিনেমাঘর প্রদর্শিত হবে।

কপিল শর্মা একটি ফিল্ম একটি খাদ্য বিতরণ ব্যক্তি সম্পর্কে যা গগিক ইকনমি বিশ্বে কী প্রয়োজন পড়ে। ফিল্ম ভুবনেশ্বরে সেট করা হয়েছে এবং চরিত্রের যাত্রার বৈশিষ্ট্য হল তার নতুন চাকরি এবং ব্যবসার সন্ধান করা। দাস নে শুক্রবারের টুইটারে ছবিটির বর্ণনা ডেট শেয়ার করা।

সিনেমাজুইগাতো
শিল্পীকপিল শর্মা
শাহানা গোস্বামী
পরিচালকনন্দিতা দাস
সিনেমার ধরননাটক

Zwigato মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

Zwigato মুভির সূচী যদি আপনি MP4Movies ডাউনলোড করেন তাহলে আপনি এখানে আর্টিকেলটিতে এই লিঙ্কটি দেখতে পাবেন। কিন্তু মনে রাখবেন এই ধরনের ফিল্ম আপনাকে থিয়টারে জাকর দেখানি দরকার। কিন্তু আপনার সহুলীয়তার জন্য আপনি নীচের লিঙ্কটি প্রদান করেন।

এটি চলচ্চিত্র 17 মার্চ, 2023 এর বর্ণনা হবে। একটি চলচ্চিত্রকে আমার নিজের সম্পর্কে বলতে হয়, যা একটি পূর্বাকারের সময় তার চাকরিকে দেয়।

Zwigato একটি ফুড ডিলিভারী রাইডারের সম্পর্কে একটি ফিল্ম আছে যা জীবন বাপন করার জন্য সংগ্রাম করা হচ্ছে। তার স্ত্রীর অর্থ কমায় তাদের সাহায্য করার জন্য নতুন চাকরির নিয়োগ শুরু করে।

মানস একটি পারিবারিক ব্যক্তি যা "Zwigato" নামক অ্যাপের সাথে একটি পণ্য উৎপাদনের জন্য কাজ করে। তিনি গোল এবং অ্যালগোরিদমের সাথে বিশ্বের সাথে লড়াই করেন, কিন্তু তিনি আপনার পরিবারকে ভালোবাসেন এবং সমর্থন করতে খুশি হন।

সেট সিস্টেম একটি দিন একটি অ্যাপ থেকে এটিকে বাইরের ক্যাভিং করে, যার অর্থ হল যে তিনি মন্তব্যগুলি ব্যবহার করতে পারবেন না এবং তার নতুন কাজের চাপে অসুবিধা হবে।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment