The Rings of Power Download Available on Tamilrockers and Other Torrent Sites

দ্য রিংস অফ পাওয়ার 2022 জে आर आर टॉल्किन के उपन्यास দ্য লর্ড অফ দ্য রিংস অ্যান্ড इट्स अपेंडिसेस पर आधारित एक आगामी अमेरिकी फंतासी पार्टी सीरीज है। সরাসরি সেবা প্রাইম ভিডিওর জন্য শ্রোতা জে.ডি. পাইনে এবং প্যাট্রিক ম্যাকের দ্বারা উন্নত, সিরিজ মধ্য-পৃথ্বী কে অন্য যুগে সেট করা হয়েছে, টল্কিন কি দ্য হবিট এবং লর্ড অফ দ্য রিংস থেকে হাজার বছর আগে। এটি অ্যামেজ্যানি স্টুডিও দ্বারা টল্কিন এস্টেট, টল্কিন ট্রাস্ট, হার্পার কলিনস এবং নিউ লাইন সিনেমার সাথে নির্মিত।

প্রথম আট-এপিসিড সিজন করার জন্য ফিল্ম অঙ্কন নিউজিতে হয়েছিল, হিট ফিল্মল্যান্ড কা নির্মাণ ফেব্রুয়ারি 2020 থেকে আগস্ট 2021 পর্যন্ত প্রকাশিত হয়েছিল, সেই সময় কোভিড-19 রোগের কারণে কয়েক মাসের প্রোডাকশন ব্রেক হয়েছিল। সিজন কা প্রিমিয়ার 2 সেপ্টেম্বর, 2022 প্রাইম ভিডিও হতে হবে। আগস্ট 2021-এ, অ্যামেজেন দ্বারা ঘোষণা করা হবে যে ভবিষ্যতের সিজনের জন্য উৎপাদন হবে ইউনাইটেড কিংডমে। দ্বিতীয় সিজনের জন্য ফিল্ম অঙ্কন অক্টোবর 2022 শুরু হওয়ার আশা করা হচ্ছে।

ধারাবাহিক দেখান 

দ্য রিংস অফ পাওয়ার হিন্দি ফিল্মিজিলা 720p, 480p তে ডাউনলোড করুন HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

দ্য রিংস অফ পাওয়ার মুভি ডাউনলোড , জে.আর.আর. কি ঘটনা থেকে হাজার বছর আগে মহাকাব্য নাটক সেট। টল্কিন এর 'দ্য হবিট' এবং 'দ্য লর্ড অফ দ্য রিংস' সম্পর্কে পরিচিত এবং নতুন উভয় ধরনের চরিত্রের অভিনেতাদের টুকড়ি কা ফিল্ম তৈরি করে, মধ্য-পৃথ্বীতে খারাপই কে দীর্ঘ সময় থেকে আশঙ্কিত আবার উভরনে কাম করে।

দ্য রিংস অফ পাওয়ার ডাউনলোড অনলাইন ফাঁস

कम से कम पांच सीज़न की योजना के साथ, इसके प्रीमियर से पहले सीज़न 2 के लिए महाकाव्य सीरीज का नवीनीकरण किया गया है। যেমন আরও তথ্য চালিয়ে যাচ্ছেন, টিভি গাইড পরবর্তী সিরিজ সম্পর্কেও কোনো এবং সমস্ত বিগাড়নেসংখ্যার জন্য একটি ইগল নোট রাখুন। আমরা প্রিমিয়ারের তারিখ, কাস্টিং এর খবর, এবং বর্তমান উপস্থিত সকল প্ল্যাটের তথ্য সংকলিত আছে। এখানে আমরা এখন পর্যন্ত কি জানি।

ডেন্টের সাথে তার দুর্দান্ত পুরস্কার এবং পেশেন্ট নাটকের শেষ চারের পরে মার্কিন সহ-নির্মাতা জোএল ফিল্ডস এবং জো ওয়াইসবার্গ এফএক্স-এ দেখা যাবে। এই দূরে সিরিজে স্টিভ ক্যারেল কে ড. স্ট্রোস হিসাবে চিহ্নিত হয়েছে, যিনি একজন ডাক্তার এবং তাদের রোগের স্যাম ফোর্টনার (ডোমনোল গ্লিসন) কাম্য শিকার হচ্ছে। স্যাম আপহরণ করে এবং আপনার ডাক্তারকে তার হত্যাকারী চরিত্রে সাহায্য করার জন্য মজবুর করা হয়, অনেকগুলি তীব্র টক্কর ছিল।

দ্য রিংস অফ পাওয়ার প্রাইম ভিডিও সিরিজের ট্রেলার

এখানে আপনি দ্য রিংস অফ পাওয়ার হিন্দি সিরিজ ডাউনলোড করুন ফিল্মওয়াপ এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন। ফিল্ম সে দেখতে পাচ্ছে কি ভারতীয় দর্শক বুঝতে পেরেছেন, তিনি সত্যি কথা বলতে চান না।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় ছবি যেমন আমি গ্রুট , শে হাল্ক , হাউস অফ দ্য ড্রাগন , দ্য পেরিফেরাল ইত্যদিও তার সিকার হয়।

সিরাজ জেআর এর ঘটনাগুলি প্রথমত অনেক সহস্রাব্দী সেট করা হয়েছে। টল্কিন দ্য হবিট এবং দ্য লর্ড অফ দ্য রিংস যখন शक्ति के छल्ले सौरोन द्वारा जाली थे। দ্য লর্ড অফ দ্য রিংস: দ্য রিংস অফ পাওয়ার একটি আগামি ফান্টাসি সিরিজ হয় যা জেআর টল্কিনের কর্মের উপর ভিত্তি করে। এখানে আপনার সিরিজ সম্পর্কে জানার প্রয়োজন আছে।

পাওয়ার সিরিজ রিলিজ তারিখ এবং সময় রিং

দ্য রিংস অফ পাওয়ার পর্ব 1 এবং পর্ব 2 01 সেপ্টেম্বর, 2022-এ সকাল 09:00 AM IST বিশ্বব্যাপী মুক্তি পাবে৷ যদি আপনার কাছে প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন মেজুদ থাকে তাহলে আপনি অনলাইন স্ট্রিম দেখতে পারেন। আপনার মোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করতে পারেন।

দ্য রিংস অফ পাওয়ার পর্ব 3 - সেপ্টেম্বর 09, 2022

দ্য রিংস অফ পাওয়ার পর্ব 4 - সেপ্টেম্বর 16, 2022

দ্য রিংস অফ পাওয়ার পর্ব 5 – 23 সেপ্টেম্বর, 2022

দ্য রিংস অফ পাওয়ার পর্ব 6 - সেপ্টেম্বর 30, 2022

দ্য রিংস অফ পাওয়ার পর্ব 7 ​​- অক্টোবর 7, 2022

দ্য রিংস অফ পাওয়ার পর্ব 8 - অক্টোবর 14, 2022

মধ্য-পৃথিবী দ্বিতীয় যুগের শুরুর পর থেকে, गैलाड्रियल (মর্ফিড ক্লার্ক) আপনার ভাইয়ের মৌত কা পরিবর্তনের জন্য কালে खतरे तैयार की तैयारी कर रही है। गुस्से से भरी, তার একটিও উদ্দেশ্য: सौरोन को हराना। সবচেয়ে শক্তিশালী এবং প্রতিভাশালী कल्पিত বৌনে থেকে এক হিসাবে, গ্যালাডরিয়াল নে হাই কিং গিল-গ্যালাড (বেঞ্জামিন ওয়ালকর) কে আদেশগুলি পালন করা থেকে ইনকার করা এবং রানি মিরিয়ালে (সিন্থিয়া আদাই-রবিন্সন) কে সৌরন কা মুকালাডের সাথে। কি এই দুই শক্তিশালী মহিলা এবং সৌরন কো হারা পায়ঙ্গি বা তাদের সামনে ঝুকেঙ্গি? তারা সাউথল্যান্ডের লোকদের সহায়তার জন্য প্রতিষ্ঠিত।

2017-এ, অ্যামেজেন ওরিজিনলস তখন খবরে এসেছেন যখন তিনি দ্য লর্ড অফ দ্য রিংস-এর একটি টেলিভিজান রূপান্তরিত বৈশ্বিক অধিকার $250 লক্ষ্যে পাবেন৷ পিটার জ্যাকসন দ্বারা এবং জে আর আর টল্কিন প্রিয় উপন্যাসন থেকে উপযুক্ত দ মডর্ন লর্ড অফ দ্য রিংস ফিল্মেন, এখন পর্যন্ত সবচেয়ে বেশি লাভবান এবং সম্মানিত চলচ্চিত্রগুলি থেকে।

দ্য রিংস অফ পাওয়ার সিরিজ কাস্ট

এখন চলুন জেনে নিন দ্য রিংস অফ পাওয়ার সিজন 1 সম্পূর্ণ কাস্ট কি? যদি আপনি দ্য রিংস অফ পাওয়ার সিরিজ কাস্টের স্থাপনায় থাকেন, তাহলে আপনি সঠিক জায়গায় আসবেন। ফিল্মে भट्ट, রোশন ম্যাথু, রোশন ম্যাথু, বিজয় বর্মা এবং শেফালি শাহ মুখ্য কিরদার। এটি 2 সেপ্টেম্বর 2022 প্রাইম ভিডিওতে পাওয়া যাবে।

যদি আপনি ফন্তাসি পছন্দ করেন, তাহলে 2022 সে জায়গা আছে। না শুধুমাত্র পরবর্তী নতুন গেম অফ থ্রোন্স নেহবি পর নিজের দশ অংশ, সম্পূর্ণ প্রাইম ভিডিও জেআরআরে নতুন কিস্তি শুরু করার জন্য কমর শেখা হচ্ছে। টল্কিনের লর্ড অফ দ্য রিংস সিরিজ। এবং জাহির আছে, এটা বেশ ভালো।

দ্য রিংস অফ পাওয়ার লর্ড অফ দ্য রিংস এর ঘটনা এবং হাজার বছর আগে ছিল। এটি মধ্য-পৃথ্বী এর দ্বিতীয় যুগে একটি গল্প বলেছে, টল্কিনের কাজটি পরিদর্শন এবং বিস্তারিত বিবরণের মাধ্যমে তৈরি হয়েছে।

সিরিজপাওয়ার সিরিজের রিং
শিল্পীসিনথিয়া আদাই, রবার্ট আরমায়ো, ওয়াইন আর্থার
পরিচালকজেডি পেইন এবং প্যাট্রিক ম্যাকে
সিনেমার ধরনফ্যান্টাসি, ড্রামা, অ্যাকশন

দ্য রিংস অফ পাওয়ার সিজন 1 ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

যদি আপনারও দেখা হয় দ্য রিংস অফ পাওয়ার মুভি ডাউনলোড করুন FilmyMeet-এর পরে আপনি এখানে আর্টিকেলটিতে লিঙ্কটি অবস্যই পাবেন। কিন্তু মনে রাখবেন এই ধরনের ফিল্ম আপনাকে থিয়টারে জাকর দেখানি দরকার। কিন্তু আপনার সহুলীয়তার জন্য আপনি নীচের লিঙ্কটি প্রদান করেন।

লিখিত টুকড়ের গুরুত্ব কম করে আঁকা যেতে পারে; শক্তি, সাহস এবং হানি সম্পর্কে কল্পনার নিশ্চিত কর্ম; আধুনিক যুগে শৈলী চালু করার জন্য শ্রেয় পুরাণিক কৃতজ্ঞ হয়।

রাষ্ট্রের ছাল্ল প্রায় এখানে। অ্যামেজান কি লাইভ-এ্যাকশন লর্ড অফ ডি রিংস টিভি সিজ এর বর্ণনা প্রায় প্রায় আমাদের হয় এবং, অসাধারণ রূপ থেকে, তার প্রিম থেকে প্রথম উত্সাহে বাস্তবে তৈরি করা হয়েছে। হিসাবে সুখী থেকে, আগামী প্রাইম ভিডিও শো চালু হবে দিন (এটি খোলার দিন) দুই-এপিসোডের প্রিমিয়ারও পাবেন। লর্ড অফ দ্য রিং এর ভক্তদের নিশ্চিন্ত মনে হতে ভরণ-পোষণ করা, যখন ফান্টাসি প্রীকোয়াল সিরাজ সেপ্টেম্বরের শুরুতে ল্যান্ডফল করবেগি।

দ্য রিংস অফ পাওয়ার সিরিজ অনলাইন ডেইলিমোশন দেখুন

আপনি কি চান প্রাইম ভিডিওতে দ্য রিংস অফ পাওয়ার ফুল সিরিজ করা। তখন আপনার তথ্য জানার জন্য কিছু সাইট দ্য রিং অফ পাওয়ার সিরিজের জন্য আলাদা-আলাদা কোয়ালিটি থেকে ডাউনলোড করুন। 1080p, 720p, 480p, 360p, 240p, HD তে 9xMovies ডাউনলোড করুন।

দীর্ঘ অপেক্ষার পর এখন পর্যন্ত সবচেয়ে বড় টিভি শো শেষ পর্যন্ত চালু হচ্ছে। লর্ড অফ দ্য রিংস: দ্য রিংস অফ, $1 बिलियन और पांच सीज़न की उत्पादन क्षमता प्राप्त हुई, का गुरुवार रात को दो भाग का प्रीमियर है, নিম্নলিখিত আপসিসোড শুক্রবার শুরু হবে।

দ্য হবিট এবং এলওটিআর থেকে হাজার বছর আগে সেট, এটি শো মধ্য-পৃথ্বী অন্য যুগের সমস্ত প্রধান ব্যক্তিত্বের সাথে যুক্ত করা হয়েছে, ডার্ক লর্ড সৌরন উদয় এবং এলভেস এবং মেনের মধ্যে শেষ আলোচনায় অন্তর্ভুক্ত রয়েছে। এ.ভি ক্লাব সপ্তাহের শো কা পুনর্কথন ব্যবধান।

পরিবেশকপ্রাইম ভিডিও
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ2 সেপ্টেম্বর 2022
ভাষাহিন্দি
দেশভারত

দ্য রিংস অফ পাওয়ার সব পর্ব ডাউনলোড করুন

যদি আপনিও খুঁজে পেতে পারেন দ্য রিংস অফ পাওয়ার MP4Moviez ডাউনলোড করুন যেটি আপনি এখানে এই নিবন্ধে লিঙ্কটি দেখতে পাবেন। কিন্তু মনে রাখবেন এই ধরনের ফিল্ম আপনাকে থিয়টারে জাকর দেখানি দরকার। কিন্তু আপনার সহুলীয়তার জন্য আপনি নীচের লিঙ্কটি প্রদান করেন।

এখন, আমি জানি যে এই বিশ্বটি ইউরোপের মধ্যযুগীন কালের উপর অনেক বেশি নির্ভর করে, তাই আমাদের পাস রাজা এবং শূরবীর এবং তলওয়ারের ঝাঁকুনি এবং অনুসন্ধান, কিন্তু আধুনিক যুগে দুই শো দেখতে হয় যা এখনও শুভ্রর উপর মনোযোগী। আছে। আমি বলতে চাচ্ছি, তাদের উভয়ের মধ্যে গোরে শিশু, নীলি আঁখদের সাথে সক্রিয় কেন্দ্রের যোগ্য। সকলের পাস ব্রিটিশ বা স্কটিশ বা ইউরোপীয় লহজে।

অবশ্যই, উভয়ই শো-তে অ-শ্বেত যোগ্য। প্রকৃতপক্ষে, "দ্য লর্ড অফ দ্য রিংস" সিরিজে ইসমাইল ক্রুজ কর্ডোওয়া দ্বারা নিভায়া করা হয়েছে একটি মহান চরিত্র। তিনি প্যুর্টো রিকোর মূল নিবাসী, এবং তিনি একটি প্রধান যোগিনীর কিরদার নিভাতা। গল্পগুলি এখনও সাদা-কেন্দ্রিত আছে, যেটি গুরুত্বপূর্ণ নয় যে একটি খুব পছন্দের জন্য একটি কাল্পনিক বিশ্বের সেট হতে পারে। 

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment