Fatherhood Full Movie Download Available on Tamilrockers and Other

 ফাদারহুড হল 2021 সালের একটি আমেরিকান কমেডি-ড্রামা ফিল্ম যা পরিচালনা করেছেন পল ওয়েটজ। যদিও এর চিত্রনাট্য লিখেছেন ওয়েইটজ এবং ডানা স্টিভেনস, যা 2011 সালের স্মৃতিকথা টু কিসেস ফর ম্যাডি: অ্যা মেমোয়ার অফ লস অ্যান্ড লাভের উপর ভিত্তি করে। এর লেখক ম্যাথিউ লোগেলিন। 

ছবিতে অভিনয় করেছেন কেভিন হার্ট, আলফ্রে উডার্ড, লিল রিল হাওয়ারী, ডিওয়ান্ডা ওয়াইজ, অ্যান্থনি ক্যারিগান, মেলোডি হার্ড এবং পল রেইজার। মূলত কলম্বিয়া পিকচার্স দ্বারা নির্মিত, ফাদারহুড 18 জুন, 2021 তারিখে Netflix দ্বারা ডিজিটালভাবে মুক্তি পাবে।

ফাদারহুড প্রাথমিকভাবে 3 এপ্রিল, 2020 এ মুক্তি পাওয়ার কথা ছিল, তবে 8 জানুয়ারী, 2021, 6 জানুয়ারী, 2020-এ পিছিয়ে দেওয়া হয়েছিল। সেই বছর পরে, এটি 15 জানুয়ারী, 2021 সপ্তাহে বাড়ানো হয়েছিল। 30 মার্চ, 2020-এ, কোভিড-19 মহামারীর কারণে এটিকে 23 অক্টোবর, 2020 এ এগিয়ে আনা হয়েছিল।

24 এপ্রিল, 2020-এ, এটি 2 এপ্রিল, 2021-এ পিছিয়ে দেওয়া হয়েছিল। 19 নভেম্বর, 2020-এ, এটি আবার 16 এপ্রিল, 2021-এ বিলম্বিত হয়েছিল। তখন ঘোষণা করা হয় যে নেটফ্লিক্স সোনি পিকচার্সের কাছ থেকে ছবিটির জন্য বিশ্বব্যাপী ডিস্ট্রিবিউশন স্বত্ব অধিগ্রহণ করেছে। মুক্তি (চীন ব্যতীত) এবং 18 জুন, 2021 তারিখে ডিজিটালভাবে মুক্তি পাবে।

ক্রম দেখান 

ফাদারহুড মুভি ডাউনলোড করুন FilmyZilla 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

ফাদারহুড মুভি ডাউনলোড অনলাইন ফাঁস!

ফাদারহুড এইচডি মুভি ডাউনলোড কেভিন হার্টের আসন্ন নাটক 'ফাদারহুড' ফাদার্স ডে উইকএন্ডে নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে। পল ওয়েটজ পরিচালিত চলচ্চিত্রটি মূলত সনি পিকচার্সে সেট আপ করা হয়েছিল এবং 16 এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল।

যাইহোক, স্টুডিওটি Netflix (চীন ব্যতীত) এর সাথে একটি লাইসেন্সিং চুক্তি নিয়ে আলোচনা করেছে কারণ মার্কিন যুক্তরাষ্ট্রের প্রায় 50% থিয়েটার বন্ধ রয়েছে। করোনাভাইরাস পৃথিবীব্যাপী. "ফাদারহুড" এখন 18 জুন স্ট্রিমিং প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করবে। নেটফ্লিক্সে যাওয়ার সাথে সাথে বারাক এবং মিশেল ওবামার প্রযোজনা সংস্থা হায়ার গ্রাউন্ড ফিল্মে যোগ দিয়েছেন। ডানা স্টিভেনস ("সিটি অফ এঞ্জেলস," "সেফ হ্যাভেন") ওয়েইটজের সাথে চিত্রনাট্য লিখেছেন।

ফাদারহুড নেটফ্লিক্স সিনেমার ট্রেলার

এখানে আপনি ফাদারহুড মুভি ডাউনলোড WorldFree4U ট্রেলার অনলাইনে দেখতে পারেন।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় ছবি যেমন কোবরা কাই, দ্য টুমরো ওয়ার , ত্রিভাঙ্গা, গডজিলা বনাম কং , দ্য ওয়াটার ম্যান , হাউ আই বনাম সুপারহিরো ইত্যাদিও এর শিকার হয়েছে।

ফাদারহুড মুভি রিলিজের তারিখ ও সময়

ফাদারহুড বিশ্বব্যাপী 18 জুন, 2021 তারিখে IST সকাল 09:00 এ প্রকাশিত হয়েছে। অন্যদিকে, আপনার যদি Netflix Original- এ সাবস্ক্রিপশন থাকে , তাহলে আপনি এটি অনলাইনে স্ট্রিম করতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন

পিতৃত্ব সম্পূর্ণ মুভি ডাউনলোড 9xMovies

ফাদারহুড মুভির গল্পের কথা বলতে গিয়ে,সম্প্রতি একজন বিধবা বাবা তার স্ত্রীর অপ্রত্যাশিত মৃত্যুর পর তার মেয়েকে মানুষ করতে হিমশিম খাচ্ছেন। একজন বাবা তার মেয়ের জন্মের একদিন পর তার স্ত্রীর অপ্রত্যাশিত মৃত্যুর পর তার শিশুকন্যাকে একক পিতা হিসেবে লালন-পালন করেন।

"আমি শুধু তাই করতে চাই যা তোমার মা আমাকে করতে চেয়েছিলেন..." Netflix একটি নতুন "হৃদয়কর, মজার এবং আবেগঘন সত্য গল্প" চলচ্চিত্রের অফিসিয়াল ট্রেলার প্রকাশ করেছে, যার নাম ফাদারহুড, পল ওয়েটজ পরিচালিত সর্বশেষ চলচ্চিত্র (আমেরিকান পাই, সম্পর্কে একটি ছেলে, Cirque du Freak, Being Flynn, Bel Canto)।

ম্যাথিউ লোগেলিনের "টু কিস ফর ম্যাডি: অ্যা মেমোয়ার অফ ডেথ অ্যান্ড লাভ" বই থেকে সংগৃহীত। কেভিন হার্ট এই ফিল্মে একজন বিধবার চরিত্রে অভিনয় করেছেন, যেখানে বিশ্বের সবচেয়ে কঠিন কাজগুলোর একটি: পিতৃত্ব। তিনি সত্যিই জানেন না কী করতে হবে এবং কীভাবে তার নিজের অধিকারকে বাড়াতে হবে তা খুঁজে বের করার জন্য সংগ্রাম করে, তার জন্য "নিখুঁত" হওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করে।

চিত্তাকর্ষক এনসেম্বল কাস্টের মধ্যে রয়েছে আলফ্রে উডার্ড, লিল রিল হাওরি, ডিওয়ান্ডা ওয়াইজ, অ্যান্থনি ক্যারিগান, মেলোডি হার্ড, ডেবোরা আয়োরিন্ডে, টেনিশা কলিন্স, পাশাপাশি পল রেইজার। এটি আশ্চর্যজনকভাবে চটকদার দেখায় এবং খুব চটকদার নয়, যা কেভিন হার্ট ফিল্মের জন্য চিত্তাকর্ষক। সত্যিই একটি চেহারা মূল্য হতে পারে.

ফাদারহুড ফিল্ম কাস্ট

আসুন এখন জেনে নিই পিতৃত্বের সম্পূর্ণ কাস্ট কি ।

সিনেমাপিতৃত্ব
শিল্পীকেভিন হার্ট | মেলোডি হার্ড | আলফ্রে উডার্ড
পরিচালকপল উইটজ
সিনেমার ধরনকমেডি | নাটক
ফাদারহুড মুভি কাস্ট

মার্টি বোয়েন, ডেভিড বিউবারে এবং পিটার কিয়ারনানের সাথে হার্ট ছবিটি প্রযোজনা করবেন। নির্বাহী প্রযোজক হলেন বেটসি ড্যানবেরি, অ্যারন এল গিলবার্ট, জেসন ক্লুথ, ব্রায়ান স্মাইলি, জ্যাকলিন হান্টলিং সোয়াত, আইজ্যাক ক্লাউসনার, চ্যানিং টাটাম এবং রিড ক্যারোলিন।

এই বছরের শুরুতে, হার্ট এবং তার হার্টবিট প্রোডাকশন ব্যানার নেটফ্লিক্সের সাথে একটি প্রথম-লুক ফিল্ম চুক্তি স্বাক্ষর করেছে। যাইহোক, "পিতৃত্ব" স্বাধীনভাবে লাইসেন্সপ্রাপ্ত ছিল এবং সামগ্রিক চুক্তির অংশ ছিল না।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment