Raksha Bandhan Full Movie Download Available on Tamilrockers and Torrent Sites

রক্ষা বন্ধন 2022 হল একটি আসন্ন ভারতীয় হিন্দি ভাষার পারিবারিক কমেডি-ড্রামা ফিল্ম যা পরিচালনা করেছেন আনন্দ এল. রাই এবং লিখেছেন হিমাংশু শর্মা এবং কণিকা ধিল্লন। এতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ভূমি পেডনেকার, সাদিয়া খতিব, সহজমিন কৌর, স্মৃতি শ্রীকান্ত এবং দীপিকা খান্না। চলচ্চিত্রটি 11 আগস্ট 2022 এ, রক্ষা বন্ধন এবং স্বাধীনতা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে এবং আমির খান অভিনীত লাল সিং চাড্ডার সাথে সংঘর্ষ হবে।

শক্তি-লেখক জুটি এবং দীর্ঘদিনের আস্থাভাজন হিমাংশু শর্মা এবং কণিকা ধিলোনের সাথে অংশীদারিত্ব করে, আনন্দ একটি সন্তোষজনক সুন্দর রূপকথার গল্প (আতরাঙ্গি রে!) রক্ষা বন্ধন প্রদান করে যেখানে অক্ষয় কুমারকে 4 বোনের ভাই এবং তাদের মা হিসাবে অভিনীত করা হয়েছে। এছাড়াও রয়েছে। একজন বাবা, এই কষ্টের গল্প যার সাথে সে তাদের বিয়ে করে। কারণ তিনি তাদের মাকে এমন প্রতিশ্রুতি দিয়েছিলেন।

ক্রম দেখান 

রক্ষা বন্ধন মুভি ডাউনলোড করুন FilmyZilla 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

রক্ষা বন্ধন মুভি ডাউনলোড , সর্বকালের সবচেয়ে বিশুদ্ধ সম্পর্কের গল্প। আনন্দ এল রাই পরিচালিত, রক্ষা বন্ধন 11 আগস্ট 2022-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটির সাথে আমির খান অভিনীত লাল সিং চাড্ডার সংঘর্ষ হবে। উমাইর তার পর্যালোচনায় লাল সিং চাড্ডাকে 4 স্টার দিয়েছেন এবং এটিকে একটি মাস্টারপিস বলে অভিহিত করেছেন।

অনলাইনে ফাঁস হয়ে গেল রক্ষা বন্ধনের মুভি ডাউনলোড

অক্ষয় কুমারের সর্বশেষ ছবি রক্ষা বন্ধন কি পাকিস্তানি ছবির অনুলিপি? না, এই অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, যদিও অক্ষয় কুমারের সর্বশেষ ছবি রক্ষা বন্ধনটি প্রায় 12 বছর আগে মুক্তিপ্রাপ্ত আরেকটি ভারতীয় চলচ্চিত্র, কাঠি কাঁথা রাও থেকে ব্যাপকভাবে অনুপ্রাণিত। ছবিটি পরিচালনা করেছিলেন E.V.V.

বলিউডের 'খিলাড়ি' রক্ষা বন্ধন 11 আগস্ট মুক্তি পেতে চলেছে এবং প্রথম পর্যালোচনা অবশেষে আউট! অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকার অভিনীত পরিচালক আনন্দ এল রাইয়ের ভাই-বোনের সম্পর্কের উপর ভিত্তি করে নির্মিত পারিবারিক ড্রামা ফিল্ম রাখির বিশেষ উপলক্ষে প্রেক্ষাগৃহে পৌঁছেছে।

রক্ষা বন্ধন ছবির ট্রেলার

এখানে আপনি অনলাইনে Filmywap এর ট্রেলার ডাউনলোড করে রক্ষা বন্ধন সম্পূর্ণ মুভি দেখতে পারেন । ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় সিনেমা যেমন ডার্লিংস , সামশেরা ,লাল সিং চাড্ডাসীতা রামম ইত্যাদিও এর শিকার হয়েছেন।

যদিও ট্রেলার এবং গানগুলি দর্শকদের অনেক মুগ্ধ করেছে এবং এখন তাদের আবেগময় প্লটের প্রথম পর্যালোচনাটি সামনে এসেছে। উমাইর সান্ধু, যিনি বিদেশী সেন্সর বোর্ডের সদস্য, সম্প্রতি ছবিটি দেখেছেন এবং ইনস্টাগ্রামে তার পর্যালোচনা শেয়ার করেছেন। রক্ষা বন্ধন প্রথম পর্যালোচনা হিসাবে পোস্টের ক্যাপশন।

সমালোচক আরও যোগ করেছেন যে অক্ষয় কুমার রক্ষা বন্ধনে শোটি চুরি করেছেন, অন্যদিকে ভূমি পেডনেকার এবং তার ছোট বোনদের চরিত্রে অভিনয় করা অভিনেত্রীরাও একটি সুন্দর অভিনয় করেছেন। উমাইর সান্ধু টুইট করেছেন, “#অক্ষয়কুমার পুরো শো চুরি করেছেন! #bhumipednekar এবং অন্যান্য 4 মেয়ে দ্বারা খুব ভাল অভিনয়. গানগুলো খুব হৃদয়স্পর্শী! একটি দুর্দান্ত সামাজিক বার্তা সহ আকর্ষক ফ্লিকে পূর্ণ।" তার পোস্ট এ কটাক্ষপাত আছে.

রক্ষা বন্ধন সিনেমা মুক্তির তারিখ ও সময়

রক্ষা বন্ধন মুভি ডাউনলোড ফিলমি 4wap 11 আগস্ট, 2022 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্যদিকে, আপনার যদি সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি অনলাইনে স্ট্রিম করে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

উমায়ের প্রথম রিভিউ দিয়ে লিখেছেন, "প্রথম রিভিউ #রক্ষাবন্ধন! এটি অত্যন্ত দেশি, হৃদয়ে খুব ভারতীয়, ভারতীয় অনুভূতিতে নিমজ্জিত। এটি পারিবারিক বন্ধনের কথা বলে। এটা ঐ ঘন্টার মধ্যে দেশী অনুভূতি লোড প্যাক! #অক্ষয়কুমার পুরো শো চুরি! #bhumipednekar এবং অন্য 4 মেয়ের দুর্দান্ত অভিনয়! গানগুলো খুব হৃদয়স্পর্শী! একটি দুর্দান্ত সামাজিক বার্তা সহ আকর্ষক ফ্লিকে পূর্ণ।"

অক্ষয় কুমার অভিনীত রক্ষা বন্ধন মুক্তির আগে, ছবিটির প্রথম পর্যালোচনা অবশেষে প্রকাশিত হয়েছে। প্লট এবং পারফরম্যান্সের ক্ষেত্রে চলচ্চিত্রটি তার প্রচলিততাকে প্রভাবিত করতে এবং স্পর্শ করতে সক্ষম বলে মনে হয়।

রক্ষা বন্ধন মুভি এইচডি কাস্ট

আসুন এখন জেনে নেই রক্ষা বন্ধন মুভি ডাউনলোড 9xMovies- এর সম্পূর্ণ কাস্টগুলি কী কী । আপনি যদি ডার্লিংস মুভি কাস্ট খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভাট, রোশন ম্যাথিউ, রোশন ম্যাথু, বিজয় ভার্মা এবং শেফালি শাহ। এটি 25 আগস্ট 2022-এ Netflix-এ উপলব্ধ হবে।

একই বিষয়ে কথা বলতে, বিদেশী চলচ্চিত্র সমালোচক এবং বিশ্লেষক উমাইর সান্ধু সম্প্রতি রক্ষা বন্ধন দেখেছেন এবং এতে বেশ মুগ্ধ বলে মনে হচ্ছে। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিয়ে, উমাইর লিখেছেন, "প্রথম পর্যালোচনা #রক্ষাবন্ধন!

সিনেমারক্ষা বন্ধন
শিল্পীঅক্ষয় কুমার
ভূমি পেডনেকার
সাদিয়া খতীব
পরিচালকআনন্দ এল রাই
সিনেমার ধরনকমেডি, ড্রামা

রক্ষা বন্ধন মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

আপনি যদি রক্ষা বন্ধন সম্পূর্ণ মুভি ডাউনলোড MoviesVerse খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই নিবন্ধে এর লিঙ্কটি পাবেন। তবে মনে রাখবেন যে আপনার এই ধরণের চলচ্চিত্র একটি থিয়েটারে দেখা উচিত। কিন্তু আপনার সুবিধার জন্য, আপনাকে নীচে এর লিঙ্ক প্রদান করা হয়েছে.

ট্রেলারে ভূমি পেডনেকারকে খুব একটা দেওয়া হয়নি। তবে রাই এবং কণিকার প্রযোজনা এবং তাদের মহিলা চরিত্রগুলির প্রতি তাদের ভালবাসা জেনে বড় পর্দার জন্য অবশ্যই একটি দিক রয়েছে বলে মনে হচ্ছে। সঙ্গীতটি হিমেশ রেশমিয়ার এবং একটি ভিনটেজ ভাইব রয়েছে। তবে ভুলে গেলে চলবে না যে শেষবার তিনি প্রেম রতন ধন পায়ো গানটি রচনা করেছিলেন এবং আমি মোটেও সেই অ্যালবামের ভক্ত নই। অনুগ্রহ করে ভাল করুন হিমেশ, শেষ মতামত অ্যালবামটি একটি প্রশস্ত এ আর রহমান রত্ন ছিল।

Raksha Bandhan Movie Watch Online HotStar

আপনি কি MovieRulz এ রক্ষা বন্ধন ফুল মুভি করতে চান। তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য রক্ষা বন্ধন মুভি ফাঁস করেছে। আপনাকে টাইপ করে সার্চ করতে হবে, যেমন রক্ষা বন্ধন মুভি ডাউনলোড MP4Moviez in 1080p, 720p, 480p, 360p, 240p, HD।

ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকার। পুনরাবৃত্ত কাস্টে রয়েছেন সহজমিন কৌর, দীপিকা খান্না, সাদিয়া খতিব এবং স্মৃতি শ্রীকান্ত। এক বছরে দুটি আনন্দ এল রাইয়ের ছবি? (হ্যাঁ, আমি ডিসেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত গণনা করছি)। ঠিক আছে, মহামারীটি সত্যিই অনেক পরিবর্তিত হয়েছে এবং অনিশ্চয়তা আমাদের সকলকে দ্রুত আঘাত করেছে। কিন্তু এটা কি সব ক্ষেত্রেই ভালো?

শুধু অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকরের সর্বশেষ ছবি রক্ষা বন্ধনের মুক্তিই বলবে। নির্মাতারা এখন বহুল প্রত্যাশিত ছবিটির ট্রেলার প্রকাশ করেছেন, এবং একটি বিষয় নিশ্চিত, রাই তার সিনেমায় যে প্রাণবন্ত স্পন্দন এনেছেন তা অতুলনীয় এবং প্রতিফলিত হতে পারে না।

পরিবেশকথিয়েটার
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ11 আগস্ট 2022
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment