The Old Guard Full Movie Download Available on Tamilrockers and Other Torrent Sites

 দ্য ওল্ড গার্ড 2020 হল জিনা প্রিন্স-বাইথউড পরিচালিত একটি আমেরিকান সুপারহিরো চলচ্চিত্র। এই ছবিটি একটি কমিক বইয়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যা একই নামে বিখ্যাত।

চলচ্চিত্রটিতে শার্লিজ থেরন, কিকি লেইন, ম্যাথিয়াস শোয়েনার্টস, মারওয়ান কেনজারি, লুকা মারিনেলি এবং চিওয়েটেল ইজিওফোর সহ পরিচিত মুখরা অভিনয় করেছেন। এই ছবিটি দ্য ওল্ড গার্ড 10 জুলাই, 2020 এ মুক্তি পেয়েছে, সেটিও নেটফ্লিক্স প্ল্যাটফর্মে।

দ্য ওল্ড গার্ড মুভি ডাউনলোড ফিল্মজিলা এইচডি কোয়ালিটিতে অনলাইনে ফাঁস হয়েছে

ওল্ড গার্ড মুভি ডাউনলোড অনলাইন ফাঁস

দ্য ওল্ড গার্ড হিন্দি ডাবড মুভি ডাউনলোড: অ্যান্ডি (চার্লিজ থেরন) নামের একজন যোদ্ধার নেতৃত্বে, একটি গোপন দল যাদের মৃত্যুতে রহস্যজনক অক্ষমতা রয়েছে, তারা নশ্বর পৃথিবীকে রক্ষা করার জন্য শতাব্দী ধরে সংগ্রাম করেছে।

কিন্তু যখন দলটিকে একটি জরুরী মিশনে নেওয়ার জন্য নিয়োগ করা হয় এবং তাদের অসাধারণ ক্ষমতা হঠাৎ উন্মোচিত হয়, তখন এটি অ্যান্ডি এবং নাইলস (কিকি লেইন) এর উপর নির্ভর করে, তারা তাদের র‌্যাঙ্কে যোগদান করতে পারে। . এটির প্রতিলিপি এবং কিছু উপায়ে এর ক্ষমতা নগদীকরণ করা প্রয়োজন।

এই ধরনের মুভি - বিশেষ করে এই আকারের অ্যাকশন মুভিগুলি - সাধারণত একটি পুরুষ চরিত্রকে অনুসরণ করে, এবং সেখানে মহিলা চরিত্রগুলিও রয়েছে, তবে তারা তাদের গল্প যাই হোক না কেন তার চারপাশে এক ধরণের কক্ষপথ করে।

এই ফিল্মটিতে দুটি খুব শক্তিশালী মহিলা গল্প বহন করার সম্ভাবনা রয়েছে," লেইন পূর্বে চলচ্চিত্রের নায়কদের সম্পর্কে EW-কে বলেছিলেন, যখন প্রিন্স-বাইথউড যোগ করেছেন: "তারা যোদ্ধা। [আমি চেয়েছিলাম] এর অর্থ কী তা পুনরায় সংজ্ঞায়িত করতে সক্ষম হতে।

এই ফিল্মের সাথে একজন মহিলা এবং তার মধ্যে একটি জিনিস মিল রয়েছে: আমাদের বেহায়াপনা এবং ঔদ্ধত্য এবং সাহস। এটা আমার জন্য সত্যিই গুরুত্বপূর্ণ ছিল.

ওল্ড গার্ড সিনেমার ট্রেলার

ইউটিউব ভিডিও

এখানে আপনি দ্য ওল্ড গার্ড মুভি ডাউনলোড ফিল্মিওয়াপের ট্রেলার অনলাইনে দেখতে পারেন।

ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী , ফ্যামিলি ম্যান, এমএস ধোনি , সোনাচিরিয়া ইত্যাদির মতো কিছু জনপ্রিয় চলচ্চিত্রও  এর শিকার হয়েছে।

পুরাতন গার্ড রিলিজ তারিখ এবং সময়

ওল্ড গার্ড বিশ্বব্যাপী 10 জুলাই 2020 তারিখে IST সকাল 12 টায় মুক্তি পেয়েছে । যেখানে আপনার যদি অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স সাবস্ক্রিপশন থাকে তবে আপনি এটি অনলাইনে স্ট্রিম করতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন।

ওল্ড গার্ডের গল্প

দ্য ওল্ড গার্ড নেটফ্লিক্স ডাউনলোড করুন গল্পটি ভাড়াটেদের একটি প্যাকেটের উপর ফোকাস করে যারা সমস্ত শতাব্দী-পুরাতন অমর যে কোনও ক্ষত থেকে নিরাময় করতে সক্ষম। যেহেতু তারা আবিষ্কার করেছে যে অন্য একজন অমর "জাগ্রত" হয়েছে, তারা বুঝতে পারে যে কেউ তাদের গোপনীয়তার দিকে রয়েছে এবং তাদের স্বাধীনতার জন্য লড়াই করতে হবে।

এই সিরিজটি বন্ধ হয়ে যায় কারণ এই গ্রুপটি জেমস কোপলি, একজন প্রাক্তন সিআইএ প্রবীণ সদস্য দ্বারা নিয়োগ করা হয়। তার পরিচিতি, যারা এখন ভেরিটাস অ্যাপ্রিসালের সাথে বেসরকারী খাতের জন্য কাজ করে। কোপলি তাদের তালিকাভুক্ত করেছে যা অপহৃত শিশুদের একটি দল বলে মনে হচ্ছে এতটা অসম্ভব যে শুধুমাত্র তিনিই এটিকে টেনে নিয়ে যেতে পারতেন।

কিন্তু যখন মিশনটি পরিকল্পনা অনুযায়ী হয় না, তখন তারা নিজেদের সেট আপ করে এবং একটি অজানা দলের হাতে তাদের সর্বশ্রেষ্ঠ গোপনীয়তার জ্ঞান রাখে যা তাদের নিজেদের উদ্দেশ্যে ব্যবহার করতে চায়।

ওল্ড গার্ড ফিল্ম কাস্ট

আসুন এখন জেনে নিই দ্য ওল্ড গার্ড ফিল্মের সম্পূর্ণ কাস্টগুলি কী কী ।

সিনেমাওল্ড গার্ড
শিল্পীচার্লিজ থেরন | কিকি লেইন | ম্যাথিয়াস শোয়েনার্টস | মারওয়ান কেনজারি | লুকা মারিনেলি
পরিচালকজিনা প্রিন্স-বাইথউড
সিনেমার ধরনসুপারহিরো | কর্ম | নাটক

গ্রেগ রুকার গ্রাফিক উপন্যাসের উপর ভিত্তি করে, ট্রেলারটি একজন তরুণ সৈনিক, নাইলস (কিকি লেইন দ্বারা চিত্রিত), তার ভাড়াটে সৈন্যদের নিয়োগের অনুসরণ করে। থেরনের চরিত্র অ্যান্ডি বলেছিলেন, "আমি, আপনার মতো, অত্যন্ত বিরল দক্ষতার সাথে একদল সৈন্যের নেতৃত্ব দিই।" "আসুন শুধু বলি আমাদের হত্যা করা খুব কঠিন।"

অ্যাকশন-প্যাকড ক্লিপটিতে নীলের ক্ষত দ্রুত নিরাময় হওয়ায় অ্যান্ডি নিলের বিরুদ্ধে প্রশিক্ষণ দিচ্ছে। একটি মিশনের সময় ভাড়াটেদের ক্ষমতা উন্মোচিত হওয়ার পরে, গোষ্ঠীটি নগদীকরণ এবং তাদের নিয়ন্ত্রণ পেতে চাওয়া থেকে গোষ্ঠীটিকে রক্ষা করার জন্য লড়াই করে।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment