স্ট্রেঞ্জার থিংস ভলিউম 2 এর 4 পর্বের দৈর্ঘ্য

 

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 ডাউনলোড অনলাইনে দেখার জন্য তামিলরকার্সে উপলব্ধ

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 2022 আমেরিকান সাইন্স ফিশন হরড্রামা টেলিভিজন সিরিজ স্ট্রেঞ্জার থিংস কা चौथा सीज़न, যার শিরোনাম স্ট্রেঞ্জার থিংস 4 আছে, সারা বিশ্বে স্ট্রীট সার্ভিস নেটফ্রিক্সের দুই সংস্করণে বর্ণনা করা হয়েছে। সাত পর্বের প্রথম সেট 27 মে, 2022 চালিয়ে যাওয়া হয়েছে, এবং দুই পর্বের দ্বিতীয় সেট, 1 জুলাই, 2022 এর বর্ণনা দেওয়া হবে।

चौथे सीज़न की घटनाएं एंटर सीज़न की समाप्ति के आठ महीने बाद थी अपसाइड डाउन से लोगतें प्रमुखोगरीबं होकिन्स के निवास के बीच व्यामोह का कारण बनती हैं। সিজন কে প্রথম সাতটি এপিসোড যথেষ্ট হদ পর্যন্ত সদর্থক পর্যালোচনা মিলি। আলোচঙ্কের শেষ সময়ে সিজন-এর প্রতিযোগিতায় প্রদর্শনী (বিশেষরূপে বোভার, ব্রাউন, ক্লভিন এবং সিঙ্ক), সৌন্দর্য বিজ্ঞান, এ্যাকশন সিকেন্স এবং গহরে, আরও সুন্দর স্বর প্রশংসা করা, বেশ কিছু দীর্ঘ এপিসড রনটাইম কেন ওভারস্টফ্রড এবং দীর্ঘ সময় অনুভব করা যায়। তার জন্য আলোচনা।

ধারাবাহিক দেখান 

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 হিন্দিতে ডাউনলোড করুন FilmyZilla 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 ডাউনলোড করুন , প্রথম তিন সিজন এর বিপরীত, নেটফ্লিক্স নে স্ট্রেঞ্জার থিংস এর সর্বশেষ রন দুটি অংশে ভাগ করার বিকল্প। প্রথম 27 মে শুরু হয়েছিল, ইলেবন, মাইক ও হোকিন্স, ইন্ডিয়ানা নামক कल्पनिक शहर के सेट निवासियों को वापस लाया गया।

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 ডাউনলোড অনলাইন ফাঁস

তাদের জন্য খুব বেশি কিছু করা ছাড়া, এখনও পর্যন্ত সিজন 4 ওয়ালুম 1 দেখা যায় না, মান লেপন যে অন্য অংশে ইলেবন এবং একটি খুব ভয়ঙ্কর মনের মধ্যে একটি কঠিন সংগ্রাম হবে।

আমাদের শেষ পর্যন্ত ইলেবনের হকিন্সের যাত্রার পিছনের সচ্চাই কাকে দেখুন, অনুসন্ধানের জন্য বাস্তবে সময় প্রয়োজন। প্রকৃতপক্ষে সে যে আঘাত সে গুজার ছিল, সে তার সামনে সিরিজ হতে পারে।

তাদের কোন সন্তান নেই কি স্ট্রেঞ্জার থিংস 4 ওয়াল্যুম 2 কেভাল দুই কাজ করার জন্য একটি ভয় আছে: ভেকনাকে মার ফেলো এবং তাদের কে দেবো যারা ভেকনা কি খোয়াতে পারে যা তারা পেতে পারে। তাই, মনের গতি এবং কর বা মরো প্রকৃতির উপর মনোযোগ (যা হওয়া উচিত)। এইভাবে থাকবেন, আপনি বিনা কোন বিরামের গল্পকে আরও বাড়ানোর জন্য সাত এপিসোডের মধ্যে দিয়ে চরিত্র সৃষ্টির উপর নির্ভর করতে হবে।

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 ট্রেলার

এখানে আপনি স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 ডাউনলোড করুন ফিল্মওয়াপ এর ট্রেলার অনলাইনে দেখতে পারেন। ফিল্ম সে দেখতে পাচ্ছে কি ভারতীয় দর্শক বুঝতে পেরেছেন, তিনি সত্যি কথা বলতে চান না।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় চলচ্চিত্র যেমন জানহিত মে জারি , স্ট্রেঞ্জার থিংস সিজন 4 , মেজর , সে সিজন 2 ইত্যদিও তার সিকার হতে পারে।

চৌথা সিজন প্রিয় নেটফ্লিক্স सीरीज़ का अंतिम सीज़न है, विश्व स्तर पर नहीं है पर बड़ा ठोस पर प्रशंसक प्राप्त है। ডফর ভাইয়ের দ্বারা প্রথম এটি নিশ্চিত করা হয়েছে যে সিজন 5 স্ট্রেঞ্জার থিংস কে শেষ করার চেষ্টা করে, তবে সমর্থন করার পরে একটি স্পিন-অফ শো এর বিশেষ পরিকল্পনা করা হয়েছে।

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 প্রকাশের তারিখ এবং সময়

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 বিনামূল্যে ডাউনলোড করুন 01 জুলাই, 2022 তারিখে 09:00 am IST বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে। আপনি যদি নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন পাস করেন তাহলে আপনি তখন অনলাইন স্ট্রিম দেখতে পারেন। আপনার মোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করতে পারেন।

এ উপলব্ধনেটফ্লিক্স
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ01 জুলাই 2022
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ওয়াল্যুম 2 1 জুলাই এর বর্ণনার জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত হচ্ছে। দ্বিতীয় অংশে সিজনের চূড়ান্ত দুইটি যোগ করা হয়েছে এবং প্রথম শোকে আশার ঘোষণা করা হয়েছে যে ফিনালে কিছু বড় বিস্ময় হবে এবং এটিও চিড়িয়া যেতে পারে যে মৌতেন। রয়টার্সের সাথে সাম্প্রতিক সময়ে একটি সাক্ষাত্কারে, শোর স্টার ডেভিড হার্বার, যে হুপারের ভূমিকা নিভা, নেহি কি আশা কি আশা করতে পারে।

ग्यारह (মিলি ববি ব্রাউন), এই মধ্য, নেবাদন রেগস্তানে কোন ভূমিকা আছে। কেবলমাত্র মার্কিন সেনা এবং হকিন্সে ভারী অস্ত্রগুলি থেকে ল্যাস ভয়ওড়।

এবং যদি চাইল্ড বিহেভিয়ার সাইকিয়াট্রি কে ভালো-পুলিসওয়ালা / বুরে-পুলিস वाले (পল রেসার কে ড ওভেনস এবং ম্যাথ্যু মোডাইন কে ডব্রেনার) কে আপনার পাসে পথ করা হয়, এটি বিশ্বের সুরক্ষার জন্য ইলেবনে থাকবে।

ওভেনস দ্বারা আপনার সহায়তায় উভরি ভাউ এর সাথে, "আপনি একটি ভাল এবং হালকা," যখন তারা খোলাসা করে যে শুধুমাত্র ইলেবনের এই ভেকনাকে আটকাতে পারে। "बिल्कुल आशुभ नहीं।"

স্ট্রেঞ্জার থিংস 4 ভলিউম 2 কখন নেটফ্লিক্সের প্লাটফোর্ম পাওয়া যাবে?

স্ট্রেঞ্জার থিংস 4 ভলিউম 2 প্রকাশ করা হবে 1লা জুলাই এবং নেটফ্লিক্সের প্লাটফোর্মে আপনার স্ট্রেঞ্জার থিংস সিজন 4 এর বর্ণনার ঘোষণা করা হয়েছে।

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 কাস্ট

চলুন এখন জানুন স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 ডাউনলোড করুন ফিল্মমিট এর সম্পূর্ণ কাস্ট কি?

সিনেমাঅভ্র ঋতু
শিল্পীউইনোনা রাইডার, ডেভিড হারবার, মিলি ববি ব্রাউন
পরিচালকম্যাট এবং রস ডাফার 
সিনেমার ধরনঅ্যাকশন, থ্রিলার, ড্রামা

সিজন 4 এর দ্বিতীয় অধ্যায় সম্পর্কে কথা বলা হয়েছে, হার্বর নে ওয়াদা করা হয়েছে যে এটি এখন পর্যন্ত কে চৌথে সিজনে ফ্যানদের দ্বারা অভিজ্ঞতা হয়েছে একটি অভিজ্ঞতা থেকে আরও বেশি হবে।

এটা কত মহাকাব্য হবে, এটা জানাতে গিয়ে, অভিনেতা বলেছেন, “যদি আপনি এই পয়েন্টে সিজন চার কান আনন্দ করেছেন, তো প্রস্তুত হোন (পিছলে দুই এপিসোড) সবচেয়ে ভালো কথা যে আপনি যা দেখেছেন তিনি আগে তুলনা করেন। চম্প পরিবর্তন যেমন দেখাতা হয়। এটা।"

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 অনলাইন ডেইলিমোশন দেখুন

আপনি কি চান নেটফ্লিক্সে স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 করা। তখন আপনার তথ্য জানার জন্য কিছু সাইট স্ট্রেঞ্জার থিংস সিজন 4 পর্বের আলাদা-আলাদা কোয়ালিটি ডাউনলোড করার জন্য লাইক করুন। আপনি ये लिखकर खोज करना है, 1080p, 720p, 480p, 360p, 240p, HD তে MovieRulz ভলিউম 2 ডাউনলোড করুন।

আরও যোগ করা, অভিনেতা নেত্রী রয়টার্স বলেছেন, "এটি একটি দুর্দান্ত কৃতি, এটি সুন্দর, এটি মহাকাব্য হয় …।"

স্ট্রেঞ্জার থিংস কা প্রিমিয়ার 2016 এ হয়েছিল এবং এটি সিজন 5 এর সাথে শেষ হবে। যদিও, প্রস্তুতকারক প্রথম থেকেও সম্ভাব্য কিছু স্পিন-অফ সিরিজ আছে। সিজন 4 নেটফ্লিক্স এখন পর্যন্ত সবচেয়ে বড় প্রিমিয়ার ভিকেন্ডের জন্য একটি ইংরেজি-ইংরেজি ভাষার সিরিজ রেকর্ড করার জন্য তৈরি। স্ট্রিপ প্ল্যাটফর্ম অনুযায়ী দর্শকদের দ্বারা 23-30 মে সপ্তাহের সময়, স্ট্রেঞ্জার থিংস দেখুন 287 ঘন্টা ঘন্টা বিতাএ।

পরিবেশকনেটফ্লিক্স
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ01 জুলাই 2022
ভাষাহিন্দি
দেশভারত

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 সমস্ত পর্ব ডাউনলোড করুন

যদি আপনারও পরিচয় হয় স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ভলিউম 2 মোট পর্ব ডাউনলোড করুন PagalWorld যে তখন আপনি এখানে নিবন্ধে এটির লিঙ্কটি দেখতে পাবেন।

স্ট্রেঞ্জার থিংস সিজন 4 ওয়াল্যুম 1 এখন নেটফ্লিক্সের ওপর স্ট্রাইক করা হচ্ছে। এখন আপনি চৌথে সিজন কে প্রথম সাত এপিসোড নেটফ্লিক্সে দেখতে পারেন। নতুন সিজন গারাহ, ভিল, মাইক, জয়স এবং অন্যান্য চরিত্রের গল্পটি এগিয়ে চলছে। নতুন সিজন “ব্যাটল অফ স্টারকোর্ট” ঘটনার কিছু মাস পরে সেট করা হয়েছে, যে তৃতীয় সিজন এর শেষের এপিসোড ছিল।

উল্টা গেট বন্ধ হওয়ার পরে এবং হপার প্রিন্ট ছিল কি ডাই, জয়স, ভিল, জোনাথন এবং ইলেওয়ান ক্যালিফোর্নিয়া গিয়েছিলেন যেখানে সেখানে আপনার নতুন জীবন ছিল। হকিন্সে, মাইক এবং ডিস্টিন এডি মুনসানের নেতৃত্বে আপনার হাই স্কুলের “হেলফাইয়ার ক্লাব”-এ অন্তর্ভুক্ত হয়েছে।

স্ট্রেঞ্জার থিংস ভলিউম 2 এর 4 পর্বের দৈর্ঘ্য

স্ট্রেঞ্জার থিংস 4 পর্বের মধ্যে 2 খণ্ড এটি সব নেটফ্লিক্সের সাথে শুরু হয়েছে (একটি নতুন রূপে খোলা হচ্ছে) “এপিসড 407 1 ঘন্টা, 38 মিনিট; এপিসোড 408 প্রায় 1 ঘন্টা 25 মিনিট আছে; এবং 409 প্রায় ঘাই ঘন্টা কা হয়।

গত দুই এপিসোড (জোড়া পুরো স্ট্রেঞ্জার থিংস ৪ ওয়াল্যুম ২ বানাতে) শেষ এপিসোড কিছু সাইটের অনুযায়ী চলুন, আমরা "ঢাই ঘন্টা," কিসের ক্ষেত্রে "গভগ" দোষ নেই। “लगभग” মীমাংসা করা হয়েছে। অচেনা জিনিস সিজন 4 ভলিউম 2 ডাউনলোড

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment