Escaype Live Full Series Download Leaked on Tamilrockers and Other Torrent Sites to Watch Online

 Escaype Live হল 2022 সালের একটি আসন্ন ভারতীয় হিন্দি ভাষার টিভি সিরিজ। এই সিরিজটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ কুমার তেওয়ারি। যদিও এই সিরিজটি আসলে একটি সায়েন্স ফিকশন থ্রিলার ওয়েব সিরিজ। এটি ডিজনি+ হটস্টারে 20 মে 2022-এ সম্প্রচারিত হবে । এতে অভিনয় করেছেন সিদ্ধার্থ, জাভেদ জাফরি, শ্বেতা ত্রিপাঠি, স্বস্তিকা মুখার্জি, প্লাবিতা বোরঠাকুর এবং ওয়ালুচা দে সুসা।

এস্কেপ লাইভের প্লটটি পাঁচজন নিয়মিত ভারতীয়ের জীবনকে ঘিরে আবর্তিত হয় যারা রাতারাতি খ্যাতি এবং ভাগ্য অর্জনের জন্য একটি জনপ্রিয় লাইভ-স্ট্রিমিং অ্যাপ্লিকেশন ব্যবহার করার চেষ্টা করে। সিদ্ধার্থ সূর্যনারায়ণ, যিনি 2019 সালে নেটফ্লিক্স ডিস্টোপিয়ান ওয়েব সিরিজ লীলা দিয়ে তার ডিজিটাল আত্মপ্রকাশ করেছিলেন, প্রকাশ করেছেন যে তিনি কাজে ফিরে আসার জন্য খুব উত্তেজিত।

Escaype লাইভ ওয়েব সিরিজ ডাউনলোড করুন FilmyZilla 720p, 480p HD কোয়ালিটিতে অনলাইনে ফাঁস

Escaype Live Series ডাউনলোড , এই সিরিজটি Escape Live নামের একটি অ্যাপ সম্পর্কে। এবং কিছু মানুষের জীবন যা ঘটছে এই অ্যাপটিকে ঘিরে। সোশ্যাল মিডিয়ার কুৎসিত দিকের একটি ডাইভ অনুসরণ করে যে কীভাবে একটি কাল্পনিক অ্যাপের ব্যবহারকারীরা তাত্ক্ষণিক খ্যাতি এবং ভাগ্য জয়ের জন্য আক্রমণাত্মকভাবে জড়িত হন৷

Escaype লাইভ সিরিজ ডাউনলোড অনলাইন ফাঁস

এস্কেপ লাইভ হল একটি আসন্ন ভারতীয়-হিন্দি ভাষার টেক থ্রিলার টেলিভিশন সিরিজ যা প্রযোজনা করবে সিদ্ধার্থ কুমার তিওয়ারির ওয়ান লাইফ স্টুডিও, যা 2013 সালের মহাভারত এবং কর্মফল ডেটা শনি (2016) এর মতো পৌরাণিক অনুষ্ঠানগুলিকে সমর্থন করার জন্য পরিচিত, অভিষেক এই সিরিজটির সহ-পরিচালনাও করবেন। . সেনগুপ্ত, ওয়েব সিরিজ তারকা শ্বেতা ত্রিপাঠি, সিরিজটি ডিজনিপ্লাস হটস্টারে মুক্তি পাবে।

Escaype Live এর ভিত্তিটি বেশ সহজ। একটি চীনা ভিডিও-শেয়ারিং অ্যাপ ভারতে এসেছে (টিকটক মনে আছে?) এবং তার সমস্ত ব্যবহারকারীদের জন্য একটি প্রতিযোগিতা চালু করেছে। যে ব্যক্তি এক মাসে তাদের ভিডিওতে সবচেয়ে বেশি 'হীরে' (এক ধরনের সুপার লাইক) পান তিনি ₹3 কোটি জিতেছেন।

Escaype লাইভ ওয়েব সিরিজ ট্রেলার

এখানে আপনি Escaype Live Full Web Series ডাউনলোড 300MB Hotstar ট্রেলার অনলাইনে দেখতে পারেন। ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

অভিনেতা কুনাল ঠাকুর, যিনি সোশ্যাল থ্রিলার এস্কেপ লাইভের অংশ, বলেছেন যে এই প্রজন্ম সোশ্যাল মিডিয়ার প্রতি কতটা আপ্লুত তা দেখানোর ক্ষেত্রে সিরিজটি খুব সঠিক।

তিনি বলেছেন, “মানুষ কতটা সোশ্যাল মিডিয়ায় যাচ্ছে শুধু ফলোয়ার পাওয়ার জন্য।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় চলচ্চিত্র যেমন স্ট্রেঞ্জার থিংস সিজন 4 , মাসুম , আশ্রম সিজন 3 , সে সিজন 2 ইত্যাদিও শিকার হয়েছে।

সোশ্যাল মিডিয়ার অন্ধকার দিকটি অন্বেষণ করে, সিরিজটি ছয় ব্যক্তির যাত্রার তালিকা করে যখন তারা Escape Live নামক একটি সোশ্যাল মিডিয়া অ্যাপে খ্যাতি এবং ভাগ্য অর্জনের জন্য একটি ভার্চুয়াল যাত্রা শুরু করে।

Escaype লাইভ সিরিজ প্রকাশের তারিখ এবং সময়

Escaype Live ওয়েব সিরিজ ডাউনলোড মুভিরুলজ 20 মে, 2022 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । যেহেতু আপনার যদি ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন থাকে তবে আপনি এটি অনলাইনে স্ট্রিম করতে পারেন এবং এটি দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

এ উপলব্ধডিজনি+ হটস্টার
সময় চলমান2:30 ঘন্টা
মুক্তির তারিখ20 মে 2022
ভাষাহিন্দি
সাবটাইটেলইংরেজি
দেশভারত

“সোশ্যাল মিডিয়া একটি মুক্ত প্ল্যাটফর্মের মতো হয়ে উঠেছে যেখানে নিজেকে তুলে ধরা, দেখা এবং শোনার জন্য। আমি ব্যক্তিগতভাবে অনুভব করি যে কেউ এটিকে সহজভাবে নেয় না, এটি যে কোনও প্ল্যাটফর্মই হোক না কেন, এটির জন্য প্রচুর পরিশ্রম এবং কঠোর পরিশ্রম লাগে। কিছু বিষয়বস্তু নির্মাতারা সত্যিই প্রতিভাবান, আবার কেউ কেউ তাদের দুই মিনিটের অপ্রত্যাশিত খ্যাতি দখল করে চলে যাচ্ছেন। তাই, সমস্ত বিষয়বস্তু নির্মাতাদের সাধারণীকরণ করা এবং এক বন্ধনীতে রাখা ন্যায়সঙ্গত নয়,” তিনি বলেছেন।

Escape Live Series Cast

আসুন এখন জেনে নেই Escaype Live Series FilmyMeet- এর সম্পূর্ণ কাস্টগুলি কী কী ।

সিনেমাEscaype লাইভ সিরিজ
শিল্পীসিদ্ধার্থ, জাভেদ জাফেরি, শ্বেতা ত্রিপাঠি, স্বস্তিকা মুখার্জি
পরিচালকসিদ্ধার্থ কুমার তেওয়ারি
সিনেমার ধরননাটক | কথাসাহিত্য | থ্রিলার

সোশ্যাল মিডিয়ায় কী গ্রহণযোগ্য এবং কোথায় লাইন টানতে হবে তার মধ্যে একটি পাতলা রেখা রয়েছে। লাইনটি কোথায় আঁকতে হবে সে সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেতা বলেছেন: "আমি মনে করি আপনি সেখানে কী প্রকাশ করতে চান তার পরিপ্রেক্ষিতে এটি প্রত্যেকের নিজস্ব। প্রত্যেককে তাদের নিজস্ব লাইন আঁকতে হবে।

আমি মনে করি এর মাধ্যমে মানুষ আরও বেশি সংযুক্ত হতে পারে। সোশ্যাল মিডিয়া কিন্তু এই সংযোগগুলি কখনও কখনও শোষিত হয়। মানবতা এবং শালীনতা এমন একটি জিনিস যা আমাদের সকলকে সংরক্ষণ করতে হবে, অন্যথায় এটি আশীর্বাদের চেয়ে অভিশাপ হতে পারে।"

Escaype লাইভ সিরিজ দেখুন অনলাইন Dailymotion

আপনি কি Escaype লাইভ সিরিজের মোট পর্বগুলি ডাউনলোড করতে চান? তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য Escaype Live Series লিক করেছে। আপনাকে টাইপ করে অনুসন্ধান করতে হবে, যেমন Escaype Live ওয়েব সিরিজ ডাউনলোড Mp4moviez in 1080p, 720p, 480p, 360p, 240p, HD।

তিনি যে চরিত্রে অভিনয় করছেন সে সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেতা বলেছেন: “আমি Escape Live App-এর CTO-এর ভূমিকায় অভিনয় করছি। জাভেদ জাফরি, ওয়ালুচা ডি'সুজা এবং আমি এই অ্যাপটি পরিচালনা করি এবং এর আশেপাশে যা কিছু ঘটে তার সাথে মোকাবিলা করি। প্রসঙ্গত, আমার চরিত্রের নামও কুনাল এবং আমি মূলত দলের টেকি। এটা বিদ্রূপাত্মক ছিল কারণ আমি বাস্তব জীবনে খুব কমই প্রযুক্তি-সচেতন ব্যক্তি।"

পরিবেশকডিজনি+ হটস্টার
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ20 মে 2022
ভাষাহিন্দি
দেশভারত

Escape Live সব পর্ব ডাউনলোড করুন

আপনি যদি Escape Live Total Episodes Download MoviesFlix খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই নিবন্ধে এর লিঙ্কটি পাবেন। একটি টেক থ্রিলার হিসেবে বিল্ড, Escape Live সিদ্ধার্থ কুমার তিওয়ারির ওয়ান লাইফ স্টুডিওর ব্যানারে নির্মিত হয়েছে। সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন তিওয়ারি এবং অভিষেক সেনগুপ্ত। প্রতীক্ষিত ওয়েব সিরিজটিতে প্রধান ভূমিকায় রয়েছেন জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণ। অভিনেতাকে হিন্দি দর্শকরা প্রাথমিকভাবে তার রঙ দে বাসন্তী (2006) এবং জয় চশমে বাদুর (2013) ছবিতে করণ সিংহানিয়া চরিত্রে অভিনয়ের জন্য মনে রেখেছেন।

সম্প্রতি, 29 অক্টোবর, 2020 এ, বিনোদন শিল্পের ট্র্যাকার রমেশ বালা তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ঘোষণা করেছিলেন যে ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে। ওয়েব সিরিজের কাস্ট এবং কলাকুশলীদের ছবি শেয়ার করে মিডিয়া ব্যক্তিত্ব ভক্তদের জানিয়ে দিয়েছেন যে সমস্ত নিরাপত্তা সতর্কতা এবং ব্যবস্থা মাথায় রেখে ছবিটির শুটিং করা হচ্ছে।

রমেশ বালা তার টুইটের মাধ্যমে প্রকাশ করেছেন যে ওয়েব সিরিজের চিত্রগ্রহণ হচ্ছে স্বস্তিক ভূমি স্টুডিওতে, যা উম্বরগাঁওয়ের গ্রীন জোনের অধীনে আসে।

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment