Double XL Movie Download Available on Tamilrockers and Telegram Channels

 Double XL 2022 হল একটি আসন্ন হিন্দি সিনেমা যা 14 অক্টোবর, 2022-এ মুক্তি পাবে। সাতরাম রামানি পরিচালিত ছবিটিতে সোনাক্ষী সিনহা, হুমা কুরেশি, জহির ইকবাল এবং মাহাত রাঘবেন্দ্র প্রধান চরিত্রে অভিনয় করবেন।

এই ছবিতে হুমা এবং সোনাক্ষী সিনহা প্লাস-সাইজ মহিলা হিসাবে স্টেরিওটাইপের মুখোমুখি হয়েছেন। হিন্দুস্তান টাইমসের সাথে একটি সাক্ষাত্কারে, সত্রাম রামানি চলচ্চিত্রের ধারণা সম্পর্কে কথা বলেছেন, সংবেদনশীলতার সাথে হাস্যরসের ভারসাম্য রক্ষা করেছেন এবং নিশ্চিত করেছেন যে তার লিড খুব বেশি ওজন না করে।

ডাবল এক্সএল মুভি ডাউনলোড FilmyZilla 720p, 480p অনলাইনে HD কোয়ালিটিতে ফাঁস

ডাবল এক্সএল মুভি ডাউনলোড দুটি প্লাস-সাইজের মহিলা রাজশ্রী ত্রিবেদী মিরাট থেকে এবং সায়রা খান্না নয়া দিল্লির যাত্রা অনুসরণ করে কারণ তারা সমাজের সৌন্দর্যের মানগুলি নেভিগেট করে৷

ডাবল এক্সএল মুভি ডাউনলোড অনলাইন ফাঁস

এটি শরীরের ওজন স্টেরিওটাইপগুলিকে চ্যালেঞ্জ করে এবং জোর দেয় যে আপনি যদি এটি স্বপ্ন দেখেন তবে আপনি সত্রাম রামানি পরিচালিত এই স্লাইস-অফ-লাইফ কমেডি নাটকে তা অর্জন করতে পারেন। জহির ইকবাল এবং মাহাত রাঘবেন্দ্র হলেন ছবির দুই পুরুষ নায়ক, যারা নতুন দিল্লি, মিরাট এবং মুম্বাই জুড়ে ছড়িয়ে থাকা এই উন্মত্ত সাহসিকতার জন্য সোনাক্ষী এবং হুমার সাথে যোগ দেন।

ডাবল এক্সএল প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, বিপুল ডি শাহ, অশ্বিন ভার্দে, রাজেশ বহল, সাকিব সেলিম, হুমা কুরেশি এবং মুদাসসার আজিজ। জহির ইকবাল এবং মাহাত রাঘবেন্দ্র অভিনীত, ডাবল এক্সএল টি-সিরিজ, ওয়াকাও ফিল্মস এবং রিক্লাইনিং সিটস সিনেমা দ্বারা উপস্থাপিত।

ডাবল এক্সএল সিনেমার অফিসিয়াল ট্রেলার

এখানে আপনি ডাবল এক্সএল মুভির ট্রেলার দেখতে পারেন ফিল্মওয়াপ অনলাইনে ডাউনলোড করুন । ফিল্মটি দেখায় যে ভারতীয় দর্শকরা পরিপক্ক হয়েছে, এটি সত্য গল্প নয়, সত্য গল্প চায়।

ইউটিউব ভিডিও

কিছু জনপ্রিয় ছবি যেমন বিক্রম ভেধা , গুডবাই , ডক্টর জি , কোড নেম তিরঙ্গা ইত্যাদিও শিকার হয়েছে।

ট্রেলারটি দেখে, ডাবল এক্সএলকে সামাজিক কথোপকথনের বিশাল সম্ভাবনা সহ একটি মজাদার চলচ্চিত্রের মতো দেখায় - হুমা কুরেশি একজন ক্রীড়া উপস্থাপকের ভূমিকায় এবং সোনাক্ষী সিনহা একজন উদীয়মান স্টাইলিস্টের ভূমিকায় অভিনয় করেছেন, যাঁরা দুজনেই ছবিটির জন্য সাইন আপ করেছেন৷ এর জন্য পাউন্ড জমা হয়েছে৷

সোনাক্ষী সিনহা বলেছেন, “আমি আন্তরিকভাবে বিশ্বাস করি যে মহিলারা সত্যিই এই ছবির সাথে সম্পর্কিত এবং অনেক স্তরে এর সাথে সম্পর্কিত হবে। এটি নিষ্পাপ, সহজ এবং প্রায় যে কারো সাথে কথা বলে।"

হুমা কুরেশি মন্তব্য করেছেন, “বন্ধুদের মধ্যে নৈমিত্তিক কথোপকথন হিসাবে যা শুরু হয়েছিল তা এই ছবিতে পরিণত হয়েছে। এটি সর্বকালের সেরা তাত্ক্ষণিক সিদ্ধান্ত ছিল। বিষয়বস্তুর কারণে আমি উত্তেজিত।

ডাবল এক্সএল মুভি রিলিজের তারিখ এবং সময়

ডাবল এক্সএল মুভিটি 14 অক্টোবর, 2022 তারিখে IST সকাল 09:00 এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে । অন্যদিকে, আপনার যদি থিয়েটারের সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি এটি স্ট্রিমিং করে অনলাইনে দেখতে পারেন। একই সাথে, আপনি চাইলে আপনার মোবাইল বা কম্পিউটারেও ডাউনলোড করতে পারেন ।

অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশির আসন্ন ছবি ডাবল এক্সএল এখন 4 নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। একটি স্লাইস-অফ-লাইফ কমেডি নাটক হিসেবে নির্মিত, আসন্ন চলচ্চিত্রটি পরিচালনা করেছেন হেলমেট খ্যাত সাতরাম রামানি। এটি আগে 14 অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল।

এটি দুটি প্লাস-সাইজ মহিলার যাত্রা অন্বেষণ করে - রাজশ্রী ত্রিবেদী (কুরেশি) মিরাট থেকে এবং সায়রা খান্না (সিনহা) নয়াদিল্লি থেকে যখন তারা সমাজের সৌন্দর্যের মানগুলি নেভিগেট করে৷

ডাবল এক্সএল মুভি কাস্ট

আসুন এখন জেনে নেই ডাবল এক্সএল মুভির সম্পূর্ণ কাস্টগুলি কী কী । আপনি যদি ডাবল এক্সএল মুভি কাস্ট খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, হুমা কুরেশি, জহির ইকবাল। এটি 14 অক্টোবর 2022 তারিখে প্রেক্ষাগৃহে উপলব্ধ হবে।

ডাবল এক্সএল হল একটি মুভি যা সোনাক্ষী সিনহা নায়িকা এবং অন্যান্য অনেক অভিনেতা হিসেবে অভিনয় করেছে। ছবিটির পোস্টার নিয়ে দর্শকদের মধ্যে চলছে তুমুল আলোচনা। সেখানকার দর্শকদের মধ্যে ছবিটির টিজার দারুণ রিভিউ পাচ্ছে। ফিল্ম দেখার জন্য অপেক্ষমাণ মানুষের ভিডিও একটি ভাল লক্ষণ.

সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি তাদের আসন্ন ছবি "ডাবল এক্সএল" এর অংশ হিসাবে "ব্যক্তিগত এবং ক্যাথার্টিক" হিসাবে অভিজ্ঞতা বর্ণনা করেছেন। এই স্লাইফ-অফ-লাইফ কমেডি নাটকে, মিরাটের রাজশ্রী ত্রিবেদী (হুমা) এবং নয়াদিল্লির সায়রা খান্না (সোনাক্ষী) সমাজের সৌন্দর্যের মানকে প্রতিফলিত করে। পরিচালনা করেছেন 'হেলমেট' খ্যাত সাতরাম রামানি।

সিনেমাডাবল এক্সএল
শিল্পীসোনাক্ষী সিনহা, হুমা কুরেশি, জহির ইকবাল
পরিচালকসাতরাম রমণী
সিনেমার ধরনকমেডি, ড্রামা

ডাবল এক্সএল মুভি ডাউনলোড টেলিগ্রাম লিঙ্ক

আপনি যদি ডাবল এক্সএল মুভি ডাউনলোড MP4 মুভিজের সূচকও খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই নিবন্ধে এর লিঙ্কটি পাবেন। তবে মনে রাখবেন যে আপনার এই ধরণের চলচ্চিত্র একটি থিয়েটারে দেখা উচিত। কিন্তু আপনার সুবিধার জন্য, আপনাকে নীচে এর লিঙ্ক প্রদান করা হয়েছে.

সত্রাম রামানি দ্বারা পরিচালিত, ডাবল এক্সএল হল একটি হাস্যকর এবং হৃদয়গ্রাহী দুঃসাহসিক দুঃসাহসিক কাজ যা দুই প্লাস-আকারের মহিলার হৃদয়ে প্রবেশ করে যখন তারা এমন একটি সমাজে নেভিগেট করে যা প্রায়শই একজন মহিলার আকর্ষণীয়তা বা সৌন্দর্যকে তার আকারের সাথে যুক্ত করে।

ছবিতে জহির ইকবাল এবং মাহাত রাঘবেন্দ্র দুই পুরুষ নায়কের ভূমিকায় অভিনয় করেছেন, প্রধান মহিলা হিসেবে একজন প্রতিভাবান এনসেম্বল কাস্টের সাথে জুটি বেঁধেছেন। ছবিটি উপস্থাপনা করেছেন গুলশান কুমার, টি-সিরিজ, ওয়াকাও ফিল্মস এবং মুদাসসার আজিজ।

ডাবল এক্সএল মুভি দেখুন অনলাইন ডেইলিমোশন

আপনি কি থিয়েটারে ডাবল এক্সএল মুভি করতে চান? তাহলে আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছু সাইট বিভিন্ন মানের ডাউনলোড করার জন্য Double XL মুভি ফাঁস করেছে। আপনাকে লিখে সার্চ করতে হবে, যেমন Double XL Movie Download Filmymeet in 1080p, 720p, 480p, 360p, 240p, HD।

ডাবল এক্সএল হল ওয়াকাও ফিল্মস, এলিমেন্ট 3 এন্টারটেইনমেন্ট এবং রিক্লাইনিং সিটস সিনেমা প্রোডাকশন। ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার এবং কৃষাণ কুমার, বিপুল ডি শাহ, অশ্বিন ভার্দে, রাজেশ বহল, সাকিব সেলিম, হুমা কুরেশি এবং মুদাসসার আজিজ।

সোনাক্ষী এবং হুমা ছাড়াও, ছবিতে জহির ইকবাল এবং মাহাত রাঘবেন্দ্রও অভিনয় করেছেন এবং ক্রিকেটার শিখর ধাওয়ান তার প্রথম ছবিতে একটি ক্যামিও করেছেন৷ কয়েকদিন আগে ছবিটির শিখর ও হুমার একটি ছবি অনলাইনে প্রকাশিত হয়েছিল। অনেক ভক্তও তাকে বড় পর্দায় দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

স্লাইস-অফ-লাইফ কমেডি-ড্রামা যা বডিওয়েট স্টেরিওটাইপকে চ্যালেঞ্জ করে তার টিজার প্রকাশের পর থেকেই খবরে রয়েছে। এখন, নির্মাতারা সোনাক্ষী সিনহাকে সমন্বিত ছবির প্রথম মোশন পোস্টার উন্মোচন করেছেন, যা ছবিটিকে ঘিরে প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে।

পরিবেশকথিয়েটার
চ্যানেল পার্টনারসনি ম্যাক্স
মিউজিক পার্টনারজি মিউজিক
সময় চলমানপাওয়া যায় না
মুক্তির তারিখ14 অক্টোবর 2022
ভাষাহিন্দি
দেশভারত

About News Short

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment